Bartaman Patrika
বিদেশ
 

কমছে ট্রাম্প-প্রীতি, বিডেনেই
আস্থা বয়স্ক ভোটারদের 

সুদীপ্ত রায়চৌধুরী: করোনা ভাইরাসের সংক্রমণের শিকার শুধু প্রবীণরাই। যাদের হার্টের বা অন্য সমস্যা রয়েছে। স্কুল খোলার জন্য এমনই যুক্তি দেখিয়েছিলেন ডোনাল্ড ট্রাম্প। আর সেখানেই হোঁচট খেয়েছে বিদায়ী মার্কিন প্রেসিডেন্টের ‘গ্রেট আমেরিকা’ অপারেশন। যার প্রধান লক্ষ্য—প্রবীণ ভোটারদের নিজের পক্ষে রাখা। ২০১৬ সালের মতোই। কিন্তু সমীক্ষায় উঠে এসেছে অন্য ছবি। দেখা যাচ্ছে, করোনা বিপর্যস্ত আমেরিকার বহু বয়স্ক ভোটারই প্রেসিডেন্ট ট্রাম্পের থেকে মুখ ফিরিয়ে নিচ্ছেন। যা চাপ বাড়াচ্ছে রিপাবলিকান শিবিরের উপর।
রিপাবলিকান ট্রাম্প না ডেমোক্র্যাট বিডেন? সমীক্ষা বলছে দুই প্রার্থীর দিকেই প্রবীণ ভোট প্রায় সমান ভাগে বিভক্ত। ৫৫ বছর বা তার বেশি বয়সি ভোটারদের ৪৭ শতাংশই সমর্থন করছেন বিডেনকে। ট্রাম্পের পক্ষে রয়েছেন ৪৬ শতাংশ। রাজনৈতিক বিশেষজ্ঞদের মতে, নির্বাচনের আর মাত্র ২২ দিন বাকি। দেশের প্রায় প্রতিটি ভোটারকে নিয়ে সমীক্ষায় ইতিমধ্যে বিডেনের থেকে প্রায় ৮ পয়েন্টে পিছিয়ে রয়েছেন ট্রাম্প। বিদায়ী প্রেসিডেন্টের ‘ট্রাম্প কার্ড’ ছিল বয়স্ক ভোট। আগের সব নির্বাচনেই যা রিপাবলিকানদের পক্ষে গিয়েছে। এবার সেখানেও চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন বিডেন। যা রিপাবলিকানদের কাছে কার্যত অশনি সঙ্কেত।
২০১৬’র নির্বাচনে ডেমোক্র্যাট প্রার্থী হিলারি ক্লিন্টনের তুলনায় ১৩ শতাংশ বেশি বয়স্ক ভোট পেয়েছিলেন ট্রাম্প। এবারে সেই ছবিটা বদল এসেছে মূলত করোনাকালেই। ব্যাটেলগ্রাউন্ড স্টেটগুলিতে ছবিটা প্রায় এক। এখানকার বয়স্ক ভোটারদের কাছে গতবারের ডেমোক্র্যাট প্রার্থী হিলারি ক্লিন্টনের তুলনায় বিডেনের গ্রহণযোগ্যতা অনেকটাই বেড়েছে। উইসকনসিন প্রদেশে ১০ পয়েন্টে এগিয়ে রয়েছেন বিডেন। পেনসিলভেনিয়া, মিশিগান, ফ্লোরিডা ও অ্যারিজোনায় ট্রাম্প-বিডেনের সমর্থন প্রায় সমান সমান। অথচ গত নির্বাচনে এই সব প্রদেশে ১০-২৯ পয়েন্ট বয়স্ক ভোট ছিল ট্রাম্পের ঝুলিতে।
কেন সমর্থন হারাচ্ছেন ট্রাম্প? রিপাবলিকান বিশ্লেষক অ্যালেক্স কোনান্টের মতে, করোনা সংক্রমণ ও মৃত্যুতে বিপর্যস্ত দেশ। ধাক্কা খেয়েছে ব্যবসা। সবচেয়ে গুরুত্বপূর্ণ, স্বাস্থ্য ব্যবস্থায় বিপর্যয়। এই সমস্ত কারণেই বয়স্ক ভোটারদের মধ্যে ট্রাম্পের জনপ্রিয়তা কমছে। পাঁচটি ব্যাটেলগ্রাউন্ড স্টেটের বয়স্ক ভোটারদের ৬১ শতাংশই করোনা মোকাবিলায় ট্রাম্পের ভূমিকায় নাখুশ। বয়স্ক আমেরিকানদের ৮৩ শতাংশই স্বাস্থ্য ঝুঁকি নিয়ে উদ্বিগ্ন। এখনই ঘুরে না দাঁড়ালে চমকপ্রদ ফল যে সম্ভব নয়, তাও জানিয়েছেন তিনি। বুঝতে পারছেন ট্রাম্পও। তাই তড়িঘড়ি তিনি প্রবীণ নাগরিকদের পাশে থাকার বার্তা দিয়েছেন। ভোটের আগেই তাদের প্রত্যেকে ২০০ ডলারের ‘ড্রাগ কার্ড’ পাবেন বলে জানিয়েছেন বিদায়ী প্রেসিডেন্ট। যা প্রেসক্রিপশনের ওষুধ কেনার ক্ষেত্রে ব্যবহার করা যাবে। হোয়াইট হাউসের দাবি, এই কার্ডে উপকৃত হবেন প্রায় ৩ কোটি ৩০ লক্ষ বয়স্ক মানুষ। কিন্তু ভোটবাক্সে এই ‘ড্রাগ কার্ড’ কতটা প্রভাব ফেলবে? ধন্দে রিপাবলিকান শিবির।
 ‘করোনা মুক্ত’ হওয়ার পর হোয়াইট হাউসে ডোনাল্ড ট্রাম্পের সভা।-পিটিআই 

