Bartaman Patrika
উত্তরবঙ্গ
 

সংরক্ষণ গেরোয় ওয়ার্ড হাতছাড়া হেভিওয়েটদের 

বাংলা নিউজ এজেন্সি: পুরসভার আসন সংরক্ষণের খসড়া তালিকা প্রকাশ হতেই উত্তরবঙ্গে বামপন্থী ও ডানপন্থী নেতাদের কপালে পড়েছে চিন্তার ভাঁজ। প্রশাসন সূত্রের খবর, আসন সংরক্ষণের খসড়া তালিকা অনুসারে উত্তরবঙ্গে ১৩টি পুরসভার প্রায় দু’ডজন নেতার ভাগ্য পুড়তে চলেছে। তাঁদের কারও জেতা আসন এবার এসসি, কারও আসন এসটি, আবার কারও আসন মহিলাদের জন্য সংরক্ষিত হয়েছে। এখন ওই নেতাদের একাংশ নিরাপদ আসনের খোঁজে দৌড়ঝাঁপ শুরু করেছেন। এনিয়ে কোচবিহার থেকে জলপাইগুড়ি, শিলিগুড়ি থেকে দার্জিলিং, মালদহ থেকে দুই দিনাজপুর সর্বত্রই জোর চর্চা শুরু হয়েছে।
উত্তরবঙ্গে গুরুত্বপূর্ণ পুরসভাগুলির মধ্যে শিলিগুড়ি একটি। আসন সংরক্ষণের খসড়া তালিকা অনুসারে এখানে পূর্ত বিভাগের মেয়র পরিষদ সদস্য মুন্সি নুরুল ইসলাম নিজের দখলে থাকা ৪৫ নম্বর ওয়ার্ডে দাঁড়াতে পারছেন না। এবার সেই ওয়ার্ড মহিলাদের জন্য সংরক্ষিত হয়েছে। একইভাবে ট্রেড লাইসেন্স বিভাগের মেয়র পরিষদ সদস্য কমল আগরওয়াল (১০ নম্বর ওয়ার্ড) এবং শিক্ষা বিভাগের মেয়র পরিষদ সদস্য শঙ্কর ঘোষ (২৪ নম্বর ওয়ার্ড) নিজেদের ওয়ার্ডে দাঁড়াতে পারছেন না। ওয়ার্ডগুলি মহিলাদের জন্য সংরক্ষিত। পুরসভার চেয়ারম্যান সিপিএমের দিলীপ সিংহের দখলে থাকা ৪২ নম্বর ওয়ার্ড এবার তফসিলি উপজাতির জন্য সংরক্ষিত এবং বরো চেয়ারম্যান সিপিএমের অসীম সাহার ৩৩ নম্বর ওয়ার্ড মহিলাদের জন্য সংরক্ষিত হয়েছে। এঁদের অধিকাংশই দীর্ঘদিনের কাউন্সিলার।
শিলিগুড়িতে শুধু সিপিএম নয়, আসন সংরক্ষণের বেড়াজালের আটকে পড়েছেন কংগ্রেস ও তৃণমূলের কয়েকজন হেভিওয়েট কাউন্সিলারও। ওই কাউন্সিলারদের মধ্যে কংগ্রেসের সুজায় ঘটক ১৬ নম্বর ওয়ার্ড থেকে আর লড়াই করতে পারবেন না। সেটি মহিলাদের জন্য সংরক্ষিত হয়েছে। এরবাইরে নিজের ৩৭ নম্বর ওয়ার্ডে দাঁড়াতে পারছেন না ৫নম্বর বরো কমিটির চেয়ারম্যান দাপুটে তৃণমূল নেতা রঞ্জন শীলশর্মাও। ওই ওয়ার্ড এসসিদের জন্য সংরক্ষিত। তৃণমূল কাউন্সিলার দুলাল দত্তের দখলে থাকা ৩৮ নম্বর ওয়ার্ড মহিলাদের জন্য সংরক্ষিত হওয়ায় তিনিও সেই আসনে এবার দাঁডাতে পারবেন না।
