Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

‘নো এনআরসি’ প্ল্যাকার্ড হাতে রাস্তা অবরোধ
মল্লারপুরে ইন্টারনেট কর্মীর বাড়ি ঘিরে ভাঙচুর, আগুন 

সংবাদদাতা, রামপুরহাট: এনআরসির আতঙ্কের জেরে বেসরকারি সংস্থার ‘ইন্টারনেট সাথী’ কর্মীদের ঘিরে নিত্যদিন বিক্ষোভ চলছিলই। এবার মল্লারপুরের গৌরবাজার গ্রামের এক ইন্টারনেট সাথীর বাড়িতে চড়াও হয়ে ভাঙচুর চালানোর পর কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দিল উত্তেজিত জনতা। যার জেরে ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়ে। যদিও সেই ছবি তুলতে সংবাদ মাধ্যমকে বাধা দেয় গ্রামবাসীরা। পরে রামপুরহাট এসডিপিওর নেতৃত্বে বিশাল পুলিসবাহিনী ঘটনাস্থলে এসে পরিস্থিতি সামাল দেয়।
প্রসঙ্গত, একটি সংস্থার উদ্যোগ ডিজিটাল লিটারেসি প্রোগ্রামের মাধ্যমে মহিলাদের স্মার্টফোন অ্যাপ্লিকেশন ব্যবহার, ইন্টারনেট সার্ফিং সহ নানা ব্যবহার শেখাচ্ছেন। এই মুহূর্তে যাঁদের মোবাইল ব্যবহার শেখানো হয়েছে তাঁদের নাম, বয়স, আধার কার্ডের জেরক্স, ছবি সহ নানা তথ্য সংগ্রহ করছেন তাঁরা। আর এতেই একের পর এক গ্রামে এনআরসি আতঙ্ক ছড়িয়ে পড়ছে। বিক্ষোভের মুখে পড়তে হচ্ছে ইন্টারনেট সাথীদের। আতঙ্কে ঘরছাড়া হতে হচ্ছে তাঁদের। পরিস্থিতি সামাল দিতে এনআরসি, সিএএ, এনপিআর নিয়ে কোনও কাজ হচ্ছে না বলে বিজ্ঞপ্তি জারি করতে বাধ্য হয়েছেন নলহাটি-১ ও মুরারই-২ ব্লকের বিডিও। গুজবে কান না দেওয়ার কথাও বলা হয়েছে। কিন্তু, এরপরও মানুষ সচেতন হচ্ছে না। ফলে, বিক্ষোভ অব্যাহত। কিন্তু, বুধবার মল্লারপুরের গৌরবাজার গ্রামের বিক্ষোভ অন্যমাত্রা পেয়েছে। সেখানে এক ইন্টারনেট সাথীর বাড়ি ভাঙচুরের পাশাপাশি আগুন ধরিয়ে দেয় গ্রামবাসীরা।
গ্রাম সূত্রে জানা গিয়েছে, গ্রামের চুমকি খাতুন ইন্টারনেট সাথীর কাজের জন্য তথ্য সংগ্রহের পাশাপাশি প্রশিক্ষণ নেওয়া মহিলাদের ছবি তুলছিলেন। আর এতেই মঙ্গলবার সন্ধ্যায় এনআরসি আতঙ্ক ছড়িয়ে পড়ে। গ্রামবাসীরা ওই কর্মীর বাড়ি ঘেরাও করে বিক্ষোভের পাশাপাশি ইট-পাটকেলও ছোঁড়ে। গ্রামবাসীরা এতটাই ক্ষিপ্ত হয়ে ওঠে যে প্রথমে পুলিস ঢুকতেই পারেনি। পরে গ্রামে এসে ওই মহিলাকর্মীকে উদ্ধার করতে গেলে বিক্ষোভের মুখে পড়তে হয় পুলিসকে। গ্রামবাসীদের সঙ্গে পুলিসের ধস্তাধস্তি চলে। কম সংখ্যক থাকায় পুলিস পিছু হটে ফিরে আসে। পরে রাতে বিশাল পুলিসবাহিনী গিয়ে ওই কর্মী ও তাঁর বাবা-মাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।
