Bartaman Patrika
খেলা
 
 

 জায়ান্ট স্ক্রিনে বিশ্বকাপ ফাইনাল দেখতে ট্রাফালগার স্কোয়ারে জড়ো হয়েছেন ইংল্যান্ডের সমর্থকরা। ছবি ট্যুইটারের সৌজন্যে।

মহাকাব্যিক দ্বৈরথে চ্যাম্পিয়ন জোকার

নিজস্ব প্রতিবেদন: টানটান উত্তেজনা। হাড্ডাহাড্ডি লড়াই। মহাকাব্যিক টেনিস। শেষ পর্যন্ত রবিবার রাতে উইম্বলডন ফাইনালে শেষ হাসি হাসলেন নোভাক ডকোভিচ। বিশ্বের একনম্বর সার্বিয়ান তারকা ৭-৬ (৭-৫), ১-৬, ৭-৬ (৭-৪), ৪-৬, ১৩-১২ (৭-৩) সেটে হারালেন রজার ফেডেরারকে। টানা দু’বার উইম্বলডনে সেরা হলেন ডকোভিচ। সবমিলিয়ে পঞ্চমবার উইম্বলডনের মুকুট পরলেন ‘জোকার’। বয়সের বাধা টপকে ফেডেরারের মরিয়া লড়াই মূল্য পেল না। তবুও কুর্ণিশ ঘাসের কোর্টের রাজাকে। একই দেশে ক্রিকেট বিশ্বকাপ ফাইনালের রুদ্ধশ্বাস লড়াইয়ের সঙ্গে পাল্লা দিল উইম্বলডন ফাইনাল। রচিত হল টুর্নামেন্টের ইতিহাসে দীর্ঘতম খেতাবি লড়াই। ৪ ঘণ্টা ৫৭ মিনিট ধরে চলল দুই মহারথীর দ্বৈরথ।
রবিবার প্রথম সেটে হাড্ডাহাড্ডি লড়াই করেও টাই-ব্রেকারে ডকোভিচের কাছে হারেন ফেডেরার। দ্বিতীয় সেটে যেভাবে ঘুরে দাঁড়িয়ে ডকোভিচকে ৬-১ গেমে চূর্ণ করলেন ফেডেরার, তাতে তিনি বুঝিয়ে দিলেন ৩৭ বছর বয়সটা স্রেফ সংখ্যা মাত্র! এই বয়সে সুইস কিংবদন্তির ফিটনেস দেখলে যে কোনও উদীয়মান প্লেয়ার লজ্জা পাবেন। প্রথম সেট ৬-৬ থেকে টাই-ব্রেকারে গেলে ৫-৩ পয়েন্টে এগিয়ে যান ফেডেরার। তারপর দুরন্ত কামব্যাক করে ডকোভিচ ৭-৫ পয়েন্টে টাই-ব্রেকারে জিতে প্রথম সেট পকেটে পুরে নেন।
দ্বিতীয় সেটের শুরুতেই ডকোভিচের সার্ভিস ভেঙে ফেডেরার এগিয়ে যান। এই সেটে আরও দু’বার বিশ্বের একনম্বর সার্বিয়ান তারকার সার্ভিস ভাঙেন ফেডেরার। এই সেটে ডকোভিচকে দুরমুশ করে জেতার পর ভাবা গিয়েছিল ফেডেরার ম্যাচে ঘুরে দাঁড়াবেন। তৃতীয় সেটে ৩-২ গেমে এগিয়ে যান ফেডেরার। সেখান থেকে ৩-৩ করেন ডকোভিচ। তারপর শুধু রজার ও নোভাক একটি করে গেম জিততে থাকেন। ৬-৫ গেমে ফেডেরার এগিয়ে থাকার সময় টানা তিনবার তাঁর শট নেটে ধাক্কা খায়। তারপর ফেডেরারের সার্ভিস ভেঙে ডকোভিচ ৬-৬ করেন। আবার সেই টাই-ব্রেকার। সেখানেও জ্বলে উঠে শেষ রক্ষা করতে পারেননি ফেডেরার। ১-৫ পয়েন্টে পিছিয়ে ৪-৫ পয়েন্টে ব্যবধান কমান তিনি। সেখান থেকে ফেডেরারের মোক্ষম ভুলে ৭-৪ পয়েন্টে টাই-ব্রেকারে জিতে শেষ হাসি হাসেন ডকোভিচ। চতুর্থ সেটে ফেডেরার বয়সের বাধাকে টপকে দারুণভাবে ঘুরে দাঁড়ান। একসময় ২-৫ গেমে পিছিয়ে থেকে ব্যবধান কমিয়ে ৪-৫ করেন ডকোভিচ। সেখান থেকে ৬-৪ গেমে চতুর্থ সেট জিতে নেন ফেডেরার। পঞ্চম সেট জিততে বিশ্বের এক ও দু’নম্বর তারকা যেভাবে মরিয়া হলেন তাতে যে কোনও থ্রিলারকে হার মানায়। শেষপর্যন্ত বাজিমাৎ করেন ডকোভিচ।