আসন সংরক্ষণের খসড়া তালিকা অনুযায়ী, কোচবিহার পুরসভার বিরোধী দলনেতা সিপিএমের মহানন্দা সাহার জেতা ৩ নম্বর ওয়ার্ড এবং দীর্ঘদিনের সিপিএমের কাউন্সিলার পার্থপ্রতিম সেনগুপ্তের ১৮ নম্বর ওয়ার্ড মহিলাদের জন্য সংরক্ষিত হয়েছে। দু’জনেই সংশ্লিষ্ট ওয়ার্ডগুলিতে এবার দাঁড়াতে পারবেন না। তুফানগঞ্জ পুরসভার চেয়ারম্যান অনন্তকুমার বর্মার ৭ নম্বর ওয়ার্ড এবারে তফসিলি মহিলাদের, মাথাভাঙা পুরসভার ভাইস চেয়ারম্যান চন্দন দাসের ৪ নম্বর ওয়ার্ডটি তফসিলি মহিলা এবং দিনহাটা পুরসভার ভাইস চেয়ারম্যান শুভময় চক্রবর্তীর ৭ নম্বর ওয়ার্ড মহিলাদের জন্য সংরক্ষিত হয়েছে।
তৃণমূল শাসিত জলপাইগুড়ি পুরসভার ভাইস চেয়ারম্যান পাপিয়া পালও নিজের ১৭ নম্বর ওয়ার্ডে দাঁড়াতে পারছেন না। সেটি এসসিদের জন্য সংরক্ষিত হয়েছে। চেয়ারম্যান ইন কাউন্সির তথা তৃণমূল যুব কংগ্রেসের জেলা সভাপতি সৈকত চট্যোপাধ্যায়ও সংরক্ষণের গেরোয় ফেঁসেছেন। তাঁর দখলে থাকা ১১ নম্বর ওয়ার্ড এসসি মহিলাদের জন্য সংরক্ষিত হয়েছে। মালবাজার পুরসভার চেয়ারম্যান স্বপন সাহাও নিজের ওয়ার্ডে দাঁড়াতে পারবেন না।
তৃণমূল পরিচালিত ইংলিশবাজার পুরসভার চেয়ারম্যান নীহাররঞ্জন ঘোষ সহ সিংহভাগ বিরোধী কাউন্সিলার আসন্ন পুরভোটে পুরানো ওয়ার্ড থেকে প্রতিদন্দ্বিতা করতে পারবেন না। একই পরিস্থিতি প্রাক্তন চেয়ারম্যান নরেন্দ্রনাথ তেওয়ারিরও। ওই তালিকায় তৃণমূলের আরও কয়েকজন কাউন্সিলার রয়েছেন। নীহারবাবুর বর্তমান ওয়ার্ড ১৫ নম্বর মহিলাদের এবং নরেন্দ্রনাথ তেওয়ারির ২২ নম্বর ওয়ার্ড তফসিলি জাতির জন্য সংরক্ষিত হয়েছে। তবে পুরাতন মালদহ পুরসভার ক্ষেত্রে হেভিওয়েট কোনও নেতার নিজের ওয়ার্ডে দাঁড়াতে অসুবিধা হবে না।
সংরক্ষণের গেরোয় পড়ে নিজের জেতা ওয়ার্ড থেকেই এবার ভোটে আর দাঁড়াতে পারবেন না খোদ দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুর পুরসভার চেয়ারম্যান অমলেন্দু সরকারও। উত্তর দিনাজপুরের কালিয়াগঞ্জ পুরসভাতেও একাধিক কাউন্সিলার সংরক্ষণের কোপে নিজ নিজ ওয়ার্ডে এবার আর প্রার্থী হতে পারবেন না।
 