এদিন সকালে ফের ওই কর্মীর বাড়ির সামনে বিক্ষোভ দেখায় গ্রামবাসীরা। তারা গ্রামের মোড়ে সাঁইথিয়া-বহরমপুর রাস্তার উপর ঝাঁটা, লাঠি ও ‘নো এনআরসি’ প্লাকার্ড হাতে টায়ার ও খড় জ্বালিয়ে অবরোধ করে বিক্ষোভ দেখায়। খবর পেয়ে পুলিস এসেও বিক্ষোভ তুলতে পারেনি। পরে সেই আগুন নিয়ে এসে ওই কর্মীর টিনের চালাবাড়িতে কেরোসেনি ঢেলে ধরিয়ে দেওয়া হয়। আগুনে একটি বাইক সহ বেশকিছু আসবাবপত্র পুড়ে যায়।
গ্রামের পঞ্চায়েত সদস্য মোহন শেখ বলেন, ওই কর্মী মহিলাদের মোবাইল ব্যবহার শেখানোর নাম করে তথ্য সহ ছবি এবং সরকারি সুবিধা পাইয়ে দেওয়ার নামে ভাঁওতাবাজি করে টাকা তুলছেন। আমি মঙ্গলবারই বিষয়টি বিধায়কের নজরে নিয়ে এলে উনি এই সম্পর্কে কিছু বলতে পারেননি। এরপর গ্রামে ফিরে এসে দেখি ওই কর্মীর বাড়ির সামনে বহু মানুষ প্রতারকের শাস্তির দাবিতে সোচ্চার হয়েছেন। পরে এসডিপিওর নেতৃত্বে পুলিস আসে। তদন্ত করে কী কারণে তথ্য ও ছবি সংগ্রহ করা হয়েছে তা জানাবে বলে আশ্বাস দিলে ওই কর্মী ও তাঁর বাবা-মাকে পুলিসের হাতে তুলে দিই। তিনি বলেন, আমরা এনআরসি, সিএএ বরদাস্ত করব না। তবে, এদিন ওই কর্মীর বাড়িতে আগুন লাগিয়ে দেওয়া অন্যায় হয়েছে। তবে, মানুষজনকে বোঝানোর পর দুপুরের পর থেকে পরিস্থিতি স্বাভাবিক হতে শুরু করে।
এলাকার তৃণমূল নেতা তথা জেলা পরিষদের কো-মেন্টর ধীরেন্দ্রমোহন বন্দ্যোপাধ্যায় বলেন, এনআরসির বিরুদ্ধে গণ-আন্দোলন শুরু হয়েছে। এই মুহূর্তে কোনও কিছু সার্ভে করতে হলে তা নিয়ে যথেষ্ট বিজ্ঞপ্তি দিতে হবে। ইন্টারনেট সাথীর বিষয়টি নিয়ে জনমত গড়ে তোলার প্রয়োজন ছিল প্রশাসনের। আমার মনে হয়, সেই কাজটা ঠিকমতো হয়নি।
এদিকে অনেকেই মনে করছেন, এখনই জেলা প্রশাসন বিজ্ঞপ্তি জারি করে এই আতঙ্ক কাটিয়ে না তুললে তিরের গতিতে অন্যত্র বিক্ষোভ, অগ্নিসংযোগ শুরু হয়ে যাবে।
জেলাশাসক মৌমিতা গোদারা বলেন, এই ইন্টারনেট সাথীর আতঙ্ক তো জেলার সব জায়গায় হয়নি। তাই জেলাজুড়ে বিজ্ঞপ্তি জারি করে মানুষকে ভয় পাইয়ে দেব কেন। তাই যেখানে যেখানে এরকম সমস্যার সৃষ্টি হচ্ছে সেখানে বিজ্ঞপ্তি জারির পাশাপাশি মাইকিং ও লিফলেট ছড়িয়ে প্রচার করার জন্য বিডিও এবং এসডিওদের বলা হয়েছে।
 

