Bartaman Patrika
বিদেশ
 

  ‘ভুল করে’ ইউক্রেনের বিমানে হামলা চালানো হয়েছিল, অবশেষে মেনে নিল ইরান

তেহরান, ১১ জানুয়ারি (এএফপি): ইরানের ছোঁড়া ক্ষেপণাস্ত্রের আঘাতেই ভেঙে পড়েছিল ইউক্রেনের বিমান। প্রাণ হারিয়েছিলেন ১৭৬ জন। দুর্ঘটনার পর থেকেই ইরানের হামলার তত্ত্বই উঠে আসছিল। প্রথম থেকেই তা অস্বীকার করছিল তারা। কিন্তু, শনিবার বিবৃতি জারি করে দায় স্বীকার করে নিয়েছে তেহরান। এই ঘটনাকে ‘ক্ষমার অযোগ্য ভুল’ বলে উল্লেখ করেছেন ইরানের প্রেসিডেন্ট হাসান রৌহানি। পাশাপাশি তিনি বলেন, ভুলবশতই সেদিন ক্ষেপণাস্ত্র ছোঁড়া হয়েছিল। ইরানের এই স্বীকারোক্তির পর কড়া প্রতিক্রিয়া জানিয়েছে ইউক্রেন। দোষীদের শাস্তি ও নিহতদের পরিবারকে ক্ষতিপূরণের দাবি জানিয়েছেন সেদেশের প্রেসিডেন্ট ভ্লাদিমির জেলেনস্কি।
শনিবার ট্যুইট করে রৌহানি বলেন, এই মারাত্মক ভুলের জন্য ইরান গভীরভাবে ক্ষমাপ্রার্থী। তিনি আরও জানান, বিমান ভেঙে পড়ার পর সেনা উচ্চপর্যায়ের অভ্যন্তরীণ তদন্তের নির্দেশ দিয়েছিল। তা সম্পন্ন হয়েছে। তদন্তে উঠে এসেছে যে, মানুষের ভুলের কারণেই ক্ষেপণাস্ত্রটি ইউক্রেনের বিমানে গিয়ে আঘাত করেছিল। প্রাণ হারিয়েছিলেন ১৭৬ জন নিরীহ মানুষ। সেই সঙ্গে, ক্ষমার অযোগ্য এই ভুলের জন্য যারা দায়ী, তাদেরও খুঁজে বের করে শাস্তি দেওয়ার আশ্বাস দিয়েছেন ইরানের প্রেসিডেন্ট।
শনিবার, ইরানের সেনাই প্রথমে বিবৃতি জারি করে হামলার কথা স্বীকার করে। তারা জানায়, সংঘাতের আবহে বোয়িং ৭৩৭ বিমানটিকে ভুল করে শত্রুপক্ষের বলে মনে করা হয়েছিল। তাতেই এই দুর্ঘটনাটি ঘটে। অন্যদিকে, এই ঘটনার জন্য ক্ষমা চেয়েছেন ইরানের বিদেশমন্ত্রী মহম্মদ জাভেদ জারিফ। তিনি বলেন, নিহতদের পরিবারকে সমবেদনা জানাচ্ছি। আমরা ক্ষমাপ্রার্থী। আমেরিকার সঙ্গে উত্তেজক পরিস্থিতির মধ্যে মানুষের ভুলের কারণে এই ঘটনা ঘটেছে। আমরা অত্যন্ত দুঃখিত। উল্লেখ্য, দুর্ঘটনাগ্রস্ত বিমানটিতে ইরান, ইউক্রেন, আফগানিস্তান, ব্রিটেন ও সুইডেনের নাগরিকরা ছিলেন। তাঁদের প্রত্যেকের মৃত্যু হয়েছে।