ফের সান্দাকফুতে তুষারপাত, শিলিগুড়িতে বৃষ্টি 

সংবাদদাতা, দার্জিলিং: শুক্রবার দিনভর দার্জিলিং পাহাড় জুড়ে বৃষ্টি হয়েছে। অন্যদিকে, বৃষ্টির সঙ্গে সান্দাকফুতে তুষারপাতও হয়েছে। গত এক মাসে সান্দাকফুতে এনিয়ে চার বার তুষারপাত হল। বৃষ্টি ও তুষারপাতের কারণে শৈলরানি দার্জিলিং পাহাড়ে ফের জাঁকিয়ে শীত পড়েছে।
বিশদ

মদনমোহন মন্দিরে পুজো দিলেন কোচবিহারের রাজকন্যা উত্তরাদেবী ও তাঁর মেয়ে ভবানীকুমারি 

বিএনএ, কোচবিহার: কোচবিহারের রাজকন্যা উত্তরাদেবী ও তাঁর মেয়ে ভবানীকুমারি শুক্রবার মদনমোহন মন্দিরে পুজো দেন। পরে কোচবিহারের ঐতিহ্যবাহী সুনীতি অ্যাকাডেমি তাঁরা ঘুরে দেখেন। উত্তরাদেবী রাজস্থানের কোটার রাজবধূ ও ভবানীকুমারি বর্ধমান রাজ পরিবারের বধূরানি।  
বিশদ

ময়নাগুড়ির খাগড়াবাড়িতে সেরিকালচার অফিসের মূল্যবান গাছ দেদার চুরি হয়ে যাচ্ছে 

সংবাদদাতা, ময়নাগুড়ি: ময়নাগুড়ি ব্লকের খাগড়াবাড়ি ২ গ্রাম পঞ্চায়েত এলাকার সেরিকালচার অফিস চত্বর থেকে মূল্যবান গাছ রাতের অন্ধকারে কেটে নিয়ে যাচ্ছে দুষ্কৃতীরা। এই গাছ চুরি নিয়ে পরিবেশপ্রেমীরা সরব হয়েছেন। স্থানীয় পঞ্চায়েত প্রধানও অবাধে গাছ চুরি আটকাতে চাইছেন। 
বিশদ

উত্তরবঙ্গ মেডিক্যাল সংলগ্ন এলাকায় ব্যবসা বন্‌ধ 

সংবাদদাতা, নকশালবাড়ি: উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতাল সংলগ্ন সূর্য সেন মার্কেটে বৃহস্পতিবার কিছু বহিরাগত ব্যবসায়ীদের উপর চড়াও হয়। এর প্রতিবাদে ব্যবসায়ীরা শুক্রবার সকাল থেকে ২৪ ঘণ্টা ব্যবসা বন্‌ধের ডাক দিয়েছেন। 
বিশদ

পুরাতন মালদহের নলডুবি
জবরদখলের জায়গায় সরকারি প্রকল্পে তৈরি ঘর রেলের নজর এড়াতে ত্রিপল দিয়ে ঢেকেছেন বাসিন্দারা 

সিদ্ধার্থশঙ্কর সরকার, পুরাতন মালদহ, সংবাদদাতা: পুরাতন মালদহ ব্লকের মঙ্গলবাড়ি গ্রাম পঞ্চায়েতের নলডুবিতে রেলের জায়গায় সরকারি প্রকল্পের টাকায় তৈরি একাংশ ঘরবাড়ি রেল কর্তৃপক্ষ ভেঙে দিয়েছে। বাকি ঘরগুলি রেলের নজর এড়াতে সংশ্লিষ্ট বাসিন্দারা ত্রিপল দিয়ে ঢেকে রেখেছেন। 
বিশদ

আসন সংরক্ষণের গেরোয় বাদ পড়তে চলেছেন তুফানগঞ্জ পুরসভার চেয়ারম্যান, কোচবিহার পুরসভার বিরোধী দলনেতা 

বিএনএ, কোচবিহার: শুক্রবার কোচবিহারের চার পুরসভার আসন সংরক্ষণের খসড়া তালিকা প্রকাশ করে প্রশাসন। তাতে দেখা যায় তুফানগঞ্জ পুরসভার চেয়ারম্যান, দিনহাটা ও মাথাভাঙা পুরসভার ভাইস চেয়ারম্যান, কোচবিহার পুরসভার বিরোধী দলনেতা বাদ পড়েছেন। 
বিশদ

জলপাইগুড়ি পুরসভা
ওয়ার্ড এসটি প্রার্থীর জন্য সংরক্ষিত, রাজনীতি থেকে অবসরের ভাবনা ভাইস চেয়ারম্যানের 

বিএনএ, জলপাইগুড়ি: নিজের জেতা আসনটি সংরক্ষিত হওয়ায় রাজনীতি থেকে অবসর নেওয়ার কথা ভাবছেন জলপাইগুড়ি পুরসভার ভাইস চেয়ারম্যান তৃণমূল কংগ্রেসের পাপিয়া পাল। গত পুরভোটে তাঁর জেতা ১৭ নম্বর ওয়ার্ডটি খসড়া তালিকা প্রকাশের পর দেখা যায় সেটি তফসিলিদের জন্য সংরক্ষিত হয়েছে। 
বিশদ