12th  October, 2020
অর্থনীতিতে নোবেল জয় ২ মার্কিন গবেষকের 

স্টকহোম: বাণিজ্যিক নিলামের তত্ত্বকে নয়া দিশা দেখিয়েছেন তাঁরা। নিলামের এই নতুন পন্থা মসৃণ করেছে একাধিক পণ্য ও পরিষেবা বিক্রয়ের পথও। চিরাচরিত পদ্ধতিতে যেগুলিকে বিক্রি করা এতকাল ছিল খুবই কঠিন কাজ। সোমবার দুই মার্কিন অর্থনীতিবিদের ওই সংক্রান্ত গবেষণাকেই স্বীকৃতি দিল নোবেল কমিটি।  
বিশদ

13th  October, 2020
একদিনের জন্য রাষ্ট্রদূতের চেয়ারে
বসলেন দিল্লির কিশোরী চৈতন্যা

একদিনের রাষ্ট্রদূত। সকালে ব্রিটিশ দূতাবাসের শীর্ষ অধিকর্তাদের সঙ্গে বৈঠক। দুপুরে মহিলা পুলিস আধিকারিকদের সঙ্গে আলোচনা। বেলা গড়াতে সাংবাদিকদের মুখোমুখি প্রশ্নোত্তর পর্ব। গত বুধবার দিনটা এমনই কর্মব্যস্ততার মধ্যে কাটালেন সদ্য স্কুলের গণ্ডি পেরনো চৈতন্যা বেঙ্কটেশ্বরম। ২১৪ জন প্রতিযোগীকে পিছনে ফেলে একদিনের জন্য ব্রিটিশ রাষ্ট্রদূতের চেয়ারে বসার সম্মান অর্জন করেন দিল্লিনিবাসী এই কিশোরী।
বিশদ

12th  October, 2020
জো বিডেন প্রেসিডেন্ট হলে গ্রিনকার্ড সমস্যা
মিটবে, দাবি ভারতীয় বংশোদ্ভূত এমপিদের 

ওয়াশিংটন: মার্কিন মুলুকে প্রেসিডেন্ট নির্বাচনের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা নিতে চলেছে ভারতীয় বংশোদ্ভূতদের ভোট। তাই নির্বাচনের আগে ফের আলোচনায় উঠে এল এইচ-১ ভিসা এবং গ্রিনকার্ড প্রসঙ্গ।  
বিশদ

12th  October, 2020
আমেরিকার সঙ্গে লবি করতে বিশেষজ্ঞ
সংস্থাকে ভাড়া করল পাকিস্তান সরকার 