সারেঙ্গায় হুড়মুড়িয়ে ভেঙে পড়ল জলের ট্যাঙ্ক 

বিএনএ, বাঁকুড়া: ভরদুপুরে হুড়মুড়িয়ে ভেঙে পড়ল জনস্বাস্থ্য কারিগরি দপ্তরের পরিস্রুত পানীয় জল প্রকল্পের ট্যাঙ্ক। বুধবার দুপুরে সারেঙ্গার গড়গড়িয়া গ্রাম পঞ্চায়েতের ফতেডাঙা গ্রামের ওই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। আচমকা বিকট শব্দে পানীয় জলের ট্যাঙ্কটি হুড়মুড়িয়ে ভেঙে পড়ায় স্থানীয় বাসিন্দাদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। 
বিশদ

উত্তরপ্রদেশে প্রতারণার অভিযোগে দুর্গাপুরে গ্রেপ্তার বেসরকারি অর্থলগ্নি সংস্থার কর্ণধার 

সংবাদদাতা, দুর্গাপুর: উত্তরপ্রদেশের(ইউপি) দেওরিয়া জেলার সালেমপুর থানার পুলিস বুধবার দুর্গাপুর সিটি সেন্টারে হানা দিয়ে বেসরকারি অর্থলগ্নি সংস্থার কর্ণধারকে গ্রেপ্তার করেছে। পুলিস জানিয়েছে, ধৃতের নাম প্রফুল্লকুমার কুণ্ডু। সিটি সেন্টার এলাকার বাসিন্দা। অভিযুক্তকে পুলিস দুর্গাপুর মহকুমা আদালতে পেশ করে। 
বিশদ

এনআরসি ইস্যুতে প্রতিবাদ তৃণমূলের
কৃষ্ণনগরে মহামিছিলের নেতৃত্বে রাজীব ও মহুয়া 

বিএনএ, কৃষ্ণনগর: আসন্ন পুরসভা নির্বাচনে এনআরসি, সিএএ, এনপিআর’ই যে অন্যতম ইস্যু কৃষ্ণনগরে বুধবার অনুষ্ঠিত হওয়া মহামিছিল ও সভা থেকে তা পরিষ্কার বুঝিয়ে দিল তৃণমূল। বক্তব্যের সিংহভাগ অংশজুড়ে নদীয়া জেলার পর্যবেক্ষক তথা মন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়, সংসদ সদস্য মহুয়া মৈত্র এদিন এই বিষয়েই কথা বলেছেন। 
বিশদ

ঘাটালের সমস্ত এলাকায় বিএসএনএলের ফোর-জি পরিষেবা চালুর অনুরোধ দেবের 

সংবাদদাতা, ঘাটাল: ঘাটাল লোকসভা কেন্দ্রের সমস্ত এলাকায় বিএসএনএলের ফোর-জি নেট পরিষেবা চালু করার অনুরোধ জানালেন ঘাটাল লোকসভা কেন্দ্রের সংসদ সদস্য দীপক অধিকারী ওরফে দেব। বুধবার দেব একটি সাংসদ কার্যালয়ের উদ্বোধন করতে ঘাটাল শহরের কুশপাতায় আসেন।  
বিশদ

সাইকেল সারানোর ফাঁকে কবিতা লেখেন বাসুদেব, প্রশংসায় পঞ্চমুখ বাসিন্দারা 

সংবাদদাতা, লালবাগ: সংসার চালাতে সকাল থেকে রাত পর্যন্ত সাইকেল সারানোর কাজ করেন। তাতে পেটের খিদে মিটলেও মনের খিদে মেটে না। তাই কাজের ফাঁকে অবসর সময়ে দোকানে বসেই কবিতা লেখেন। গত দু’বছরে শতাধিক কবিতা লিখেছেন মুর্শিদাবাদ থানার সাহামতগঞ্জের বছর ষাটের বাসুদেব মাহাত। 
বিশদ

