Bartaman Patrika
কলকাতা
 

 মিনি গঙ্গাসাগরে দু’হাত ভরা পরিষেবা
দেদার উড়ছে ধুলো, ধোঁয়া আর প্রণামীর টাকা, মোবাইলে চার্জ দিয়ে পুণ্য খুঁজছেন কেউ কেউ

বাপ্পাদিত্য রায়চৌধুরী, কলকাতা: ঢাউস প্যান্ডেল। তার সামনে বড় বড় হরফে লেখা, ‘সিসিটিভি ক্যামেরা চালু আছে’। প্যান্ডেলের সামনের দিকটা বাহারি ফুল আর মালা দিয়ে সাজানো। প্যান্ডেলের মধ্যে ঢুকলে, তার ভিতরে আরও একটি মণ্ডপ। সেখানে উঁকি দিলে দেখা যাবে, বিরাট আকারের পাহাড় প্রমাণ স্টিলের খাঁচা পরপর সাজানো। ওগুলি নাকি লকার। যে কেউ সেখানে নিজের ঝোলা বা ব্যাগ জমা রাখতে পারেন। তার বিনিময়ে মিলবে একটি টোকেন। আবার সময় মতো সেই টোকেন দেখিয়ে ফেরত নেওয়া যাবে ব্যাগ। এই পরিষেবা মিলবে বিনামূল্যে। মকরের স্নানের আগে বাবুঘাট সংলগ্ন এলাকায় পুণ্যার্থীদের যে ভিড় জমে, সেখানে এবার একেবারে নয়া পরিষেবা—লকার সিস্টেম। বেসরকারি সংগঠনের উদ্যোগে ওই সুবিধা মিলছে এবার। কিন্তু এই চত্বর তো এখন সাধুসন্তদের এলাকা। এখানেও কি চুরির ভয়? লকারের আয়োজকদের মধ্যেই এক স্বেচ্ছাসেবীর অমায়িক মন্তব্য, ‘সে আর বলতে? চোরচোট্টা যে সর্বত্র!’
বাবুঘাটের আশপাশে ময়দানের যে অংশ বছরভর দিগন্তমোড়া সবুজ আর নির্জনতায় ঝিমিয়ে থাকে, পৌষের শেষ লগ্নে সেখানে এখন অন্য হাওয়া। সরকারি উদ্যোগে এই এলাকায় খোলা হয়েছে ক্যাম্প। গোটা দেশ থেকে পুণ্যের লোভে যাঁরা গঙ্গাসাগরের দিকে পা বাড়ান, তাঁদের এখানে একটু জিরিয়ে নেওয়ার পালা। তাই গঙ্গার পাড় ঘেঁষে হাজার হাজার দেহাতি মানুষের ভিড়। ভিনভাষার কোলাহলে মুখরিত চারদিক। আর আছে বাঙালি। গঙ্গাসাগর পর্যন্ত যাওয়ার ইচ্ছা বা ফুরসত নেই যাঁদের, তাঁদেরই কেউ কেউ ঘুরে যাচ্ছেন এই চত্বরটা। সাগর দেখা না হোক, সাগরমুখী মানুষদের দেখলেও যে পুণ্য! শনিবারের বিকেলে তাই বাবুঘাটের ‘মিনি গঙ্গাসাগরে’ ভিড়ের ঢেউ। এত ঠেলাঠেলি, ধাক্কাধাক্কি, পা ফেলার জো নেই। শখের ফটোগ্রাফাররা এসেছেন ক্যামেরা কাঁধে। কারও হাতে সেলফি স্টিক। কপালে লক্ষ্মীলাভ আছে কি না, তা আগাম জানার লোভে নাগা সন্ন্যাসীদের কাছে ভিড় জমিয়েছেন বহু মানুষ। কপালের দোষ খণ্ডানোর প্রণামীও পড়ছে মুড়ি-মুড়কির মতো। কেউ আবার সাধু দর্শনেই গদগদ হয়ে প্রণাম ঠুকে পায়ে নিবেদন করছেন দশ-বিশ টাকা। হাতে থাকা লাঠিতে চামর কিংবা ময়ূরের পালকগুচ্ছ বেঁধে, দর্শকের গায়ে বুলিয়ে