সুপার ওভারে বিশ্বচ্যাম্পিয়ন ইংল্যান্ড

লন্ডন, ১৪ জুলাই: এমন অবিশ্বাস্য ও রোমহর্ষক ফাইনাল কখনও দেখেনি ক্রিকেট বিশ্ব! ঘাত-প্রতিঘাতে ভরপুর বিশ্বকাপের খেতাবি লড়াইয়ে সুপার ওভারে বাজিমাত করল ইংল্যান্ড। রবিবার লর্ডসে নিউজিল্যান্ডকে হারিয়ে প্রথমবার বিশ্বকাপ জয়ের স্বাদ পেল ইংরেজরা। লো-স্কোরিং হলেও ম্যাচের রং বদলেছে প্রতিটি মুহূর্তে। ২৪২ রান তাড়া করতে নেমে শেষ ওভারে ইংল্যান্ডের দরকার ছিল ১৫ রান। ট্রেন্ট বোল্টের প্রথম দু’টি ডেলিভারিতে স্টোকস রান নিতে না পারায় অনেকেই ধেরে নিয়েছিলেন নিউজ্যিলান্ডের বিশ্বকাপ জয় শুধু সময়ের অপেক্ষা। কিন্তু কে জানত ক্রিকেট দেবতা অন্য কিছু চাইছেন! তৃতীয় ডেলিভারিতে স্টোকস ছক্কা হাঁকাতেই উদ্বেলিত হয়ে ওঠে লর্ডসের গ্যালারি। পরের বলটি মিড উইকেটে খেলে দৌড়ে দু’রান নিতে গিয়েছিলেন তিনি। কিন্তু গাপটিলের থ্রো তাঁর ব্যাটে লেগে বাউন্ডারির বাইরে বেরিয়ে যাওয়ায় অতিরিক্ত চার সহ মোট ছ’রান পায় ইংল্যান্ড। শেষ দুই বলে মরগ্যান বাহিনীর দরকার ছিল মাত্র তিন রান। স্টোকস ফের দু’রান নেওয়ার চেষ্টা করেন। কিন্তু রান আউট হয়ে যান আদিল রশিদ (০)। অন্তিম বলে দু’রান নিলেই ম্যাচ জিতে যেত ইংল্যান্ড। দৌড়ে দ্বিতীয় সিঙ্গলসটি নিতে গিয়ে নন স্ট্রাইকার এন্ডে রান আউট হয়ে যান মার্ক উড (০)। ২৪১ রানেই অল আউট হয়ে যায় ইংল্যান্ড। ম্যাচ টাই। অগত্যা দুই দলের ভাগ্য গড়ায় সুপার ওভারে।
বিশদ