 লালগড় থানা থেকে ১৮টি বন্দুক
পাচারে গ্রেপ্তার পুলিস অফিসার
ধৃত আরও ৩

সংবাদদাতা, ঝাড়গ্রাম: লালগড়ে পুলিসের মালখানা থেকে ১৮টি বন্দুক পাচারের অভিযোগে এক সাব ইন্সপেক্টর ও এক এনভিএফ কর্মী সহ চারজনকে গ্রেপ্তার করল পুলিস। এই ঘটনায় জেলাজুড়ে চাঞ্চল্য ছড়িয়েছে।
বিশদ

শান্তিপুরে বাড়ির ছাদে জৈবসারে সব্জি চাষ করে সাড়া ফেলেছেন হেলা দম্পতি 

সংবাদদাতা, রানাঘাট: বাড়ির ছাদে জৈবসারে সব্জি চাষ করে সাড়া ফেলেছেন শান্তিপুরের স্টেশনপাড়ার হেলা দম্পতি। মূলত সব্জির বিষক্রিয়ার হাত থেকে রেহাই পেতে বাড়ির ছাদে জৈবসার প্রয়োগ করে সব্জি চাষ করেছেন সুরজ হেলা ও তাঁর স্ত্রী রানু হেলা। শান্তিপুরের সুরজ হেলা পেশায় একজন ব্যবসায়ী।  
বিশদ

বীরভূমজুড়ে আদিবাসী মেলায় খেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন 

বাংলা নিউজ এজেন্সি: বুধবার বীরভূমের প্রতিটি ব্লকে আদিবাসী মেলার আয়োজন করা হয়। মেলা উপলক্ষে খেলা ও নানান সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এদিন সিউড়ি-১ ও ২, মহম্মদবাজার, রামপুরহাট, বোলপুর প্রভৃতি ব্লকে এই মেলার আয়োজন করা হয়। 
বিশদ

পদ্মায় উলটপুরাণ, কনকনে ঠান্ডায় মিলছে এক কেজি ওজনের ইলিশ

বিএনএ, জলঙ্গি: এইসময় পদ্মা বরাবরই কৃপণ থাকে। হাড়কাঁপানো ঠান্ডায় স্বচ্ছ জলের মধ্যে মাছের ঝাঁক যেন অজানা কোনও ঠিকানায় আশ্রয় নেয়। দীর্ঘক্ষণ ধরে চেষ্টার পর সমীর হালদার বা মণি হালদারদের জালে উঠে আসত পিউলি বা আড়মাছ। তা নিয়ে সূর্য ডোবার আগে ঘরে ফিরতেন তাঁরা। 
বিশদ

সিআইএসএফের ব্যয়ভার নিক কেন্দ্র
চায় বিশ্বভারতী 

বিএনএ, সিউড়ি: বিশ্বভারতীতে সিআইএসএফের খরচ বহন করুক কেন্দ্রীয় সরকারই। এমনই চায় বিশ্বভারতী। সেই মর্মে কেন্দ্রের মানবসম্পদ উন্নয়ন মন্ত্রকের কাছে চিঠি পাঠাবে বিশ্বভারতী কর্তৃপক্ষ। এই ব্যাপারে বিশ্বভারতীর ভারপ্রাপ্ত জনসংযোগ আধিকারিক অনির্বাণ সরকার বলেন, বিশ্বভারতীতে কোনওরকম বিশৃঙ্খলা বরদাস্ত করা হবে না।  
বিশদ

নানুরের শেহালা গ্রামে হনুমানের তাণ্ডব, জখম ৩ 

সংবাদদাতা, শান্তিনিকেতন: নানুর থানার শেহালা গ্রামে হনুমানের তাণ্ডবে আতঙ্কে ভুগছেন বাসিন্দারা। দু’দিনে মোট তিনজনকে জখম করেছে হনুমানটি। মঙ্গলবার শেহালা গ্রামে হনুমানের আক্রমণে দু’জন জখম হন। বুধবার দুপুরেও এক ব্যক্তিকে গুরুতরভাবে জখম করে হনুমানটি। জখম ব্যক্তি বোলপুর হাসপাতালে চিকিৎসাধীন। 
বিশদ

