এই মুহূর্তে

ভুয়ো খবর

ভুয়ো খবর

এই খবর বর্তমান-এর নয়। সম্পূর্ণ উদ্দেশ্যপ্রণোদিতভাবে কোনও অসৎ ব্যক্তি বা সংগঠন বর্তমান-এর নাম ব্যবহার করে বর্তমানকে হেয় করার চেষ্টা চালাচ্ছে এবং এই ধরনের অপপ্রচার করছে। এই খবরের সঙ্গে বর্তমান-এর কোনও সম্পর্ক নেই। বর্তমান এর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিচ্ছে।
 

2024-05-14 13:48:00

কোপা আমেরিকা: প্যারাগুয়েকে ৪-১ গোলে হারাল ব্রাজিল

2024-06-29 09:27:00

বাঁকুড়ায় সাপে কাটা রোগীর মৃত্যু

ওঝার জন্য মৃত্যু হল এক সাপে কাটা রোগীর। মৃতের নাম মিঠু মণ্ডল (২৫)। ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার গারদুয়ারায়। শুক্রবার রাত ১টা নাগাদ মৃত্যু হয় তাঁর। ওঝার ঝাড়ফুঁকেই মৃত্যু হয়েছে ওই মূক ও বধির তরুণীর, অভিযোগ পরিবারের।

2024-06-29 09:16:00

প্রয়াত অন্ধ্রপ্রদেশের প্রাক্তন মন্ত্রী ধর্মপুরী শ্রীনিবাস

প্রয়াত অন্ধ্রপ্রদেশের প্রাক্তন মন্ত্রী ধর্মপুরী শ্রীনিবাস

প্রয়াত অন্ধ্রপ্রদেশের প্রাক্তন মন্ত্রী ধর্মপুরী শ্রীনিবাস (৭৫)। শনিবার ভোর ৩টে নাগাদ হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় তাঁর। মৃত্যুকালে বয়স হয়েছিল ৭৫ বছর।  

2024-06-29 09:12:52

উচ্ছেদ ঘিরে বিক্ষোভ রামপুরহাটে

উচ্ছেদ ঘিরে বিক্ষোভ রামপুরহাটে

রামপুরহাটের পাঁচমাথা মোড় সংলগ্ন এলাকায় জবরদখল উচ্ছেদ অভিযান। শনিবার ভোর থেকে জাতীয় পতাকা নিয়ে বিক্ষোভ শুরু করেন ফুটপাত ব্যবসায়ী ও তাঁদের পরিজনরা। জেসিবি মেশিন ঘিরে বিক্ষোভ দেখান তাঁরা।

2024-06-29 08:52:33

ভুল ইনজেকশনে মৃত্যু

সিজারের আগে ভুল ইনজেকশন দেওয়ায় গর্ভের সন্তান সহ মৃত্যুর কোলে ঢলে পড়লেন এক মহিলা। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের ভাদোহিতে একটি বেসরকারি হাসপাতালে। পুলিস জানিয়েছে, গত ২৩ জুন সেখানে ভর্তি হন অঙ্কিতা কানৌজিয়া। সিজারের মাধ্যমে তাঁর সন্তানের জন্ম দেওয়ার সিদ্ধান্ত নেন দুই চিকিৎসক বিনয় কুমার পান্ডে ও শিববাহাদুর যাদব। অপারেশনের আগে মহিলাকে অচেতন করার সময়ই দেওয়া হয় ভুল ইনজেকশন। ঘটনার পর থেকে পলাতক দুই অভিযুক্ত। তদন্তের পর তাদের ‘ভুয়ো চিকিৎসক’ বলে দাবি করেছেন ভাদোহির সিএমওএইচ সন্তোষ কুমার চাক। হাসপাতাল কর্তৃপক্ষের বিরুদ্ধে মামলা দায়ের করে করে অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিস।  

2024-06-29 08:40:00

পাঞ্জাব সীমান্তে উদ্ধার সাড়ে ৫ কেজি হেরোইন

পাঞ্জাব সীমান্তে উদ্ধার সাড়ে ৫ কেজি হেরোইন

পাকিস্তান থেকে ভারতে মাদকের চোরাচালান রুখে দিল বিএসএফ। গতকাল, শুক্রবার বিকেলে অমৃতসর সীমান্তে উদ্ধার হল প্রায় সাড়ে ৫ কেজি হেরোইন। গোপন খবরের ভিত্তিতে সেগুলি উদ্ধার করে বিএসএফ। সেগুলি নীল প্ল্যাস্টিক দিয়ে মোড়া ছিল। অমৃতসরের কাক্কার গ্রামের এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে সীমান্তে।

2024-06-29 08:34:41
কলকাতা
রাজ্য
দেশ
বিদেশ
খেলা
বিনোদন
ব্ল্যাকবোর্ড
শরীর ও স্বাস্থ্য
বিশেষ নিবন্ধ
সিনেমা
প্রচ্ছদ নিবন্ধ
আজকের দিনে
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
mesh

উচ্চতর শিক্ষা ও গবেষণায় বিশেষ অগ্রগতি। নতুন কর্মপ্রাপ্তির খবর পেতে পারেন। প্রেম প্রণয় যোগ।...

বিশদ...

এখনকার দর
ক্রয়মূল্যবিক্রয়মূল্য
ডলার৮২.৫৮ টাকা৮৪.৩২ টাকা
পাউন্ড১০৩.৬৯ টাকা১০৭.১৪ টাকা
ইউরো৮৭.৬৮ টাকা৯০.৭৯ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
*১০ লক্ষ টাকা কম লেনদেনের ক্ষেত্রে
দিন পঞ্জিকা