বিশকেকে সাফল্য পেলেন লিলি দাস
দু’সপ্তাহের মধ্যে তৃতীয় আন্তর্জাতিক সোনা হিমার

 নয়াদিল্লি, ১৪ জুলাই: ৪০০ মিটারে নিজের জাতীয় রেকর্ড ভেঙে ক্লাডনো অ্যাথলেটিকস মিটে সোনা জিতলেন মহম্মদ আনাস। চেক প্রজাতন্ত্রে অনুষ্ঠিত এই প্রতিযোগিতা থেকে একইসঙ্গে তিনি বিশ্ব চ্যাম্পিয়নশিপের যোগ্যতা অর্জন করলেন। একইদিনে অসমের হিমা দাস ২০০ মিটারে সোনা পেয়েছেন।
বিশদ

ক্যালিস, কাটিচকে সরিয়ে দিল কেকেআর
দশ দলের আইপিএল চাইছে বিসিসিআই

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আগামী দিনে দশ দলের আইপিএল হতে পারে। ২০১১ সাল থেকে বিশ্বের অন্যতম জনপ্রিয় এই ক্রিকেট টুর্নামেন্টে টিমের সংখ্যা আট থেকে দশ করার চেষ্টা চালাচ্ছে বিসিসিআই। কিন্তু ফ্র্যাঞ্চাইজিগুলি বেঁকে বসায় তা এতদিনে সম্ভব হয়নি। নতুন করে ব্লু-প্রিন্ট তৈরি করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড।
বিশদ

বিশ্বকাপে নতুন রেকর্ড কেন উইলিয়ামসনের

 লন্ডন, ১৪ জুলাই: লর্ডসে বিশ্বকাপ ফাইনালে খেলতে নেমে নতুন ইতিহাস রচনা করলেন কেন উইলিয়ামসন। ক্রিকেটের পুণ্যভূমিতে অধিনায়ক হিসেবে এক বিশ্বকাপে সর্বাধিক রানের কীর্তি গড়লেন নিউজিল্যান্ডের এই তারকা ব্যাটসম্যান। ইংল্যান্ডের বিরুদ্ধে ফাইনালে খেলতে নামার আগে তাঁর নামের পাশে ছিল ৯ ম্যাচে ৫৪৮ রান।
বিশদ

 ফাইনালে নিজের ভূমিকা পালন করে সন্তুষ্ট লিয়াম প্লাঙ্কেট

লন্ডন, ১৪ জুলাই: এই বিশ্বকাপের আগে ইংল্যান্ডের সফল বোলার হিসেবে নাম ছিল ইয়ান বথামের। ১৯৯২ বিশ্বকাপে তিনি ১৬ উইকেট নিয়েছিলেন। ২০০৭ বিশ্বকাপে বথামকে প্রায় ছুঁয়ে ফেলেছিলেন অ্যান্ড্রু ফ্লিনটফ। কিন্তু, মাত্র ১৪টি উইকেট নিয়েই তাঁকে সন্তুষ্ট থাকতে হয়েছে।
বিশদ

টানা ১১টি পেশাদার লড়াইয়ে জয় বিজেন্দরের

 নিউ ইয়র্ক, ১৪ জুলাই: পেশাদার বক্সিংয়ে বিজেন্দর সিংয়ের জয়ের দৌড় অব্যাহত। টানা ১১টি পেশাদার বাউটে জিতলেন ভারতের সেরা প্রো-বক্সার। ইউএস পেশাদার বক্সিংয়ে অভিষেকেই বিজেন্দর তাঁর থেকে অভিজ্ঞ মাইক স্নাইডারকে টেকনিক্যাল নক-আউট করলেন।
বিশদ

ফের জয় মোহন বাগানের

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: শনিবার প্রস্তুতি ম্যাচে সালগাওকরকে হারানোর পর মোহন বাগান দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে রবিবার ২-০ গোলে হারিয়ে দিল সেসা গোয়াকে। গোয়ার অনুষ্ঠিত এই ম্যাচে গোল করেন সালভা চামারো ও জুনিয়র দলের ট্রায়ালে থাকা দীপ সাহা। মোহন বাগানের নতুন দলটি এদিন পাসিং ফুটবল খেলে চোখ টানে।
বিশদ