দিচ্ছেন কেউ কেউ। সেখানেও টাকার গন্ধ। মৃগনাভি বা রুদ্রাক্ষ বিক্রির হিড়িকও চতুর্দিকে। ঠকে গেলে, দায়িত্ব ক্রেতার। সন্ন্যাসীদের সবক’টি আখড়াতেই জ্বলছে ধুনি। কাঠ পোড়া আর ধুনোর গন্ধে মাত চারদিক। আর আছে বেজায় ধুলো। পুণ্যার্থী, দর্শক, হুজুগে মানুষ আর প্রশাসনের কর্তাদের পায়ে পায়ে ধুলোয় ঢেকেছে চারপাশ। সব মিলিয়ে গঙ্গাসাগরের প্রাক-সঙ্গমে শহরের এই কোণে দেদার উড়ছে ধোঁয়া, ধুলো আর প্রণামীর নগদ টাকা।
নাইবা হল সাগর পাড়ে যাওয়া। নাইবা হল পুণ্যস্নান। এত মানুষ ভিড় জমিয়েছে এখানে, তাদের পেট ভরে খাওয়ানোটাও তো বড় পুণ্য। সেই লোভে হাজির প্রচুর স্বেচ্ছাসেবী সংস্থা। সেখানে যে শুধু সাগরযাত্রীরাই পাত পাড়বেন, এমন কোনও কথা নেই। সেখানে অবারিত দ্বার। তাই খেয়ে যেমন তৃপ্তি পাচ্ছেন হাজারো মানুষ, খাইয়ে তেমনই আনন্দ পাচ্ছেন কত না লোক। কোনও শামিয়ানার নীচে খিচুড়ি, ছ্যাঁচড়া, আলুর দম, পায়েস। কোনও মণ্ডপে আবার পুরি-তরকারি, বোঁদের আয়োজন। কোথাও আবার ধোঁকার ডালনা আর বাঁধাকপির তরকারির আগে পাতে পড়ছে দেরাদুন চালের ভাত আর ঘন মুগের ডাল। শামিয়ানা ভেদে বদলে যাচ্ছে মেনু। বদলে যাচ্ছে পুণ্যার্থীর মুখ। শুধু আন্তরিকতার স্পর্শটুকু রয়ে যাচ্ছে সর্বত্র। বেলা সাড়ে চারটেতেও আহারের খোঁজে যাঁরা মধ্যাহ্নভোজের জন্য লাইনে দাঁড়িয়েছেন, তাঁদের ধৈর্য্য টলেনি এতটুকু। ক্লান্তি ছাপিয়ে হাতে গরম বালতি নিয়ে অন্ন বিলিয়ে গিয়েছেন শ’য়ে শ’য়ে মানুষ।
অনেকে আবার পুণ্যের আয়োজন সেরেছেন অন্যভাবে। খাবার তো খাওয়াচ্ছে সবাই। কিন্তু আরও তো পরিষেবা বাকি। স্মার্ট যুগে সবার হাতে হাতে মোবাইল। কিন্তু তাতে চার্জ দেওয়া যাবে কী করে? একটি স্বেচ্ছাসেবী সংস্থা আবার কয়েকশো প্লাগ পয়েন্ট নিয়ে হাজির। সেখানে মোবাইলের চার্জার গুঁজে বসে থেকেছেন বহু পুণ্যার্থী। একসঙ্গে এত মানুষ শুধু ফোনে চার্জ দেওয়ার জন্য আগ্রহ নিয়ে বসেছেন, যেন সেটাও একটা উৎসব। আসলে, যে যেমন পেরেছেন, তেমনভাবে আয়োজন সেরেছেন পুণ্যের তাড়নায়। তাই বাবুঘাটের এই আয়োজন শুধু নিয়ম রক্ষার নরনারায়ণ সেবা নয়। মানবিকতার উদযাপনও। যে শহর বছরভর নানা অমানবিক দৃশ্যের সাক্ষী হয়ে থাকে, এ যেন তারই এক চিলতে পাপস্খলন। মনুষ্যত্বের অন্য হাওয়া।
13th  January, 2019
বালি থেকে ব্যান্ডেল চার্চে হেঁটে গিয়ে প্রার্থনা জানালেন কয়েক হাজার ভক্ত