নিম্নমানের রাস্তার কাজের অভিযোগ তুলে রাত পর্যন্ত ইঞ্জিনিয়ারকে ঘিরে বিক্ষোভ বংশীহারিতে 

সংবাদদাতা, গঙ্গারামপুর: রাস্তার কাজ নিম্নমানের অভিযোগ তুলে রাত পর্যন্ত জেলা পরিষদের ইঞ্জিনিয়ারকে আটকে রেখে বিক্ষোভ দেখালেন গ্রামবাসীরা। বৃহস্পতিবার রাতে এই ঘটনাটি ঘটে দক্ষিণ দিনাজপুর জেলার বংশীহারি ব্লকের নেংরাপীর এলাকায়। ওই এলাকায় প্রায় পাঁচ কিমি দীর্ঘ রাস্তার কাজ নিয়ে এলাকার বাসিন্দাদের মধ্যে ক্ষোভ ছিল। 
বিশদ

শ্রমমন্ত্রীর নির্দেশে আজ থেকে দু’সপ্তাহ ধরে সামাজিক সুরক্ষা প্রকল্পে নাম তোলা শুরু হচ্ছে 

সংবাদদাতা, আলিপুরদুয়ার: পুরসভার ভোটে সামনে রেখে আজ, শনিবার থেকে ৩১ জানুয়ারি পর্যন্ত আলিপুরদুয়ার পুর এলাকায় বসবাসকারী সমস্ত অসংগঠিত শ্রমিক, নির্মাণ ও পরিবহণ কর্মীদের সামাজিক সুরক্ষা প্রকল্পে নাম নথিভুক্তকরণের শিবির শুরু হচ্ছে। শ্রমদপ্তরের ওই নাম নথিভুক্তকরণ শিবিরের সঙ্গেই থাকবে জেলা প্রশাসনের জনসংযোগ শিবির। 
বিশদ

গোয়ালপোখরের সীমান্তবর্তী দেবীগঞ্জ হাটে গুলিতে গুরুতর জখম ২, অভিযুক্ত বিএসএফ 

সংবাদদাতা, ইসলামপুর: গোয়ালপোখর ব্লকের ভারত-বাংলাদেশ সীমান্তবর্তী দেবীগঞ্জ হাট এলাকায় গুলিবিদ্ধ হয়ে দু’জন গুরুতর জখম হয়েছেন। বৃহস্পতিবার রাতেই এই ঘটনায় বিএসএফ জওয়ানদের বিরুদ্ধে গুলি চালানোর অভিযোগ উঠেছে। দু’জন বাসিন্দা গুলিবিদ্ধ হওয়ার খবর ছড়িয়ে পড়তেই এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।
বিশদ

ডিউটি আওয়ারে প্রা‌ইভেট প্র্যাক্টিসে ব্যস্ত বালুরঘাট হাসপাতালের চিকিৎসকরা, ক্ষোভ 

সংবাদদাতা, বালুরঘাট: ডিউটি আওয়ারেও প্রাইভেট প্র্যাকটিস করছেন বালুরঘাট সুপার স্পেশালিটি হাসপাতালের চিকিৎসকরা। এমন অভিযোগ তুলেছেন রোগী ও রোগীর পরিজনরা। নজরদারি অভাবেই এমনটা ঘটছে বলে অভিযোগ। এই অভিযোগ সরাসরি মানতে না চাইলেও খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।  
বিশদ

আবার পিছাল জেলা প্রশাসনের আধার কেন্দ্র চালুর দিন, ক্ষোভ বাড়ছে মালদহে 

বিএনএ, মালদহ: বারবার ঘোষণা সত্বেও মালদহ কালেক্টরেটে স্থায়ী আধার কেন্দ্র চালুর দিনক্ষণ পিছিয়ে দিচ্ছে জেলা প্রশাসন। এর আগে দু’বার পিছানোর পর শুক্রবার থেকে ওই কেন্দ্রে কাজ শুরু হওয়ার কথা ছিল। কিন্তু এদিনও আধার কেন্দ্র চালু করা সম্ভব হয়নি। 
বিশদ