এদিকে, বুধবারে ইরানে বিমান ভেঙে পড়ার পরই আন্তর্জাতিক মহলে টানাপোড়েন শুরু হয়। এর মধ্যে, একটি ভিডিও প্রকাশ্যে আসে। তাতে দেখা যায়, দ্রুতগতির একটি বস্তু বিমানটিতে আঘাত করে। কয়েক সেকেন্ড পরেই তাতে বিস্ফোরণ হয় এবং বিমানটিতে আগুন জ্বলে ওঠে। যদিও, এই ভিডিও’র সত্যতা প্রথমে মানতে চায়নি ইরান। দেশের অসামরিক বিমান পরিবহণের প্রধান ওই ভিডিওটিকে ভিত্তিহীন বলে উড়িয়ে দেন। তার ২৪ ঘণ্টার মধ্যেই, সুর বদলে তেহরানের পক্ষ থেকে বিমান লক্ষ্য করে ক্ষেপণাস্ত্র ছোঁড়ার কথা মেনে নেওয়া হল। প্রসঙ্গত, ১৯৮৮ সালের পর ইরানে কোনও অসমারিক বিমান দুর্ঘটনায় এত মানুষের প্রাণহানি হয়নি। সেবারও ভুল করে মার্কিন সেনা একটি ইরানি বিমানকে লক্ষ্য করে গুলি চালায়। তাতে, ২৯০ জন প্রাণ হারায়।
সেনাকর্তা কাশেম সোলেমানির হত্যার বদলা নিতে মঙ্গলবার ভোর রাতে ইরাকে অবস্থিত মার্কিন সেনাঘাঁটি লক্ষ্য করে ক্ষেপণাস্ত্র হামলা চালায় ইরান। তাতে প্রায় ৮০ জন মার্কিন সেনা মৃত্যু হয়েছে বলে দাবি করে তারা। কিন্তু, সেই দাবি খারিজ করে দেন আমেরিকার প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। যদিও, ইরানের ওই হামলার পরই সম্ভাব্য যুদ্ধের প্রহর গুনতে থাকে পশ্চিম এশিয়া। এই পরিস্থিতির মধ্যে বুধবার ইউক্রেনের বিমানটি ভেঙে পড়ে। এর পর থেকেই আমেরিকা বলছে, ইরানের ক্ষেপণাস্ত্র আঘাতেই সেটি ভেঙে পড়েছে। প্রথমে তা অস্বীকার করলেও, আন্তর্জাতিক চাপে দায় স্বীকার করতে বাধ্য হল তেহরান।
প্রাথমিকভাবে একে দুর্ঘটনা বলেই মনে করা হচ্ছিল। সময় কিছুটা গড়াতেই ইরানের হামলার বিষয়টি সামনে আসে। একাধিক দেশও এই ঘটনায় নিরপেক্ষ আন্তর্জাতিক তদন্তের দাবি তুলেছিল। পাশাপাশি, ইরানের আকাশ দিয়ে বিমান চলাচলও বন্ধ করার সিদ্ধান্ত নেয় বহু দেশ।
অন্যদিকে, ইউক্রেনের প্রেসিডেন্ট ভ্লাদিমির জেলেনস্কি জানিয়েছেন, ইরানই এই কাজ করেছে বলে আমরা সন্দেহ করেছিলাম। পাশাপাশি, দোষীদের শাস্তি ও মৃতদের পরিবারকে ক্ষতিপূরণেরও দাবি তুলেছেন তিনি। সুর চড়িয়েছে কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোও। ইরানের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া ছাড়াও মৃতরা যাতে সঠিক বিচার পায়, সেই দাবিও তুলেছেন তিনি।