বিএনএ, চুঁচুড়া: ইংরেজি নতুন বছরের দ্বিতীয় রবিবার বালি থেকে হেঁটে এসে ব্যান্ডেল চার্চে প্রার্থনা জানালে নাকি মনস্কামনা পূর্ণ হয়। এই বিশ্বাসের উপর ভর করেই এদিন বালি থেকে ব্যান্ডেল চার্চ হেঁটে এসে নিজেদের মনস্কামনা জানালেন কয়েক হাজার মানুষ। তাই এদিন একটু বেলা বাড়ার পর থেকেই ব্যান্ডেল চার্চে ভক্তদের ভিড় উপচে পড়ে।
বিশদ

14th  January, 2019
 শতরূপের বিরুদ্ধে অভিযোগ দায়ের

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: পুলিসকে হুমকি এবং কাজে বাধা দেওয়ার অভিযোগ দায়ের হল সিপিএম নেতা শতরূপ ঘোষের বিরুদ্ধে। কসবা থানায় একজন মহিলা সাব ইন্সপেক্টর এই অভিযোগ দায়ের করেছেন। 
বিশদ

14th  January, 2019
 ফেব্রুয়ারিতে বিয়ে পাকা, বাইকের বলি যুবক

নিজস্ব প্রতিনিধি, দক্ষিণ ২৪ পরগনা: ফেব্রুয়ারি মাসে বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু তার আগেই মর্মান্তিক পথ দুর্ঘটনায় মারা গেলেন যুবক। শনিবার রাতে এমনই ঘটনা ঘটেছে বিষ্ণুপুর থানার সামালির রসপুঞ্জে। পুলিস জানিয়েছে, মৃতের নাম সম্রাট চক্রবর্তী (২৩)। তাঁর বাড়ি কালীঘাটে।
বিশদ

14th  January, 2019
 সোশ্যাল মিডিয়ার সাহায্যে ৮ বছর পর ঘরে ফিরলেন যুবক

 বিএনএ, বারাসত ও আরামবাগ: আট বছর আগে বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ হয়ে গিয়েছিলেন তিনি। তারপর কোনও সন্ধান পাওয়া যায়নি। অবশেষে সোশ্যাল মিডিয়ার সাহায্যে মিনাখাঁর একদল সহৃদয় বাসিন্দা হারিয়ে যাওয়া ওই মানসিক ভারসাম্যহীন যুবককে আরামবাগের বাড়িতে ফেরালেন। 
বিশদ

14th  January, 2019
 দেগঙ্গায় পঞ্চম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার যুবক

 বিএনএ, বারাসত: লাড্ডু কিনে বাড়ি ফেরার পথে পঞ্চম শ্রেণীর এক ছাত্রীকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করার অভিযোগ উঠল স্থানীয় এক যুবকের বিরুদ্ধে। শনিবার রাতে দেগঙ্গার দামালপাড়া এলাকায় ধর্ষণের লিখিত অভিযোগের ভিত্তিতে পুলিস রবিবার সকালেই ওই যুবককে গ্রেপ্তার করেছে। পুলিস জানিয়েছে, ধৃতের নাম সুমিত রায়।
বিশদ

14th  January, 2019
হাওড়ায় নিখোঁজ ২ নাবালিকা উদ্ধার

নিজস্ব প্রতিনিধি, হাওড়া: হাওড়ার ব্যাঁটরা এলাকা থেকে দু’টি পৃথক ঘটনায় ‘নিখোঁজ’ দুই নাবালিকাকে উদ্ধার করল পুলিস। এই ঘটনায় চণ্ডীগড় থেকে এক যুবককে পুলিস গ্রেপ্তার করেছে। তার নাম জগনু আলম। গত ২৫ জানুয়ারি যোগমায়া হরিজনপল্লি থেকে এক নাবালিকা নিখোঁজ হয়ে যায়।
বিশদ