নতুন চ্যাম্পিয়নকে বরণে
প্রস্তুত ক্রিকেট বিশ্ব
আজ ফেভারিট ইংল্যান্ড

লন্ডন, ১৩ জুলাই: নতুন বিশ্বচ্যাম্পিয়নকে স্বাগত জানাতে তৈরি ক্রিকেট দুনিয়া। রবিবার ঐতিহাসিক লর্ডসে বিশ্বকাপের ফাইনালে ইতিহাস গড়ার মুখে দাঁড়িয়ে ইংল্যান্ড- নিউজিল্যান্ড। অতীতে দুই দল ফাইনালে খেললেও খেতাব অধরাই থেকে গিয়েছিল। গতবার রানার্স হয়েই সন্তুষ্ট থাকতে হয়েছিল কিউয়িদের।
বিশদ

14th  July, 2019
 আত্মতুষ্টি সম্পর্কে সতর্ক মরগ্যান

লন্ডন, ১৩ জুলাই: লর্ডসের ব্যালকনিতে বিশ্বকাপ ট্রফি হাতে দাঁড়িয়ে আছেন ইংল্যান্ডের অধিনায়ক ইয়ন মরগ্যান। সতীর্থরা শ্যাম্পেনের ফোয়ারায় মেতে উঠেছেন। রবিবার এমনই ছবি দেখতে চাইছে ইংরেজ সমর্থকরা। কিন্তু মরগ্যান এখনই এসব নিয়ে ভাবতে রাজি নন। নিউজিল্যান্ডের বিরুদ্ধে ফাইনাল ম্যাচ খেলতে নামার আগে যথেষ্ট সতর্ক ও সাবধানী ইংল্যান্ডের অধিনায়ক।
বিশদ

14th  July, 2019
  গ্রাস কোর্টের রাজা ফেডেরারকে আজ থামাতে পারবেন ডকোভিচ?

 লন্ডন, ১৩ জুলাই: আধুনিক টেনিসে ৩৭ বছর বয়সে কেউ গ্র্যান্ডস্ল্যাম খেতাব জেতেননি। রবিবার উইম্বলডনে নোভাক ডকোভিচকে হারিয়ে সেই ইতিহাস গড়তে প্রত্যয়ী আটবারের চ্যাম্পিয়ন রজার ফেডেরার।
বিশদ

14th  July, 2019
  সেরেনাকে চূর্ণ করে প্রথমবার উইম্বলডন চ্যাম্পিয়ন সিমোনা হালেপ

 নিজস্ব প্রতিবেদন: মুচকি হাসছেন। শূন্য দৃষ্টিতে তাকিয়ে রয়েছেন কোর্টের দিকে। চোখে-মুখে প্রবল হতাশা। রবিবার উইম্বলডনে মহিলা সিঙ্গলস ফাইনালে সিমোনা হালেপের কাছে হারের পর সেরেনার অভিব্যক্তিকে এইভাবেই এঁকে দেওয়া যায়। বিশ্ব মহিলা টেনিসে সেরেনা উইলিয়ামসের যুগ কি শেষ?
বিশদ

14th  July, 2019
ফেভারিট ইংল্যান্ডকে চ্যালেঞ্জের মুখে
ফেলতে পারে কিউয়ি বোলাররাই
হর্ষ ভোগলে

 পরিষ্কার ফেভারিট হিসেবে বিশ্বকাপে অভিযান শুরু করেছিল ইংল্যান্ড। মাঝে খানিকটা ছন্দপতন ঘটলেও মোক্ষম সময়ে জ্বলে উঠে যোগ্য দল হিসেবেই ফাইনালে পৌঁছেছে ইয়ন মরগ্যানরা। সেমি-ফাইনালে পাঁচবারের চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়াকে যে দুরন্ত দাপটে ওরা উড়িয়ে দিয়েছে, তার পর ইংল্যান্ড দলের শ্রেষ্ঠত্ব নিয়ে আর কোনও দ্বিধাদ্বন্দ থাকতে পারে না।
বিশদ