চাঁদ ও মঙ্গলে পাড়ি দিতে চলেছেন
নাসার ভারতীয় বংশোদ্ভূত নভশ্চর

 হিউস্টন, ১১ জানুয়ারি (পিটিআই): সলতে পাকানো শুরু হয়েছিল সেই ২০১৭ সালে। মার্কিন মহাকাশ গবেষণা সংস্থা নাসা জানিয়েছিল, মহাজাগতিক নানা রহস্য ভেদ করতে ধাপে ধাপে চাঁদ এবং মঙ্গলে অভিযান হবে। পরীক্ষা-নিরীক্ষা চালাতে মহাকাশচারীদের পাঠানো হবে বিভিন্ন আন্তর্জাতিক স্পেস স্টেশনেও।
বিশদ

ইরানের আরও এক সেনাকর্তাকে খতম করতে ইয়েমেনে এয়ারস্ট্রাইক চালিয়েছিল আমেরিকা
সোলেমানিকে হত্যার দিনই চালানো ওই গোপন অভিযান ব্যর্থ হয়

 ওয়াশিংটন, ১১ জানুয়ারি: মার্কিন ড্রোন হামলায় ইরানের সেনা কমান্ডার কাশেম সোলেমানির মৃত্যু নিয়ে উত্তাল পশ্চিম এশিয়া। সোলেমানিকে হত্যার দিনই ইয়েমেনে আরও একটি গোপন অভিযান চালিয়েছিল আমেরিকা। নিশানায় ছিলেন ইরানের আরও এক সেনা অফিসার। বিশদ

‘ভুল’ করে সবেচেয়ে বেশি বিমান হামলা করেছে আমেরিকা, তালিকায় দিল্লিও

 তেহরান, ১১ জানুয়ারি: বুধবার, তেহরানের বিমানবন্দর থেকে উড়তে শুরু করার কিছুক্ষণের মধ্যেই ভেঙে পড়ে ইউক্রেনের বিমান। প্রাণ হারান ১৭৬ জন। দুর্ঘটনার দিন কয়েকের মধ্যে এই ঘটনার দায় স্বীকার করে নিল ইরান। সেদেশের সরকার জানিয়েছে, ‘ভুল করে’ বিমানটি লক্ষ্য করে ক্ষেপণাস্ত্র ছোঁড়া হয়েছিল।
বিশদ

  উত্তর কোরিয়ায় রাষ্ট্রনেতাদের ছবি না বাঁচিয়ে সন্তানদের বাঁচানোর ‘অপরাধে’ গ্রেপ্তার মা

 পিয়ংইয়ং, ১১ জানুয়ারি: বাবা-মা দু’জনেই কাজে গিয়েছিলেন। দুই সন্তান ছিল বাড়িতে। আচমকাই বাড়িতে আগুন লাগে। কোনওক্রমে বাড়ি ফিরে দুই সন্তানকে উদ্ধার করেছিলেন মা। বাড়ির দেওয়ালে ঝোলানো ছিল কিম জং-উন, কিম ইল-সাং এবং কিম জং-ইলের মতো বর্তমান ও প্রাক্তন রাষ্ট্রনেতাদের ছবি।
বিশদ

  কোয়েটা মসজিদে আইএস হানা: দ্রুত রিপোর্ট তলব ইমরান খানের

 করাচি, ১১ জানুয়ারি (পিটিআই): পাকিস্তানের বালুচিস্তান প্রদেশের কোয়েটা মসজিদে শুক্রবার প্রার্থনা চলাকালীন আত্মঘাতী বিস্ফোরণ হয়। ওই হামলায় ১৬ জন নিহত হন। আইএস ওই হামলার দায় স্বীকার করেছে। বিশদ

রাষ্ট্রসঙ্ঘে পাকিস্তানকে আক্রমণ ভারতের
নিজের রোগ সারান, আপনাদের মিথ্যে
তত্ত্ব শোনার জন্য এখানে কেউ বসে নেই

রাষ্ট্রসঙ্ঘ, ১০ জানুয়ারি (পিটিআই): সন্ত্রাস ইস্যুতে রাষ্ট্রসঙ্ঘে পাকিস্তানকে ফের এক হাত নিল ভারত। রাষ্ট্রসঙ্ঘে জম্মু ও কাশ্মীর নিয়ে ভারতের দিকে আঙুল তুলতেই সেখানে নিযুক্ত ভারতের স্থায়ী সদস্য সৈয়দ আকবরউদ্দিন বলেন, মিথ্যের আশ্রয় না নিয়ে পাকিস্তানের উচিত নিজেদের দেশের রোগ সারানো।
বিশদ

11th  January, 2020
চলতি বছরেই লন্ডনে ‘প্রবাসী গ্লোবাল সিইও
কনফারেন্স’ আয়োজনের চেষ্টায় বিদেশ মন্ত্রক
ভিডিও বৈঠকে দাবি জয়শঙ্করের

