Bartaman Patrika
দেশ
 

ধাক্কা খেয়ে সুপ্রিম কোর্টের রায়কে সংবিধান ও
গণতন্ত্রের বিরোধী বলে মন্তব্য কেজরিওয়ালের

নয়াদিল্লি, ১৪ ফেব্রুয়ারি (পিটিআই): দিল্লির প্রশাসনিক ক্ষমতা নিয়ে আপ সরকার বনাম কেন্দ্রের যুদ্ধ নিয়ে সুপ্রিম কোর্টের রায় আসার পর বৃহস্পতিবার সুর চড়ালেন অরবিন্দ কেজরিওয়াল। দিল্লির মুখ্যমন্ত্রীর তোপ, শীর্ষ আদালতের এই বিভাজিত রায় সংবিধান ও গণতন্ত্র বিরোধী। এবিষয়ে আইনের পথেই পরবর্তী লড়াই চালাবেন। রাজধানীর প্রশাসনিক ক্ষমতার রাশ কার হাতে থাকবে, তা নিয়ে আপ সরকার ও কেন্দ্রের মধ্যে দীর্ঘদিন দড়ি টানাটানি চলছে। তারই মধ্যে এদিন এই ইস্যুতে সুপ্রিম কোর্টের দুই সদস্যের বেঞ্চের বিভাজিত রায় সামনে আসে। অগত্যা বিষয়টিকে বৃহত্তর বেঞ্চে পাঠান হয়। একদিকে দুর্নীতি দমন শাখা (এসিবি), তদন্ত কমিশন গঠন, বিদ্যুৎ বোর্ডের নিয়ন্ত্রণ, ভূমি রাজস্ব সংক্রান্ত বিভিন্ন বিষয় ও সরকারি আইনজীবী নিয়োগ সংক্রান্ত বিবাদের প্রেক্ষিতে আপ সরকারের মতামত মেনে নেয় বিচারপতি এ কে সিক্রি ও অশোক ভূষণের বেঞ্চ। অন্যদিকে কেন্দ্রের জারি করা একটি বিজ্ঞপ্তি বহাল রাখে শীর্ষ আদালত। এই বিজ্ঞপ্তি নিয়ে কেন্দ্রের সঙ্গে কেজরিওয়াল সরকারের বিবাদ চরমে পৌঁছেছিল। সেখানে বলা হয়, কেন্দ্রীয় কর্মীদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে তদন্ত চালাতে পারবে না দিল্লি সরকারের এসিবি। সুপ্রিম কোর্টের এই সিদ্ধান্ত আপ সরকারের কাছে নিশ্চিতভাবেই বড় ধাক্কা।
সুপ্রিম কোর্টের রায় সামনে আসার পর এদিন সাংবাদিক বৈঠক করেন কেজরিওয়াল। সেখানে তাঁর অভিযোগ, বিজেপির নেতৃত্বাধীন কেন্দ্রের সরকার দিল্লির আপ সরকারের কাজকর্মে বাধার সৃষ্টি করছে। পাশাপাশি মানুষের কাছে তাঁর আবেদন, দিল্লির সাতটি লোকসভা আসনেই আপের প্রার্থীদের জিতিয়ে আনুন। যাতে দিল্লির জন্য পূর্ণাঙ্গ রাজ্যের মর্যাদা আদায়ে আপের হাত শক্ত হয়। কেজরিওয়ালের বক্তব্য, সুপ্রিম কোর্টের এই রায় সংবিধান ও গণতন্ত্রের বিরোধী। আইনি প্রতিবিধানের মাধ্যমেই আমাদের পরবর্তী লড়াই চলবে। দিল্লির মানুষ আমাদের ৭০টি বিধানসভা আসনের মধ্যে ৬০টিতে জিতিয়ে এনেছিলেন। জনগণের দ্বারা নির্বাচিত এই সরকারের হাতে অফিসারদের বদলি করার ক্ষমতাটুকু নেই। কিন্তু যাদের হাতে মাত্র তিনজন বিধায়ক রয়েছে (বিজেপি), তাদের সেই ক্ষমতা রয়েছে। আমরা যদি অদক্ষ অফিসারদের বদলি করতে পর্যন্ত না পারি, তাহলে কীভাবে সরকার কাজ করবে? এর সমাধানের রাস্তা দিল্লির মানুষের হাতে রয়েছে। দিল্লিবাসীর কাছে আমার আবেদন, লোকসভা ভোটকে শুধুমাত্র প্রধানমন্ত্রী বাছার নির্বাচন বলে বিবেচনা করবেন না। দয়া করে দিল্লির সাতটি লোকসভা আসনেই আপকে জিতিয়ে আনুন। কেন্দ্রের সরকারের উপর আমরা চাপ তৈরি কবর। যাতে দিল্লির জন্য পূর্ণাঙ্গ রাজ্যের মর্যাদা আদায় করা সম্ভব হয়। কেজরিওয়ালের দাবি, আদালতের এই রায় বলছে, অফিসারদের বদলির ক্ষমতা দিল্লির নির্বাচিত সরকারের হাতে নেই। তাহলে আপ সরকার কাজ করবে কীভাবে। এমনকী একজন পিওন নিয়োগ করার ক্ষমতা পর্যন্ত দিল্লির মুখ্যমন্ত্রীর হাতে নেই। গত চার বছর ধরে আমদের ভুগতে হচ্ছে। এটা কী ধরনের গণতন্ত্র?
কেজরিওয়াল হতাশ হলেও সুপ্রিম কোর্টের রায়কে এদিন স্বাগত জানিয়েছে দিল্লি বিজেপি। বিধানসভার বিরোধী দলনেতা বীজেন্দ্র গুপ্ত বলেন, সুপ্রিম কোর্টের এই রায়ের ফলে দিল্লি সরকারের ক্ষমতা সংক্রান্ত অস্পষ্টতা দূর হল। আমরা এই রায়কে স্বাগত জানাচ্ছি। এই রায়ের ফলে আর কোনও ধন্দ বা সংঘাত থাকবে না। দিল্লির সরকারের উচিত বিনয়ের সঙ্গে এই রায়কে মেনে নেওয়া।