ইসলামাবাদ: এফএটিএফের ধূসর তালিকা থেকে যেনতেন প্রকারে বেরিয়ে আসতে মরিয়া ইমরান খানের সরকার। আর এজন্য আমেরিকার সঙ্গে মধ্যস্থতা করতে মার্কিন বিশেষজ্ঞ সংস্থা ভাড়া করল ইসলামাবাদ। ওই সংস্থা ট্রাম্প প্রশাসনের সঙ্গে লবি করে ফিনান্সিয়াল অ্যাকশন টাস্ক ফোর্সের (এফএটিএফ) আসন্ন প্যারিস সম্মেলনে পাকিস্তানের পক্ষে সুবিধা আদায়ের চেষ্টা শুরু করে দিয়েছে। 
বিশদ

12th  October, 2020
বাস-ট্রেনের সংঘর্ষ, থাইল্যান্ডে মৃত ১৮
 

ব্যাঙ্কক: থাইল্যান্ডে বাস-ট্রেনের সংঘর্ষে মৃত্যু হল ১৮ জনের। রবিবার সকালে মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে রাজধানী ব্যাঙ্কক থেকে ৫০ কিলোমিটার পূর্বে সামুত পারাকান প্রদেশে। দুর্ঘটনায় জখম হয়েছেন আরও ৪০ জন।  
বিশদ

12th  October, 2020
পাকিস্তানে মন্দিরে ভাঙচুর, গ্রেপ্তার ১

ইসলামাবাদ: পাকিস্তানের দক্ষিণ-পূর্বে সিন্ধ প্রদেশে একটি মন্দিরে ভাঙচুর চালানোর অভিযোগে এক ব্যক্তিকে গ্রেপ্তার করল পুলিস। শনিবার বাদিন জেলার এই ঘটনায় মহম্মদ ইসমাইল নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে।  
বিশদ

12th  October, 2020
ব্রিটেনে রানির জন্মদিনে সম্মান, এবার প্রাপক
তালিকায় ভারতীয় বংশোদ্ভূতদের জয়জয়কার 

ধনকুবের শিল্পপতি থেকে শিক্ষাবিদ। চিকিৎসক থেকে তহবিল সংগ্রাহক। ব্রিটেনের রানি এলিজাবেথের ৯৪তম জন্মদিন উপলক্ষে প্রকাশিত সম্মানিতদের তালিকায় জায়গা করে নিয়েছেন একাধিক ভারতীয় বংশোদ্ভূত ব্যক্তিত্ব। চিরাচরিত ঐতিহ্য মেনে প্রতি বছর জুন মাসে প্রকাশ পায় এই তালিকা। যেখানে ব্রিটেনের সংস্কৃতি, শিল্প, চিকিৎসা, অর্থনীতির মতো ক্ষেত্রে অবদানের জন্য নির্বাচিত নাগরিকদের কুর্নিশ জানানো হয়।
বিশদ

11th  October, 2020
চীনের সাহায্যে অধিকৃত কাশ্মীরে
ক্ষেপণাস্ত্র কেন্দ্র তৈরি করছে পাকিস্তান 

লাদাখ সংঘাতের পর ছলে-বলে-কৌশলে চেষ্টা কম হয়নি। তাতেও ভারতকে টেক্কা দিতে হিমশিম খাচ্ছে চীন। এই পরিস্থিতিতে পাল্টা চাপ তৈরি করতে পাক অধিকৃত কাশ্মীরকে হাতিয়ার করছে বেজিং। রিসার্চ অ্যান্ড অ্যানালিসিস উইং (র)-এর রিপোর্টে এই পরিকল্পনার কথাই উঠে এসেছে। ভারতীয় গোয়েন্দা সংস্থা জানিয়েছে, চীনের সহযোগিতায় পাক অধিকৃত কাশ্মীরে সামরিক পরিকাঠামো তৈরি করছে পাকিস্তান। 
বিশদ