রূপাঞ্জনা দত্ত, লন্ডন, ১০ জানুয়ারি: চলতি বছরেই লন্ডনে ‘প্রবাসী গ্লোবাস সিইও কনফারেন্সে’র আয়োজন করতে চায় নয়াদিল্লি। এব্যাপারে ভাবনাচিন্তা শুরু করেছে বিদেশ মন্ত্রক। প্রবাসী ভারতীয় দিবসে ৮টি দেশের বসবাসকারী ভারতীয়দের সঙ্গে ভিডিও কনফারেন্সে এমনই দাবি করেছেন বিদেশমন্ত্রী এস জয়শঙ্কর। 
বিশদ

11th  January, 2020
কানাডায় ফিরে গেলেন মেগান, রাজ পরিবারে ভাঙনে হতাশ ব্রিটিশরা 

লন্ডন, ১০ জানুয়ারি (পিটিআই): ব্রেক্সিটের আগেই বড় বিপর্যয়ের মুখে ব্রিটেন। রাজকীয় কোনও সুযোগ-সুবিধা না নেওয়ার কথা ঘোষণা করেছেন যুবরাজ হ্যারি এবং তাঁর স্ত্রী মেগান। বৃহস্পতিবার সন্ধ্যায় ইনস্টাগ্রামে একথা ঘোষণার পর থেকেই আশঙ্কার মেঘ বাকিংহাম প্যালেসে।
বিশদ

11th  January, 2020
মিসাইল নিক্ষেপে বিপত্তি বলে আশঙ্কা কানাডার প্রধানমন্ত্রীর
বিমান দুর্ঘটনার তদন্তে বিদেশি বিশেষজ্ঞ ও বোয়িংকে আহ্বান ইরানের

টরন্টো, ১০ জানুয়ারি (পিটিআই): ইরান মিসাইল ছুঁড়েছিল বলেই ইউক্রেনের বিমান দুর্ঘটনার কবলে পড়ে। একাধিক ইন্টেলিজেন্স সূত্র এমনটাই জানাচ্ছে। ইরানে বিমান ভেঙে পড়ার ঘটনায় শনিবার এমনটাই মন্তব্য করলেন কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো। গত বুধবারের ওই দুর্ঘটনায় ১৭৬ জনের মৃত্যু হয়। মৃতদের মধ্যে ৬৩ জন কানাডার নাগরিক। 
বিশদ

11th  January, 2020
ব্যাংককের শপিংমলে ডাকাতি করতে এসে গুলি, শিশুসহ মৃত ২ 

ব্যাংকক, ১০ জানুয়ারি (এপি): ব্যাংককের একটি শপিংমলে ডাকাতি করতে এসে এলোপাথাড়ি গুলি চালাল এক দুষ্কৃতী। গুলিতে তিনজনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। মৃতদের মধ্যে দু’বছরের এক শিশুও রয়েছে।
বিশদ

11th  January, 2020
বাগদাদ থেকে আমেরিকাকে সেনা সরাতে বললেন মেহদি 

বাগদাদ, ১০ জানুয়ারি (এএফপি): ইরাকে মাটি থেকে মার্কিন সেনা প্রত্যাহার করার প্রক্রিয়া শুরু করা হোক। এজন্য, বাগদাদে একটি প্রতিনিধি দল পাঠাক আমেরিকা। আমেরিকার উদ্দেশে এমনই বার্তা দিলেন ইরাকের বিদায়ী প্রধানমন্ত্রী আদেল আবদেল মেহদি।
বিশদ

11th  January, 2020
রাজ পরিবারের প্রতিনিধিত্ব আর নয়,
বিস্ফোরক যুবরাজ হ্যারি-মেগান

 রূপাঞ্জনা দত্ত, লন্ডন, ৯ জানুয়ারি: বিস্ফোরক হ্যারি-মেগান। ব্রিটিশ রাজ পরিবারের সদস্য থাকলেও রাজকীয় কোনও সুযোগ-সুবিধা আর নেবেন না তাঁরা। অর্থাৎ ব্রিটিশ রাজ পরিবারের প্রতিনিধিত্ব তাঁরা আর করছেন না। ব্রেক্সিটের পর এত বড় ধাক্কা ব্রিটেনকে সামাল দিতে হয়নি। এই বিস্ফোরক ঘোষণার পর থেকে রাজ-দম্পতির সরে আসার ঘটনাকে ‘মেগক্সিট’ বলে আখ্যা দিয়েছে সংবাদমাধ্যম।
বিশদ