14th  January, 2019
উলুবেড়িয়ায় বণিকসভা কর্তার বাড়িতে ডাকাতি

নিজস্ব প্রতিনিধি, হাওড়া: পরিবারের সদস্যদের নিয়ে ঘুরতে যাওয়ার সময় উলুবেড়িয়া চেম্বার অব কমার্সের সম্পাদক প্রবীর রায়ের বাড়িতে দুঃসাহসিক ডাকাতির ঘটনা ঘটল। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়াল উলুবেড়িয়ার কলেজ পাড়ায়। থানা থেকে কয়েকশো মিটার দূরত্বে এই ঘটনায় স্থানীয় বাসিন্দাদের মধ্যে আতঙ্ক ছড়িয়েছে।
বিশদ

14th  January, 2019
 উলুবেড়িয়ায় অটো চালক খুনে গ্রেপ্তার ৩

নিজস্ব প্রতিনিধি, হাওড়া: গত ২১ ডিসেম্বর ভরসন্ধ্যায় উলুবেড়িয়ার হীরাপুরের কাটাখালি খেয়াঘাটের কাছে অটো চালক আশিস জেলেকে খুনের অভিযোগে শনিবার রাতে উলুবেড়িয়া থানার পুলিস উত্তর ২৪ পরগনার বিড়লাপুর থেকে অমিতকুমার রাম, আমতার পাত্রপোল থেকে ভরত পোল্লে এবং নির্মল পাত্রকে গ্রেপ্তার করল।
বিশদ

14th  January, 2019
 রাজহাটে মুসলিম গার্লস হস্টেলে উদ্বোধন হল

বিএনএ, চুঁচুড়া: পশ্চিমবঙ্গ সরকারের সংখ্যালঘু উন্নয়ন ও মাদ্রাসা শিক্ষা দপ্তরের অর্থানুকূল্যে পোলবা থানার রাজহাটের চৌতারায় ৮০ শয্যার মুসলিম গার্লস হস্টেলের আনুষ্ঠানিক উদ্বোধন করলেন কৃষি বিপণন মন্ত্রী তপন দাশগুপ্ত।
বিশদ

14th  January, 2019
দমদমে গলিও সাজছে এলইডি’তে

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আলোয় সাজছে দমদম। সেখানকার মূল রাস্তাগুলিতে এলইডি আলো লাগানোর কাজ সম্পূর্ণ হয়েছে বলে পুরসভা কর্তৃপক্ষ দাবি করেছে। তাদের বক্তব্য, এবার প্রতিটা ওয়ার্ডের গলিগুলিতে এলইডি আলো লাগানোর প্রক্রিয়া শুরু হতে চলেছে। 
বিশদ

14th  January, 2019
প্রমোদনগরে এবার সাধারণ শ্মশানের প্রস্তাব

 নিজস্ব প্রতিনিধি, কলকাতা: প্রমোদনগর ডাম্পিং গ্রাউন্ডে পশু শ্মশান তৈরির পরিকল্পনার পর সেখানে সাধারণ শ্মশান করবার দাবি উঠল। পশু শ্মশান করার জন্য ইতিমধ্যেই সেখানে বরাদ্দ হয়েছে ৪ কোটি টাকা। কেএমডিএ এই কাজ করতে চলেছে।
বিশদ

14th  January, 2019
কড়েয়ায় গুলি চালানোর কারণ নিয়ে ধন্দে পুলিস

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: কড়েয়ায় গুলি চালানোর মোটিভ নিয়ে ধন্দে রয়েছেন গোয়েন্দারা। তদন্তে নেমে একাধিক বিষয় সামনে আসতে শুরু করেছে। তবে মৃত শেখ ময়নার সঙ্গে যে দুই অভিযুক্তের পুরনো শত্রুতা ছিল, সে বিষয়ে নিশ্চিত তাঁরা।
বিশদ

14th  January, 2019
স্টোনচিপস বিক্রি করে টাকা আত্মসাৎ,
গ্রেপ্তার মহিলা, চক্রের মূল পাণ্ডা পলাতক