বিস্ফোরণের আওয়াজ ৩০ কিমি দূরে
অবস্থিত আমার বাড়িও কাঁপিয়ে দেয়

লিয়াকত আলি (স্থানীয় সাংবাদিক)

আমাদের এই কাশ্মীরে গুলি-বোমার লড়াই লেগেই থাকে। বোমার আওয়াজই আমাদের সঙ্গী। কিন্তু বৃহস্পতিবার দুপুরে যে বিস্ফোরণের আওয়াজ ছিল, তা গত সাড়ে তিন দশকে অন্তত আমার কানে আসেনি। পুলওয়ামায় জম্মু-শ্রীনগর জাতীয় সড়কের উপরে যে ইম্প্রোভাইসড এক্সপ্লোসিভ ডিভাইস (আইইডি) বিস্ফোরণ হয়, তার আওয়াজ ঘটনাস্থল থেকে প্রায় ৩০ কিলোমিটার দূরে আমার শ্রীনগরের বদগাঁও জেলার বাড়িতেও এসে পৌঁছেছে সেই আওয়াজে ছিল, মারাত্মক তীব্রতা।
বিশদ

  হামলার নিন্দায় রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রী

 নয়াদিল্লি, ১৪ ফেব্রুয়ারি (পিটিআই): জম্মু-কাশ্মীর হামলার কড়া নিন্দা করেছেন রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। নিহত জওয়ানদের পরিবারের প্রতি গভীর শোক জানিয়েছেন তিনি। জখমদের দ্রুত আরোগ্য কামনা করেন রাষ্ট্রপতি।
বিশদ