10th  January, 2020
  দুর্ঘটনার আগে ইউক্রেনের বিমান থেকে
কোনও বার্তা পাঠানো হয়নি, জানাল ইরান

 তেহরান, ৯ জানুয়ারি (এপি): ইউক্রেনের বিমান ভেঙে পড়ার আগে কোনও সাহায্য চাননি পাইলট। বৃহস্পতিবার ইরানের তদন্তকারী সংস্থা জানিয়েছে, বিমানে যান্ত্রিক ত্রুটি দেখা দেওয়ার পরও পাইলট জরুরি অবতরণের জন্য বিমানবন্দরে ফিরে আসার কোনও বার্তা পাঠাননি। বিশদ

10th  January, 2020
আমেরিকার সংযত মনোভাবে
আপাতত যুদ্ধের সম্ভাবনা ক্ষীণ

 ওয়াশিংটন, ৯ জানুয়ারি (এপি): সম্ভাব্য যুদ্ধ থেকে পিছু হটার ইঙ্গিত দিল আমেরিকা-ইরান দু’পক্ষই। ফলে বিগত কয়েকদিন উত্তেজনার যে আবহ পশ্চিম এশিয়া জুড়ে তৈরি হয়েছিল, তার আঁচ কিছুটা কমল। মঙ্গলবার মধ্যরাতে কাশেম সোলেমানির মৃত্যুর বদলা নিতে ইরাকে অবস্থিত মার্কিন সেনা ঘাঁটিতে ক্ষেপণাস্ত্র হামলা চালায় ইরানি সেনা।
বিশদ

10th  January, 2020

Pages: 12345

একনজরে
 বেঙ্গালুরু, ১১ জানুয়ারি: শনিবার ৪৭ বছরে পা দিলেন প্রাক্তন ভারত অধিনায়ক রাহুল দ্রাবিড়। স্বাভাবিক ভাবেই গোটা বিশ্ব থেকেই অগুনতি শুভেচ্ছা বার্তা পাচ্ছেন ভারতীয় ক্রিকেটের ‘দ্য ওয়াল’। ...

 গান্ধীনগর, ১১ জানুয়ারি (পিটিআই): প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কলকাতা সফর ঘিরে বিক্ষোভে উত্তাল শহরের বিভিন্ন প্রান্ত। তারই মধ্যে সংশোধিত নাগরিকত্ব আইন নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়কে চ্যালেঞ্জ করলেন অমিত শাহ। গুজরাতের মাটি থেকে। ...

 অভিমন্যু মাহাত, নৈহাটি, বিএনএ: দেবক গ্রামের ১৫০টি বাড়িতে মজুত রয়েছে বিস্ফোরক দ্রব্য। পুলিস এখনও গ্রামের একাংশে ঢুকতেই পারেনি। বিস্ফোরক দ্রব্য উদ্ধার হওয়া নিয়ে চিন্তিত পুলিস কর্তারাও। দেবক গ্রামে বিস্ফোরক দ্রব্য মজুত নিয়ে শাসক দল ও বিজেপির মধ্যে রাজনৈতিক তরজাও শুরু ...

সংবাদদাতা, ইসলামপুর: উত্তর দিনাজপুর জেলার চা বলয় হিসেবে পরিচিত চোপড়া ব্লকের একাধিক চা বাগান বন্ধ হয়ে রয়েছে। এর ফলে কাজ হারিয়েছে বহু শ্রমিক। কিছু বাগানে শ্রমিকরা কমিটি করে চালাচ্ছে। কোথাও আবার জমি মাফিয়াদের দখলে যাচ্ছে চা বাগান। কেটে নেওয়া হচ্ছে ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

বিদ্যার্থীদের বেশি শ্রম দিয়ে পঠন-পাঠন করা দরকার। কোনও সংস্থায় যুক্ত হলে বিদ্যায় বিস্তৃতি ঘটবে। কর্মপ্রার্থীরা ... বিশদ


ইতিহাসে আজকের দিন

জাতীয় যুব দিবস
১৮৬৩: স্বামী বিবেকানন্দের জন্ম
১৯৩৪: মাস্টারদা সূর্য সেনের ফাঁসি
১৯৫০: কলকাতায় চালু হল চিত্তরঞ্জন ক্যানসার হাসপাতাল  