এনআরসির বিরুদ্ধে বাড়ি বাড়ি প্রচারে মহিলারা 

সংবাদদাতা, কান্দি: এনআরসি ও নাগরিকত্ব আইনের বিরোধিতায় এবার কয়েক হাজার মহিলাকে প্রচারে নামাচ্ছে ভরতপুর-২ ব্লক তৃণমূল নেতৃত্ব। গত কয়েকদিন ধরে ওই এলাকার প্রতিটি অঞ্চলে এনআরসি বিরোধী সভা করা হয়েছে।
বিশদ

মন্তেশ্বরে নিয়ন্ত্রণ হারিয়ে ডোবায় লরি, মৃত ২ 

সংবাদদাতা, পূর্বস্থলী: বুধবার ভোর সাড়ে তিনটে নাগাদ বর্ধমান-নবদ্বীপ রোডে মন্তেশ্বরের মামুদপুরের কাছে লোহার রড বোঝাই একটি লরি ডোবায় পড়ে যাওয়ায় চালক ও খালাসির মৃত্যু হয়েছে। পুলিস জানিয়েছে, মৃত দু’জনের নাম মুকাদ্দার আনসারি(৫০) ও সেকেদ্দার আনসারি(১৯)। সম্পর্কে তাঁরা দুই ভাই।  
বিশদ

পুরশুড়ার প্রাথমিক বিদ্যালয়ের উদ্যোগে খুশি পড়ুয়ারা
লক্ষ্য শিশুস্বাস্থ্যের বিকাশ, পড়ুয়াদের পাতে দিতে স্কুলেই চলছে মাশরুম ও সব্জি চাষ 

সুদেব দাস, পুরশুড়া, বিএনএ: শিশুস্বাস্থ্য বিকাশের লক্ষ্যে পুরশুড়া পারুল প্রাথমিক বিদ্যালয় চলছে মাশরুম ও সব্জি চাষ। সহজ পদ্ধতিতে কীভাবে এই চাষ করা সম্ভব, সেই বিষয়ে খুদে পড়ুয়ারাও হাতেকলমে শিখছে। চাষ করা ওই সব্জি দিয়ে রান্না হচ্ছে স্কুলের মিড ডে মিল।  
বিশদ

Pages: 12345

একনজরে
সংবাদদাতা, রায়গঞ্জ: গাঁদা ফুল চাষ করে আয়ের মুখ দেখছেন রায়গঞ্জ ব্লকের বিরঘই গ্রাম পঞ্চায়েত এলাকার চাষিরা। বর্তমানে অন্যান্য খাদ্যশস্য চাষ করার পাশাপাশি এই ফুল চাষেও ...

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: ইরান-আমেরিকার যুদ্ধ হলে ভারতে তার বিরাট প্রভাব পড়বে। আফগানিস্তান, ইরাকে আমেরিকার যুদ্ধের সময় যতটা হয়নি, তার চেয়ে অনেক বেশি হবে। ইরান ভারতের কাছে খুব গুরুত্বপূর্ণ দেশ। ইরান থেকে ভারত তেল পায়। ভারতের চা সেখানে রপ্তানি হয়। ...

 ন্যাশনাল স্টক এক্সচেঞ্জে যেসব সংস্থার শেয়ার গতকাল লেনদেন হয়েছে শুধু সেগুলির বাজার বন্ধকালীন দরই নীচে দেওয়া হল। ...

 রাঁচি, ২২ জানুয়ারি (পিটিআই): ঝাড়খণ্ডে ফের মাথাচাড়া দিয়ে উঠল পাথালগড়ি আন্দোলন। মঙ্গলবার রাতে পাথালগড়ি সমর্থকদের হাতে খুন হলেন সাতজন গ্রামবাসী। তাঁদের মধ্যে একজন পঞ্চায়েতের সদস্যও রয়েছেন। পশ্চিম সিংভূম জেলার বুরুগুলিকেরা গ্রামে ওই ঘটনা ঘটে। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