  এমন হামলা আর যাতে না হয় তা
সুনিশ্চিত করতে হবে: প্রিয়াঙ্কা গান্ধী

 নয়াদিল্লি, ১৪ ফেব্রুয়ারি (পিটিআই): জম্মু ও কাশ্মীরে জঙ্গি হামলায় সিআরপিএফ জওয়ানদের হত্যার ঘটনায় শোকপ্রকাশ করলেন প্রিয়াঙ্কা গান্ধী। বৃহস্পতিবার দিল্লিতে সাংবাদিক বৈঠক ডেকেও রাজনৈতিক কোনও ইস্যুতে মুখ খোলেননি তিনি।
বিশদ

 রাশিয়ার সঙ্গে যৌথ উদ্যোগ
রাহুলের আমেথিতে কালাশনিকভ
তৈরিতে ছাড়পত্র কেন্দ্রের

 নয়াদিল্লি, ১৪ ফেব্রুয়ারি: উত্তরপ্রদেশের আমেথিতে এবার তৈরি হবে অত্যাধুনিক কালাশনিকভ রাইফেল। তাৎপর্যপূর্ণভাবে আমেথি হল কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর লোকসভা কেন্দ্র। সেখানকার অর্ডন্যান্স ফ্যাক্টরিতে কালাশনিকভ তৈরির ছাড়পত্র দিয়েছে মোদি সরকার।
বিশদ

বিতর্কিত মন্তব্য, বিধায়কের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে কেরল সিপিএম

 তিরবনন্তপুরম, ১৪ ফ্রেব্রুয়ারি (পিটিআই): এক মহিলা আইএএসের বিরুদ্ধে বিতর্কিত মন্তব্য করায় দলীয় বিধায়ক এস রাজেন্দ্রনের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে কেরল সিপিএম। মুন্নারে একটি বেআইনিভাবে নির্মীয়মাণ শপিং কমপ্লেক্স ভেঙে ফেলার নির্দেশ দিয়েছিলেন দেবীকুলামের সহকারী জেলা শাসক।
বিশদ

  বিরোধী জোটকে নেতৃত্ব দেওয়ার মতো নেতার অভাব রয়েছে: অমিত শাহ

 ইরোড, ১৪ ফেব্রুয়ারি (পিটিআই): বিরোধীদের জোটকে আরও একবার অক্রমণ শানালেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। বৃহস্পতিবার তামিলনাড়ুর ইরোডে হস্ত ও তাঁত শ্রমিকদের এক সংগঠনের সভায় তিনি বলেন, বিরোধী জোটকে নেতৃত্ব দেওয়ার মতো নেতা-নেত্রীর ‘অভাব’ রয়েছে।
বিশদ

  আগামী সপ্তাহে দু’দিনের দক্ষিণ কোরিয়া সফরে প্রধানমন্ত্রী

নয়াদিল্লি, ১৪ ফেব্রুয়ারি (পিটিআই): আগামী সপ্তাহে দু’দিনের সফরে দক্ষিণ কোরিয়া রওনা হবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। কূটনৈতিক সমঝোতাকে আরও দৃঢ় করতে প্রেসিডেন্ট মুন জে-ইনের সঙ্গে আলোচনায় বসবেন তিনি। পাশাপাশি, সিওল শান্তি পুরস্কারে সম্মানিত করা হবে প্রধানমন্ত্রী মোদিকে।
বিশদ

  ২০০১ সালে একই কায়দায় হামলা চলেছিল জম্মু ও কাশ্মীর বিধানসভায়

 শ্রীনগর, ১৪ ফেব্রুয়ারি: ২০০১ সালের ১ অক্টোবর। সোমবার। সেদিন প্রায় পুলওয়ামার ধাঁচেই শ্রীনগরে জম্মু ও কাশ্মীর বিধায়সভা চত্বেরে হামলা চালিয়েছিল জয়েশের তিন আত্মঘাতী জঙ্গি। সেবার টাটা সুমোয় বিস্ফোরক বোঝাই করে হামলা চলেছিল।
বিশদ