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৯.৬২ টাকা ৭২.৭৮ টাকা
পাউন্ড ৯০.৮৮ টাকা ৯৫.২৮ টাকা
ইউরো ৭৭.২৫ টাকা ৮০.৯৯ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
11th  January, 2020
পাকা সোনা (১০ গ্রাম) ৪০, ৬০০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৮, ৫২০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৯, ১০০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৬, ৯০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৭, ০০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২৭ পৌষ ১৪২৬, ১২ জানুয়ারি ২০২০, রবিবার, দ্বিতীয়া ৩৪/৩৩
রাত্রি ৮/১২। পুষ্যা ১৩/৩৬ দিবা ১১/৫০। সূ উ ৬/২৩/২, অ ৫/৬/১৯, অমৃতযোগ দিবা ৭/৬ গতে ৯/১৪
মধ্যে পুনঃ ১২/৬ গতে ২/৫৮ মধ্যে। রাত্রি ৭/৪৫ গতে ৯/৩২ মধ্যে পুনঃ ১২/১১ গতে ১/৫৭ মধ্যে পুনঃ ২/৫০ গতে উদয়াবধি, বারবেলা ১০/২৪
গতে ১/৪ মধ্যে, কালরাত্রি ১/২৩ গতে ৩/৩ মধ্যে। 
২৬ পৌষ ১৪২৬, ১২ জানুয়ারি ২০২০, রবিবার, দ্বিতীয়া ৩৯/৪৪/২৯ রাত্রি ১০/১৮/৫২। পুষ্যা ১৮/৪৮/৪৯ দিবা ১/৫৬/৩৬। সূ উ ৬/২৫/৪, অ ৫/৫/৫৫, অমৃতযোগ দিবা ৭/৫ গতে ৯/১৩ মধ্যে ও ১২/৩ গতে ২/৫৪ মধ্যে এবং রাত্রি ৭/৪২
গতে ৯/২৮ মধ্যে ও ১২/৯ গতে ১/৫৫ মধ্যে ও ২/৪৯ গতে ৬/২৫ মধ্যে। কালবেলা ১১/৪৫/২৯ গতে ১/৫/৩৬ মধ্যে, কালরাত্রি ১/২৫/২৩ গতে ৩/৫/১৭ মধ্যে । 
মোসলেম: ১৬ জমাদিয়ল আউয়ল 

ছবি সংবাদ

এই মুহূর্তে
আজকের রাশিফল
মেষ: কোনও সংস্থায় যুক্ত হলে বিদ্যায় বিস্তৃতি ঘটবে। বৃষ: বিবাহের সম্ভাবনা আছে। ...বিশদ

07:11:04 PM

ইতিহাসে আজকের দিনে  
জাতীয় যুব দিবস১৮৬৩: স্বামী বিবেকানন্দের জন্ম১৯৩৪: 'মাস্টারদা' সূর্য সেনের ফাঁসি১৯৫০: ...বিশদ

07:03:20 PM

ভদ্রেশ্বরে টোটোচালকের মানিব্যাগ ফেরাল ৫ম শ্রেণীর ছাত্র 
আজ দুপুরে ভদ্রেশ্বরের রাস্তায় একটি মানিব্যাগ কুড়িয়ে পায় ৫ম শ্রেণীর ...বিশদ

09:57:00 PM

কোচবিহারে ইঞ্জিনিয়ারিং কলেজের ছাদ থেকে পড়ে মৃত্যু ছাত্রের 
রহস্যজনকভাবে কোচবিহারের এক ইঞ্জিনিয়ারিং কলেজের ছাদ থেকে পড়ে মৃত্যু হল ...বিশদ

06:37:02 PM

বিজেপির পশ্চিম মেদিনীপুরের জেলা সভাপতির দায়িত্ব পেলেন সমিতকুমার দাস

04:56:00 PM

জম্মু ও কাশ্মীরের ত্রালে পুলিসের গুলিতে হত ৩ জঙ্গি, উদ্ধার অস্ত্রশস্ত্র 

04:12:42 PM