রায়গঞ্জ মেডিক্যালে রোগীর পরিজন ও নিরাপত্তারক্ষীদের মারপিট, উত্তেজনা 

সংবাদদাতা, রায়রঞ্জ: রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতালে ওয়ার্ডে ঢোকা নিয়ে চিকিৎসাধীন রোগীর পরিবারের লোকেদের সঙ্গে নিরাপত্তারক্ষীদের মারপিটের ঘটনা ঘটল। শুক্রবার দুপুর নাগাদ ঘটনাটি ঘটেছে হাসপাতালের জরুরি বিভাগের গেটের সামনে। মারপিটের ঘটনায় ওই রোগীর পরিবারের এক সদস্য ও এক নিরাপত্তারক্ষী জখম হয়েছেন।  
বিশদ

হবিবপুরে বিকল ধরম কাঁটা, ছোট যন্ত্রে ধান মাপায় হয়রানি বাড়ছে কৃষকদের 

সংবাদদাতা, পুরাতন মালদহ: মাসখানেক ধরে মালদহের হবিবপুর ব্লকে কৃষক বাজারের ধান ক্রয় কেন্দ্রের ধরম কাঁটা বিকল। তাই চাষিদের নিয়ে আসা ধান ওজন করতে সমস্যা হচ্ছে। ওই ব্লকের কয়েক হাজার কৃষক সরকারি সহায়ক মূল্যে ধান বিক্রি করতে সমস্যায় পড়ছেন। 
বিশদ

Pages: 12345

একনজরে
 ওয়াশিংটন, ১৭ জানুয়ারি: কথায় বলে, চোরা না শোনে ধর্মের কাহিনী’। পাকিস্তানের ক্ষেত্রে এই প্রবাদ যে কতটা লাগসই, ফের তার প্রমাণ মিলল। মার্কিন পারমাণবিক অস্ত্র এবং তা বহনে সক্ষম ক্ষেপণাস্ত্র তৈরির প্রযুক্তি চোরাচালানে আরও একবার নাম জড়াল পাকিস্তানের। ...

 আমেদাবাদ, ১৭ জানুয়ারি (পিটিআই): সমস্ত বিদেশি কোম্পানিকে আইন মেনে ভারতে বিনিয়োগ করতে হবে। আমাজনের লগ্নি নিয়ে মন্তব্যের পর শুক্রবার এমনটাই জানালেন কেন্দ্রীয় বাণিজ্যমন্ত্রী পীযূষ গোয়েল। ...

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: অন্যান্য পুরসভাগুলির সঙ্গে আগামী পুরভোটে উত্তর দমদম, দক্ষিম দমদম এবং দমদম পুরসভার আসন সংরক্ষণের খসড়া তালিকা শুক্রবার প্রকাশিত হল। সেই তালিকা অনুযায়ী কোথাও চেয়ারম্যান, কোথাও চেয়ারম্যান-ইন-কাউন্সিল এবার নিজের জেতা ওয়ার্ডে ভোটে দাঁড়াতে পারছেন না। ...

ডার্বির ইতিহাসে প্রথম পাঁচ গোলদাতার মধ্যে একমাত্র বাঙালি তিনি। আট ও নয়ের দশকে তাঁকে ঘিরে আবর্তিত হত সমর্থকদের স্বপ্ন। দুই প্রান্ত থেকে ভেসে আসা বল ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

উচ্চবিদ্যায় ভালো ফল হবে। কর্মপ্রার্থীদের ক্ষেত্রে সুযোগ আসবে। কোনও প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য আসবে। ব্যবসায় যুক্ত ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯৪৭: সঙ্গীতশিল্পী কে এল সায়গলের মৃত্যু
১৯৭২: ক্রিকেটার বিনোদ কাম্বলির জন্ম
১৯৯৬: রাজনীতিক ও অভিনেতা এন টি রামারাওয়ের মৃত্যু
২০০৩: কবি হরিবংশ রাই বচ্চনের মৃত্যু
২০১৮ – বিশিষ্ট বাঙালি সাংবাদিক ও কার্টুনিস্ট চন্ডী লাহিড়ীর মৃত্যু