 নির্বাচনী কমিশনার হলেন সিবিটিডির প্রধান সুশীল চন্দ্র

 নয়াদিল্লি, ১৪ ফেব্রুয়ারি (পিটিআই): দেশের এক নির্বাচন কমিশনার হিসেবে বৃহস্পতিবারই দায়িত্ব নিলেন সিবিডিটির চেয়ারম্যান সুশীল কুমার। এদিন আইন মন্ত্রকের তরফে একথা জানানো হয়েছে।
বিশদ

পাইকারি বাজারে মুদ্রাস্ফীতির হার ১০ মাসের মধ্যে সর্বনিম্ন

 নয়াদিল্লি, ১৪ ফেব্রুয়ারি (পিটিআই): জানুয়ারি মাসে পাইকারি বাজারে মুদ্রাস্ফীতির হার কমে হল ২.৭৬ শতাংশ। বিগত ১০ মাসের মধ্যে যা সর্বনিম্ন। মূলত জ্বালানি তেল ও বেশ কিছু খাদ্যদ্রব্যের দাম কমাতেই পাইকারি বাজারে এই স্বস্তির পরিবেশ তৈরি হল।
বিশদ

  আপের সঙ্গে জোট করবে না কংগ্রেসই: কেজরিওয়াল

 নয়াদিল্লি, ১৪ ফেব্রুয়ারি (পিটিআই): বিজেপি-বিরোধী মহাজোটে শামিল হলেও কংগ্রেস সংস্রবের সম্ভাবনা কার্যত নেই বলে জানিয়ে দিল আম আদমি পার্টি (আপ)। বৃহস্পতিবার দলের শীর্ষনেতা তথা দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল বলেছেন, কংগ্রেসের সঙ্গে জোটে যেতে খুব একটা সমস্যা নেই।
বিশদ

  আমেরিকার নিন্দা

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কাশ্মীরের জঙ্গি হানার কড়া নিন্দা করল আমেরিকা। ভারতে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত কেনেথ জাস্টার ট্যুইট বার্তায় বলেছেন, জঙ্গি হামলায় নিহতরে পরিবারের প্রতি আমাদের গভীর সমবেদনা রইল। আমরা এই হামলার কড়া নিন্দা করছি।
বিশদ

দিল্লিতে গ্রিটিংস কার্ড তৈরির কারখানায় আগুন,
ঘটনাস্থলে দমকলের ২৯টি ইঞ্জিন 

নয়াদিল্লি, ১৪ ফেব্রুয়ারি (পিটিআই): দিল্লির করোলবাগে হোটেলে আগুন লাগার ৪৮ ঘন্টার মধ্যে ফের অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল রাজধানীতে। বৃহস্পতিবার ভোরে দিল্লির নারাইনা এলাকায় একটি গ্রিটিংস কার্ড তৈরির কারখানায় আগুন লাগে। এদিন সকালে এলাকাবাসীরা ওই কারখানার ভিতর থেকে ধোঁয়া বের হতে দেখেন।
বিশদ

14th  February, 2019
রাতেই প্রাকভোট মহাজোটের ঘোষণা
এই লোকসভা শেষ,
মোদিও শেষ: মমতা

সন্দীপ স্বর্ণকার, নয়াদিল্লি, ১৩ ফেব্রুয়ারি: বুধবার সকালে দিল্লির বুকে দাঁড়িয়ে মোদি হটাও দেশ বাঁচাও স্লোগান তুলে বিজেপিকে চ্যালেঞ্জ ছুঁড়লেন মমতা বন্দ্যোপাধ্যায়। বললেন, আজ ছিল লোকসভার শেষ দিন। প্রধানমন্ত্রী হিসেবে মোদিরও শেষ। আর রাতে শারদ পাওয়ারের বাড়িতে বৈঠকের পর তাবড় বিরোধী নেতাদের পাশে নিয়ে ঘোষণা করলেন প্রাকভোট মহাজোটের। লোকসভা ভোটের ফল পর্যন্ত অপেক্ষা নয়, এদিনই হয়ে গেল মোদি বিরোধী মহাজোটের ঘোষণা। চলতি মাসের শেষেই বিরোধী নেতারা ফের নিজেদের মধ্যে বৈঠক করবেন। স্থির হবে কমন মিনিমাম এজেন্ডা। সেই অনুযায়ী ভোটে লড়বে জোট। তবে এদিন রাতে শারদ পাওয়ারের বাড়ির বৈঠকে মমতা বন্দ্যোপাধ্যায়, রাহুল গান্ধী, চন্দ্রবাবু নাইডু, ফারুক আবদুল্লা, অরবিন্দ কেজরিওয়ালের মতো বিরোধী নেতারা উপস্থিত থাকলেও ছিলেন না কোনও বাম প্রতিনিধি।
বিশদ