11th  October, 2020
চীনের ৬০ হাজার সেনা জড়ো
লাদাখ সীমান্তে, দাবি মার্কিন কর্তার

লাদাখ সহ ভারতের উত্তর সীমান্তজুড়ে ৬০ হাজার সেনা মোতায়েন করেছে চীন। বারংবার দ্বিপাক্ষিক আলোচনা সত্ত্বেও বেজিংয়ের এই আগ্রাসী মনোভাবের কোনও পরিবর্তন হয়নি। যা শুধু ভারত নয়, তাদের বন্ধুরাষ্ট্রগুলির কাছেও একটি চ্যালেঞ্জ হয়ে উঠেছে। শুক্রবার এমনই মন্তব্য করেছেন মার্কিন বিদেশ সচিব মাইক পম্পেও। ভারতের সীমান্তে লালফৌজের তৎপরতা নিয়ে এর আগেও সরব হয়েছে আমেরিকা।
বিশদ

11th  October, 2020
হার্ভার্ড বিজনেস স্কুলের ডিন
ভারতীয় বংশোদ্ভূত শ্রীকান্ত 

ভারতীয় বংশোদ্ভূতদের মুকুটে আরও একটি সাফল্যের পালক। হার্ভার্ড বিজনেস স্কুলের (এইচবিএস) ডিন পদে যোগ দিচ্ছেন শ্রীকান্ত দাতার। তিনি নীতিন নোহরিয়ার স্থলাভিষিক্ত হবেন। এই নিয়ে পরপর দুই ভারতীয়-মার্কিন শিক্ষাবিদ শতবর্ষ প্রাচীন এই প্রতিষ্ঠানে ডিন হিসাবে কাজ করতে চলেছেন। ঐতিহ্যবাহী প্রতিষ্ঠানের একাদশতম ডিন হচ্ছেন শ্রীকান্ত। 
বিশদ

11th  October, 2020
ট্রাম্প-বিডেনের দ্বিতীয় বিতর্ক বাতিল 

সত্যি হল আশঙ্কা! বাতিল হয়ে গেল দ্বিতীয় ‘প্রেসিডেন্সিয়াল ডিবেট’। ডেমোক্র্যাট প্রার্থী জো বিডেনের সঙ্গে মুখোমুখি বিতর্ক চেয়েছিলেন কোভিড ‘জয়ী’ বিদায়ী মার্কিন প্রেসিডেন্ট। রাজি হয়নি কমিশন অব প্রেসিডেন্সিয়াল ডিবেট (সিপিডি)। প্রস্তাব দেওয়া হয় ভার্চুয়াল বিতর্কের। নাকচ করে দেন ডোনাল্ড ট্রাম্প। এই টানাপোড়েনের মধ্যেই দ্বিতীয় প্রেসিডেন্সিয়াল বিতর্ক বাতিল করার কথা ঘোষণা করল ডিবেট কমিশন।  
বিশদ

11th  October, 2020
বিশ্বে সংক্রমণ শুরু হলেও চীনই প্রথম
করোনার তথ্য প্রকাশ্যে আনে: বেজিং 

বেজিং: প্রায় গোটা একটা বছর। করোনা ভাইরাসের তাণ্ডব অব্যাহত। দুনিয়াজোড়া মৃত্যু মিছিলও চলছে। এই মারণ ভাইরাসের সংক্রমণ সংক্রান্ত তথ্য গোপন করার অভিযোগে শুরু থেকেই কাঠগড়ায় চীন।  
বিশদ

11th  October, 2020
খিদের জ্বালা মিটিয়ে নোবেল শান্তি
পুরস্কার পেল ওয়ার্ল্ড ফুড প্রোগ্রাম

খাবারেই ‘শান্তি’। ক্ষুধার্তের মুখে খাবার তুলে ২০২০ সালের নোবেল শান্তি পুরস্কারে সম্মানিত হল ‘ওয়ার্ল্ড ফুড প্রোগ্রাম’ (ডব্লুএফপি)। এই সংস্থার অধীনে ক্ষুধার বিরুদ্ধে রাষ্ট্রসঙ্ঘের আপসহীন লড়াইকেই কুর্নিশ জানাল নোবেল কমিটি। এদিন অসলোতে শান্তিতে নোবেলজয়ীর নাম ঘোষণা করেন কমিটির চেয়ারম্যান বেরিট রেইস-অ্যান্ডারসন। তিনি বলেন, বিভিন্ন দেশে যুদ্ধ ও সংঘাত লাগাতে ক্ষুধাকে হাতিয়ার হিসেবে ব্যবহার করা হচ্ছে।
বিশদ