14th  July, 2019
  মরগ্যানের বিশ্বাসের মর্যাদা দিতে পেরে তৃপ্ত আদিল

 বার্মিংহাম, ১৩ জুলাই: ইংল্যান্ডের অধিনায়ক ইয়ন মরগ্যানের কাছে কৃতজ্ঞ লেগ স্পিনার আদিল রশিদ। বিশ্বকাপের রাউন্ড রবিন লিগে আদিল রশিদের পারফরম্যান্স মোটেই ভালো ছিল না। গ্রুপ লিগে আদিল রশিদ মাত্র আটটি উইকেট পান। অধিকাংশ ম্যাচেই ছন্দে ছিলেন না।
বিশদ

14th  July, 2019
ইংল্যান্ডের প্রতি সমীহ প্রকাশ অ্যালান বর্ডারের

 লন্ডন, ১৩ জুলাই: ইংল্যান্ডের শক্তি সম্পর্কে সর্বদাই তাঁর মনের মধ্যে একটা সমীহ ছিল বলে জানিয়েছেন অ্যালান বর্ডার। অস্ট্রেলিয়ার প্রাক্তন অধিনায়ক জানিয়েছেন, ঠিক সেটাই ঘটেছে সেমি-ফাইনালে। ইয়ন মরগ্যানের দলের বিধ্বংসী ক্রিকেটের সামনে খড়কুটোর মতো উড়ে গিয়েছে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া।
বিশদ

14th  July, 2019

Pages: 12345

একনজরে
সংবাদদাতা, শিলিগুড়ি: ডেঙ্গু প্রতিরোধে শিলিগুড়ি শহরের প্রতিটি স্কুল, কলেজ সহ সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানে চিঠি পাঠিয়েছে শিলিগুড়ি পুরসভা কর্তৃপক্ষ। তবে শুধু চিঠি দিয়ে কাজ সারতে চাইছে না পুর কর্তৃপক্ষ।  ...

  কাঠমান্ডু, ১৪ জুলাই (পিটিআই): অবিরাম বৃষ্টিতে বিপর্যস্ত নেপালের জনজীবন। বন্যা ও ভূমিধসে ইতিমধ্যেই মৃত্যু হয়েছে ৫০ জনের। আহত হয়েছেন আরও ২৫ জন। রবিবার সেদেশের পুলিস সূত্রে এই খবর পাওয়া গিয়েছে। মধ্য ও পূর্ব নেপালে খোঁজ মিলছে না ৩৫ জনের। ...

  নয়াদিল্লি, ১৪ জুলাই (পিটিআই): স্কুলের মিড ডে মিল খেয়ে শিশুদের অসুস্থ হয়ে পড়ার মতো ঘটনা প্রায়ই শোনা যায়। গত তিন বছরে গোটা দেশে মিড ডে মিল খেয়ে ৯০০ জনেরও বেশি শিশু অসুস্থ হয়ে পড়ে। রবিবার এই তথ্য জানিয়েছে কেন্দ্রীয় ...

সংবাদদাতা, ঘাটাল: রবিবার ঘাটাল-পাঁশকুড়া রাস্তা অবরোধ করলেন স্থানীয় বাসিন্দারা। রাস্তা সংস্কারের দাবিতে ওই সড়কের চাঁদপুর শিমূলতলায় অবরোধ করা হয়। অবরোধে আটকে পড়ে বিভিন্ন রুটের বহু যাত্রীবাহী বাস সহ অন্যান্য গাড়ি। অবরোধ তুলতে গেলে পুলিসকে ঘিরে বিক্ষোভ দেখান স্থানীয় বাসিন্দারা।  ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

বিদ্যায় সাফল্য ও হতাশা দুই-ই বর্তমান। নতুন প্রেমের সম্পর্ক গড়ে উঠবে। মামলা-মোকদ্দমার কোনও পরিবেশ তৈরি ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৯১৮: সুইডেনের চিত্রপরিচালক ইঙ্গমার বার্গম্যানের জন্ম
১৯৩৬: লেখক ধনগোপাল মুখোপাধ্যায়ের মৃত্যু
১৯৬৭: শ্রীলঙ্কান ক্রিকেটার ও রাজনীতিবিদ হাসান তিলকরত্নের জন্ম
১৯৭১: মডেল মধু সাপ্রের জন্ম
১৯৭৫: সুরকার মদন মোহনের মূত্যু
২০০৩: অভিনেত্রী লীলা চিটনিসের মূত্যু
২০০৮: বিচারপতি ওয়াই ভি চন্দ্রচূড়ের মূত্যু