14th  February, 2019

Pages: 12345

একনজরে
 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: প্রাকৃতিক প্রতিবন্ধকতা সরিয়ে বিশ্বের দ্বিতীয় বৃহত্তম ভাণ্ডার দেউচা-পাচামি থেকে কয়লা তুলবে পোল্যান্ডের সংস্থা। এই বিষয়ে সংস্থাটির সঙ্গে চুক্তি করতে রাজ্য সরকার অনেকটাই এগিয়েছে। ...

  বিএনএ, আরামবাগ: পুরশুড়ার প্রত্যন্ত এলাকা থেকে জাতীয় ক্রীড়া ময়দান কাঁপাল দুই বোন। ঘরের মেয়েরা গুজরাত ও হরিয়ানায় জাতীয় স্তরের আসরে সফল হওয়ায় গর্বে বুক ফুলেছে বাবা, মা সহ এলাকাবাসীর। এতদিন স্কুল থেকে জেলা, রাজ্যস্তরের পর্যায়ে তারা একই সঙ্গে খেলে ...

 টরন্টো, ১৪ ফেব্রুয়ারি (এপি): বুধবার সকালে আর পাঁচটা দিনের মতোই ব্যস্ততা বাড়ছিল টরন্টোর রাস্তায়। যানবাহন ও পথচলতি মানুষের কোলাহলে জেগে উঠছিল শহর। হঠাৎই একটি বহুতলের ...

বিএনএ, চুঁচুড়া: রাস্তাঘাট, পথবাতি, নর্দমা সহ উন্নয়নের কাজ করে শহরগুলিকে ঝাঁ চকচকে করে তোলার চলছে জোর কদমে। তবে শহরের বিভিন্ন জায়গায় ছড়িয়ে ছিটিয়ে থাকা ঘিঞ্জি ও অস্বাস্থ্যকর পরিবেশ বাধা হয়ে দাঁড়িয়েছিল। গৃহহীন মানুষগুলিকে সরিয়েও দেওয়া সম্ভব হচ্ছিল না। তাই শহর ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

গুরুজনের চিকিৎসায় বহু ব্যয়। ক্রোধ দমন করা উচিত। নানাভাবে অর্থ পাওয়ার সুযোগ। সহকর্মীদের সঙ্গে ঝগড়ায় ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৫৬৪: জ্যোতির্বিদ গ্যালিলিও গ্যালিলির জন্ম
১৮৬৯: মির্জা গালিবের মৃত্যু
১৮৯৮: কিউবা উপকূলে মার্কিন রণতরী ডুবে গিয়ে মৃত ২৭৪। স্পেনের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করল আমেরিকা
১৯২১: ঐতিহাসিক রাধাকৃষ্ণ চৌধুরির জন্ম
১৯৩৩: মার্কিন প্রেসিডেন্ট ফ্রাঙ্কলিন ডি রুজভেল্টকে হত্যার ব্যর্থ চেষ্টা। নিহত শিকাগোর মেয়র
১৯৪২: দ্বিতীয় বিশ্বযুদ্ধে সিঙ্গাপুরের পতন। জাপানের কাছে আত্মসমর্পণ করলেন ব্রিটিশ জেনারেল।
১৯৪৭: রণধীর কাপুরের জন্ম
১৯৫৬: ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার ডেসমন্ড হেইনসের জন্ম
১৯৬৪: আশুতোষ গোয়ারিকরের জন্ম