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.১৭ টাকা ৭১.৮৭ টাকা
পাউন্ড ৯১.২২ টাকা ৯৪.৫১ টাকা
ইউরো ৭৭.৬১ টাকা ৮০.৫৭ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৪০,৪৪৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৮,৩৭০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৮,৯৪৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৬,৬০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৬,৭০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৩ মাঘ ১৪২৬, ১৮ জানুয়ারি ২০২০, শনিবার, নবমী ৫৪/৫ দিবা ৪/১। স্বাতী ৪৪/৪১ রাত্রি ১২/১৬। সূ উ ৬/২৩/৪, অ ৫/১০/৩৪, অমৃতযোগ দিবা ৯/৫৮ গতে ১২/৫০ মধ্যে। রাত্রি ৭/৪৮ গতে ১০/২৭ মধ্যে পুনঃ ১২/১২ গতে ১/৫৮ মধ্যে পুনঃ ২/৫১ গতে ৪/৩৬ মধ্যে। বারবেলা ৭/৪৩ মধ্যে পুনঃ ১/৭ গতে ২/২৭ মধ্যে পুনঃ ৩/৪৮ গতে অস্তাবধি। কালরাত্রি ৬/৪৯ মধ্যে পুনঃ ৪/৪৪ গতে উদয়াবধি। 
৩ মাঘ ১৪২৬, ১৮ জানুয়ারি ২০২০, শনিবার, অষ্টমী ৬/৩২/৩৮ দিবা ৯/২/৫৩। স্বাতী ৫২/৪১/৩১ রাত্রি ৩/৩০/২৬। সূ উ ৬/২৫/৫০, অ ৫/৯/৩২, অমৃতযোগ দিবা ১০/০ গতে ১২/৫৭ মধ্যে এবং রাত্রি ৭/৫৭ গতে ১০/৩৩ মধ্যে ও ১২/১৬ গতে ২/০ মধ্যে ও ২/৫২ গতে ৪/৩৬ মধ্যে। কালবেলা ৭/৪৬/১৯ মধ্যে ও ৩/৪৯/৪ গতে ৫/৯/৩২ মধ্যে, কালরাত্রি ৬/৪৯/৪ মধ্যে ও ৪/৪৬/১৮ গতে ৬/২৫/৫৫ মধ্যে। 
২২ জমাদিয়ল আউয়ল 

ছবি সংবাদ

এই মুহূর্তে
আজকের রাশিফল  
মেষ: কর্মপ্রার্থীদের ক্ষেত্রে সুযোগ আসবে। বৃষ: বুঝেশুনে পদক্ষেপ করলে ভালো হবে। মিথুন: উপার্জন ...বিশদ

07:11:04 PM

ইতিহাসে আজকের দিনে
১৯৪৭: সঙ্গীতশিল্পী কে এল সায়গলের মৃত্যু১৯৭২: ক্রিকেটার বিনোদ কাম্বলির জন্ম১৯৯৬: ...বিশদ

07:03:20 PM

ট্যাংরায় গাড়ি পার্কিং এলাকায় ভেঙে পড়ল গেট, কিশোরীর মৃত্যু
ট্যাংরার ডি সি দে রোডের একটি গাড়ি পার্কিং এলাকায় গেট ...বিশদ

06:16:44 PM

মুম্বই-পুনে এক্সপ্রেসওয়েতে গাড়ি দুর্ঘটনা, গুরুতর জখম অভিনেত্রী শাবানা আজমি
মুম্বই-পুনে এক্সপ্রেসওয়েতে গাড়ি দুর্ঘটনায় গুরুতর জখম হলেন অভিনেত্রী শাবানা আজমি। ...বিশদ

05:25:00 PM

  কৃষি দপ্তরের কর্মীকে মারধরের অভিযোগ পঞ্চায়েত সহ সভাপতির বিরুদ্ধে
উত্তর দিনাজপুরের রায়গঞ্জের কৃষি দপ্তরে কর্তব্যরত এক কর্মীকে মারধর করার ...বিশদ

03:39:00 PM

আলিপুরদুয়ারে গুপ্তধনের সন্ধান
গুপ্তধনের সন্ধান মিলল আলিপুরদুয়ারের ফালাকাটার আলিনগরে। আজ শনিবার ১০০ দিনের ...বিশদ

03:28:46 PM