বিদ্যার্থীরা শুভ ফল লাভ করবে। মাঝে মাঝে হঠকারী সিদ্ধান্ত গ্রহণ করায় ক্ষতি হতে পারে। নতুন ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮৯৪- সাহিত্যিক জ্যোতির্ময়ীদেবীর জন্ম
১৮৯৭- মহাবিপ্লবী নেতাজি সুভাষচন্দ্র বসুর জন্ম
১৯০৯ - কবি নবীনচন্দ্র সেনের মৃত্যু
১৯২৬- শিবসেনার প্রতিষ্ঠাতা বাল থ্যাকারের জন্ম
১৯৩৪- সাংবাদিক তথা ‘বর্তমান’ এর প্রাণপুরুষ বরুণ সেনগুপ্তর জন্ম
১৯৭৬- গায়ক পল রোবসনের মৃত্যু
১৯৮৪ – নেদারল্যান্ডের ফুটবল খেলোয়াড় আর্ইয়েন রবেনের জন্ম
১৯৮৯ - স্পেনীয় চিত্রকর সালভাদর দালির মৃত্যু
২০০২ - পাকিস্তানের করাচীতে সাংবাদিক ড্যানিয়েল পার্ল অপহৃত হন এবং পরবর্তীকালে নিহত হন।



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.৩৫ টাকা ৭২.০৫ টাকা
পাউন্ড ৯১.২১ টাকা ৯৪.৪৯ টাকা
ইউরো ৭৭.৪২ টাকা ৮০.৪১ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৪০,৫৮০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩৮,৫০০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩৯,০৮০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৪৬,২০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৪৬,৩০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৮ মাঘ ১৪২৬, ২৩ জানুয়ারি ২০২০, বৃহস্পতিবার, চতুর্দশী ৪৯/৪৮ রাত্রি ২/১৮। পূর্বাষা‌ঢ়া ৪৭/২৫ রাত্রি ১/২১। সূ উ ৬/২২/৩১, অ ৫/১৪/৭, অমৃতযোগ রাত্রী ১/৭ গতে ৩/৪৪ মধ্যে। বারবেলা ২/৩১ গতে অস্তাবধি। কালরাত্রি ১১/৪৮ গতে ১/২৭ মধ্যে। 
৮ মাঘ ১৪২৬, ২৩ জানুয়ারি ২০২০, বৃহস্পতিবার, চতুর্দশী ৪৯/১৬/২৩ রাত্রী ২/৮/২৩। পূর্বাষাঢ়া ৪৭/৫৬/৪৫ রাত্রি ১/৩৬/৩২। সূ উ ৬/২৫/৫০, অ ৫/১২/৩২, অমৃতযোগ দিবা ১/৭ গতে ৩/৪২ মধ্যে। কালবেলা ২/৩০/৫২ গতে ৩/৫১/৪২ মধ্যে, কালরাত্রি ১১/৪৯/১১ গতে ১/২৮/২১ মধ্যে। 
২৭ জমাদিয়ল আউয়ল 

ছবি সংবাদ

এই মুহূর্তে
আজকের রাশিফল
মেষ:বিদ্যার্থীরা শুভ ফল লাভ করবে। বৃষ:প্রতিযোগিতায় সাফল্য আসবে। মিথুন: ব্যবসাস্থান ...বিশদ

07:11:04 PM

ইতিহাসে আজকের দিনে
১৮৯৪- সাহিত্যিক জ্যোতির্ময়ীদেবীর জন্ম১৮৯৭- মহাবিপ্লবী নেতাজি সুভাষচন্দ্র বসুর জন্ম১৯০৯ - ...বিশদ

07:03:20 PM

কলকাতার একটি হোটেল থেকে বাঘের চামড়াসহ গ্রেপ্তার ৩

06:28:27 PM

উত্তরপ্রদেশের সর্দারপুরে যান্ত্রিক গোলযোগের জন্য সড়কে ইমার্জেন্সি ল্যান্ডিং এয়ারক্র্যাফ্টের 

04:08:00 PM

২৭১ পয়েন্ট উঠল সেনসেক্স 

04:05:17 PM

আইলিগে মোহন বাগান ৩-০ গোলে হারাল নেরোকা এফসিকে 

04:04:09 PM