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৯.৮০ টাকা ৭১.৪৯ টাকা
পাউন্ড ৮৯.৩৪ টাকা ৯২.৫৮ টাকা
ইউরো ৭৮.৫৩ টাকা ৮১.৫০ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
14th  February, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩৩,৪০৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩১,৬৯৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩২,১৭০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৯,৭০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৯,৮০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২ ফাল্গুন ১৪২৫, ১৫ ফেব্রুয়ারি ২০১৯, শুক্রবার, দশমী ১৭/৪৫ দিবা ১/১৯। মৃগশিরা ৩৬/৩৯ রাত্রি ৮/৫২। সূ উ ৬/১২/৪৫, অ ৫/২৯/১, অমৃতযোগ দিবা ৭/৪৩ মধ্যে পুনঃ ৮/২৮ গতে ১০/৪৩ মধ্যে পুনঃ ১২/৫৮ গতে ২/২৭ মধ্যে পুনঃ ৩/৫৭ গতে অস্তাবধি। বারবেলা ৯/১১ গতে ১১/৫১ মধ্যে, কালরাত্রি ৮/৩৯ গতে ১০/১৫ মধ্যে।
২ ফাল্গুন ১৪২৫, ১৫ ফেব্রুয়ারি ২০১৯, শুক্রবার, দশমী ৮/২২/২০। মৃগশিরানক্ষত্র অপঃ ৪/৪৪/৫, সূ উ ৬/১৪/১৩, অ ৫/২৭/১১, অমৃতযোগ দিবা ৭/৪৩/৫৭ মধ্যে ও ৮/২৮/৪৯ থেকে ১০/৪৩/২৪ মধ্যে ও ১২/৫৮/০ থেকে ২/২৭/৪৪ মধ্যে ও ৩/৫৭/২৭ থেকে ৫/২৭/১১ মধ্যে এবং রাত্রি ৭/৯/২৭ থেকে ৮/৫১/৪৪ মধ্যে ও ৩/৪০/৪৯ থেকে ৪/৩১/৫৭ মধ্যে, বারবেলা ৯/২/২৮ থেকে ১০/২৬/৩৫ মধ্যে, কালবেলা ১০/২৬/৩৫ থেকে ১১/৫০/৪২ মধ্যে, কালরাত্রি ৮/৩৮/৫৭ থেকে ১০/১৪/৪৯ মধ্যে।
৯ জমাদিয়স সানি
এই মুহূর্তে
আজকের রাশিফল
মেষ: সপরিবারে ভ্রমণের সুযোগ। বৃষ: নতুন কাজের সুযোগ। মিথুন: অর্থ সম্পত্তি প্রাপ্তির যোগ। ...বিশদ

07:11:04 PM

ইতিহাসে আজকের দিনে
১৫৬৪: জ্যোতির্বিদ গ্যালিলিও গ্যালিলির জন্ম১৮৬৯: মির্জা গালিবের মৃত্যু১৮৯৮: কিউবা উপকূলে ...বিশদ

07:03:20 PM

গোপীবল্লভপুরে নদীতে স্নান করতে নেমে তলিয়ে গেল এক কিশোর 

06:37:00 PM

ভুয়ো কোম্পানি খুলে রাজ্যজুড়ে প্রতারণার জাল, ধৃত ৭
গৃহঋণ থেকে চাকরির টোপ দিয়ে রাজ্যের বিভিন্ন অংশে প্রচুর মানুষকে ...বিশদ

04:12:00 PM

৬৭ পয়েন্ট পড়ল সেনসেক্স 

04:11:35 PM

পুলওয়ামায় হামলা: নদীয়া, হাওড়ার শহিদ জওয়ানদের বাড়িতে আসছেন দু’জন কেন্দ্রীয় মন্ত্রী 

04:03:51 PM