 বিএনএ, চুঁচুড়া: ফোনে স্টোনচিপস বুক করে নিয়ে আসার পর তা বিক্রি করে টাকা আত্মসাৎ করার অভিযোগে শুক্রবার রাতে ডানলপ থেকে জালিয়াতি চক্রের এক মহিলাকে গ্রেফতার করল তারকেশ্বর থানার পুলিস। পুলিস জানিয়েছে ধৃত মহিলার নাম জয়ন্তী মণ্ডল।
বিশদ

13th  January, 2019
দুই মেয়ের টানাপোড়েনের মধ্যে ক্যাবেই মৃত্যু মায়ের

 নিজস্ব প্রতিনিধি,কলকাতা: মা কার কাছে থাকবেন, এ নিয়ে দুই মেয়ের টানাপোড়েনে ক্যাবেই মৃত্যু হল মায়ের। শোভারানি মজুমদার নামে নবতিপর এক বৃদ্ধার মর্মান্তিক মৃত্যুর ঘটনাটি ঘটেছে কলকাতার রিজেন্ট পার্ক থানার ওয়্যারলেস পার্কের কাছে।
বিশদ

13th  January, 2019

Pages: 12345

একনজরে
বিএনএ, রায়গঞ্জ: পৃথক দু’টি ঘটনায় এক স্কুল ছাত্রী ও এক মহিলার অস্বাভাবিক মৃত্যু হয়েছে। অপর দিকে, মোটর বাইকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে এক যুবকের মৃত্যু হয়েছে। পুলিস ও মৃতদের পরিবার সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার সকালে হেমতাবাদ থানার সমসপুর গ্রামে এক স্কুল ...

শারজা, ১৫ জানুয়ারি: এএফসি এশিয়ান কাপের গ্রুপ পর্ব থেকে বিদায় নিলেও ভারতের পারফরম্যান্স বাকিদের প্রশংসা আদায় করে নিয়েছে। সোমবার এই মন্তব্য করেন বিদায়ী কোচ স্টিভন ...

লন্ডন, ১৫ জানুয়ারি (এএফপি): ব্রিটিশ পার্লামেন্টে অনুমোদন পেল না খসড়া ব্রেক্সিট চুক্তি। মঙ্গলবার সংসদে ঐতিহাসিক ভোটাভুটিতে হেরে গেলেন প্রধানমন্ত্রী টেরিজা মে। ফলে ইউরোপীয় ইউনিয়ন ছাড়ার বিষয়টি ফের ঝুলে রইল। তুমুল বিরোধিতার কারণে ব্রিটিশ প্রধানমন্ত্রীর খসড়া চুক্তিটি অনুমোদন না পাওয়ার সম্ভাবনাই ...

সংবাদদাতা, নবদ্বীপ: বিজেপি, সিপিএম ও নির্দল প্রার্থী জোট করে নবদ্বীপের মাজদিয়া-পানশিলা পঞ্চায়েতের বোর্ড গঠন করলেও গত পাঁচ মাসে উপ-সমিত তৈরি না হওয়ায় এলাকার উন্নয়ন বন্ধ। দু’বার উপসমিতির জন্য সভা ডেকেও বানচাল হয়ে যায়। আজ বুধবার ফের প্রশাসনিক কর্তারা সভা ডেকে ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

পড়শির ঈর্ষায় অযথা হয়রানি। সন্তানের বিদ্যা নিয়ে চিন্তা। মামলা-মোকদ্দমা এড়িয়ে চলা প্রয়োজন। প্রেমে বাধা।প্রতিকার: একটি ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৭৬১: ফরাসিদের কাছ থেকে পণ্ডিচেরির দখল নিল ব্রিটিশরা
১৯৩৮: কথাসাহিত্যিক শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের মৃত্যু
১৯৪৬: অভিনেতা কবির বেদির জন্ম 