14th  July, 2019


ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৬৭.৭০ টাকা ৬৯.৩৯ টাকা
পাউন্ড ৮৪.২৯ টাকা ৮৭.৬০ টাকা
ইউরো ৭৫.৮২ টাকা ৭৮.৭৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
13th  July, 2019
পাকা সোনা (১০ গ্রাম) ৩৫,১৫৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৩,৩৫৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৩,৮৫৫ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৮,২৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৮,৩৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]
14th  July, 2019

দিন পঞ্জিকা

৩০ আষা‌ঢ় ১৪২৬, ১৫ জুলাই ২০১৯, সোমবার, চতুর্দশী ৫১/৫০ রাত্রি ১/৪৯। মূলা ৩৪/২৮ রাত্রি ৬/৫২। সূ উ ৫/৪/২৫, অ ৬/২০/৪৫, অমৃতযোগ দিবা ৮/৩৬ গতে ১০/২২ মধ্যে। রাত্রি ৯/১২ গতে ১৪/৪ মধ্যে পুনঃ ১/৩০ গতে ২/৫৫ মধ্যে, বারবেলা ৬/৪৪ গতে ৮/২৩ মধ্যে পুনঃ ৩/১ গতে ৪/৪১ মধ্যে, কালরাত্রি ১০/২২ গতে ১১/৪২ মধ্যে।
২৯ আষাঢ় ১৪২৬, ১৫ জুলাই ২০১৯, সোমবার, চতুর্দশী ৫০/৫৭/৪৯ রাত্রি ১/২৭/১৫। মূলানক্ষত্র ৩৬/২৫/৩৩ রাত্রি ৭/৩৮/২০, সূ উ ৫/৪/৭, অ ৬/২২/৪৯, অমৃতযোগ দিবা ৮/৩৬ গতে ১০/২৩ মধ্যে এবং রাত্রি ৯/১৩ গতে ১২/৪ মধ্যে ও ১/২৯ গতে ২/৫৫ মধ্যে, বারবেলা ৩/৩/১০ গতে ৪/৪৩/০ মধ্যে, কালবেলা ৬/৪৩/৫৭ গতে ৮/২৩/৪৮ মধ্যে, কালরাত্রি ১০/২৩/২০ গতে ১১/৪৩/৩০ মধ্যে। 
 ১১ জেল্কদ
এই মুহূর্তে
আজকের রাশিফল 
মেষ: কোনও পুরানো রোগ থেকে সাবধানতা অবলম্বন করবেন। বৃষ: ধর্মাচারণে মতি আসবে। ...বিশদ

07:11:04 PM

ইতিহাসে আজকের দিনে 
১৮২০: সাহিত্যিক অক্ষয়কুমার দত্তের জন্ম১৯০৩: রানীতিক কে কামরাজের জন্ম১৯০৪: রুশ ...বিশদ

07:03:20 PM

টলিউডের এক অভিনেত্রীকে অশালীন মেসেজ, গ্রেপ্তার ১ 
টলিউডের এক অভিনেত্রীকে সোশ্যাল মিডিয়ায় অশালীন মেসেজ পাঠিয়ে ক্রমাগত উত্যক্ত ...বিশদ

06:55:49 PM

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে দেখা করলেন সেনার পূর্বাঞ্চলীয় প্রধান

06:10:00 PM

খুনের চেষ্টার অভিযোগে দিল্লির দ্বারকায় গ্রেপ্তার ১ 

04:51:00 PM

লাভপুরের আমনাহা গ্রামে পুলিসকে ঘিরে এলাকাবাসীদের বিক্ষোভ 
বীরভূমের লাভপুর থানার আমনাহা গ্রামে পুলিসকে ঘিরে বিক্ষোভ দেখালেন গ্রামবাসীরা। ...বিশদ

04:25:14 PM