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭০.২৮ টাকা ৭১.৯৮ টাকা
পাউন্ড ৮৯.৯৬ টাকা ৯৩.২১ টাকা
ইউরো ৭৯.৯৪ টাকা ৮২.৯৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৩২,৭৮৫ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৩১,১০৫ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৩১,৫৭০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৩৯,৩৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৩৯,৪৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১ মাঘ ১৪২৫, ১৫ জানুয়ারি ২০১৯, মঙ্গলবার, নবমী ৪৫/৫৫ রাত্রি ১২/৪৫। নক্ষত্র- অশ্বিনী ১৮/৫২ দিবা ১/৫৬, সূ উ ৬/২৩/৫, অ ৫/৮/৩৭, অমৃতযোগ দিবা ঘ ৮/৩২ গতে ১০/৪১ মধ্যে পুনঃ ১২/৪৯ গতে ২/১৬ মধ্যে পুনঃ ২/৫৯ গতে ৪/২৪ মধ্যে। রাত্রি ৬/০ মধ্যে পুনঃ ৮/৪০ গতে ১১/১৮ মধ্যে পুনঃ ১/৫৮ গতে ৩/৪৩ মধ্যে। বারবেলা ঘ ৭/৪৩ গতে ৯/৪ মধ্যে পুনঃ ১/৬ গতে ২/২৬ মধ্যে, কালরাত্রি ঘ ৬/৪৬ গতে ৮/২৬ মধ্যে।
 
৩০ পৌষ ১৪২৫, ১৫ জানুয়ারি ২০১৯, মঙ্গলবার, নবমী রাত্রি ৭/৪৭/৩১। অশ্বিনীনক্ষত্র ৯/৪৮/৩৭। সূ উ ৬/২৪/২৭, অ ৫/৬/৪৩, অমৃতযোগ দিবা ঘ ৭/৬/১০ মধ্যে ও ঘ ৭/৫০/২৯ থেকে ঘ ১১/২৪/৩৫ মধ্যে এবং রাত্রি ৭/৪৬/৪০ থেকে ঘ ৮/৩৯/৫১ মধ্যে ও ৯/৩৩/১ থেকে ১২/১২/৩৫ মধ্যে ও ১/৫৮/৫৬ থেকে ৩/৪৫/১৯ মধ্যে ও ৫/৩১/৪০ থেকে ৬/২৪/৩৪ মধ্যে। বারবেলা ৭/৪৪/৪৪ থেকে ৯/৫/১ মধ্যে, কালবেলা ১/৫/৫২ থেকে ঘ ২/২৬/৯ মধ্যে, কালরাত্রি ৬/৪৬/২৬ থেকে ঘ ৮/২৬/৯ মধ্যে। 
 
এই মুহূর্তে
আজকের রাশিফল 
মেষ: পড়শির ঈর্ষায় অযথা হয়রানি। বৃষ: কর্মক্ষেত্রে জটিলতা বৃদ্ধি। মিথুন: শরীর-স্বাস্থ্য ভালো যাবে ...বিশদ

07:11:04 PM

ইতিহাসে আজকের দিনে
১৭৬১: ফরাসিদের কাছ থেকে পণ্ডিচেরির দখল নিল ব্রিটিশরা১৯৩৮: কথাসাহিত্যিক শরৎচন্দ্র ...বিশদ

07:03:20 PM

অনলাইনে অর্ধেক নারকেলের খোল বিকোচ্ছে ১৩৬৫ টাকায়
অর্ধেক নারকেলের খোলের দাম ১৩৬৫টাকা। তাও আবার ছাড় দিয়ে। আসল ...বিশদ

04:57:09 PM

দিনহাটায় স্বর্ণ ব্যবসায়ীকে বেঁধে দোকান লুট 
কোচবিহারের দিনহাটার ওকরাবাড়িতে স্বর্ণ ব্যবসায়ীকে বেঁধে রেখে দোকান লুট করল ...বিশদ

04:11:00 PM

ঘুম থেকে উঠতে দেরি, নাবালিকা পরিচারিকার মাথা ফাটালেন জয়েন্ট বিডিও-র স্ত্রী
দেরি করে ঘুম থেকে ওঠার ‘অপরাধে’ বাড়ির নাবালিকা পরিচারিকাকে ...বিশদ

04:00:00 PM

বীরভূমের প্রান্তিক স্টেশনে কয়লা বোঝাই মালগাড়িতে আগুন 
কয়লা বোঝাই এক মালগাড়িতে আগুন লাগার ঘটনায় আতঙ্ক। বীরভূমের প্রান্তিক ...বিশদ

03:26:38 PM