10th  October, 2020
করোনা আতঙ্ক উড়িয়ে মুখোমুখি
বিতর্ক চান ট্রাম্প, ধন্দে বিডেন 

করোনা অতীত। আতঙ্ক পাশে সরিয়ে ফের নির্বাচনী প্রচারে মন দিয়েছেন ডোনাল্ড ট্রাম্প। শনিবার ফ্লোরিডার সমাবেশে যোগ দেওয়ার ইঙ্গিত দিয়েছেন তিনি। পরদিন পেনসেলভেনিয়ায় যোগ দিতে পারেন আরও একটি সমাবেশে। বিদায়ী প্রেসিডেন্টের দাবি, চিকিৎসকরা তাঁকে প্রচারে নামতে গ্রিন সিগন্যাল দিয়েছেন। 
বিশদ

10th  October, 2020

Pages: 12345

একনজরে
নিজস্ব প্রতিনিধি, কলকাতা: প্রায় এক বছর ভারত কোনও প্রতিদ্বন্দ্বিতামূলক ম্যাচ খেলেনি। করোনার কারণে বাতিল হয়েছে বিশ্বকাপের বাছাই পর্বের ম্যাচ। ২০২১ সালের আগে ভারত কোনও আন্তর্জাতিক ম্যাচ খেলবে না।   ...

সায়ন্ত ভট্টাচার্য, বারাকপুর: দুর্গাপুজোর সঙ্গে বাংলার বনেদিয়ানা অক্ষরে অক্ষরে যুক্ত। জমিদারবাড়ির দালানে দুর্গাপুজোর আয়োজন এবং সেই উৎসব ঘিরে মেতে থাকতেন গ্রামের বাসিন্দারা। এখন বাংলায় সেরকম ...

নিজস্ব প্রতিনিধি, চুঁচুড়া: পুজো মরশুমে ডেঙ্গুর দাপট সামাল দিতে পুজো মণ্ডপগুলিকেই নজরদারিতে রাখতে চাইছে রাজ্য পুরদপ্তর। রাজ্য নগর উন্নয়ন সংস্থা (সুডা) বুধবারই এ নিয়ে একগুচ্ছ নির্দেশিকা জারি করেছে। পুজোর মণ্ডপের জন্য কোথাও জল জমার সমস্যা হচ্ছে কি না, ভেতরে বা ...

 একা করোনাতেই রক্ষা নেই। তার উপর দোসর হয়েছে নিম্নচাপ। মহাষষ্ঠীর সকাল থেকেই নীল আকাশ ঢেকে গিয়েছে কালো মেঘে। তবে, সন্ধ্যা পর্যন্ত বৃষ্টি নামেনি। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কর্মপ্রার্থীদের কোনও সুখবর আসতে পারে। কর্মক্ষেত্রে পদোন্নতির সূচনা। গুপ্ত শত্রু থেকে সাবধান। নতুন কোনও প্রকল্পের ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৭০৭— ব্রিটেনের প্রথম পার্লামেন্টে অধিবেশন শুরু হল
১৯১৭—অক্টোবর বিপ্লবের ডাক দিলেন লেনিন
১৯২৯—নিউ ইয়র্ক শেয়ার বাজারে মহামন্দার সূচনা
১৯৪৪—দ্বিতীয় বিশ্বযুদ্ধ: হাঙ্গেরি প্রবেশ করল সোভিয়েতের লাল ফৌজ
২০০২—মস্কোর থিয়েটারে হানা দিয়ে প্রায় ৭০০ দর্শককে পণবন্দি করল চেচেন জঙ্গিরা
২০১২—সাহিত্যিক সুনীল গঙ্গোপাধ্যায়ের মৃত্যু



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭২.৮৯ টাকা ৭৪.৬০ টাকা
পাউন্ড ৯৫.১২ টাকা ৯৮.৪৭ টাকা
ইউরো ৮৫.৭৬ টাকা ৮৮.৮৯ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৫২,০৮০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৪৯,৪১০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৫০,১৫০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৬৩,০৩০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৬৩,১৩০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

৬ কার্তিক, ১৪২৭, শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, সপ্তমী ৩/১৩ দিবা ৬/৫৭। উত্তরাষাঢ়া নক্ষত্র ৪৯/২৯ রাত্রি ১/২৮। সূর্যোদয় ৫/৪০/১৮, সূর্যাস্ত ৫/১/৪৪। অমৃতযোগ দিবা ৬/২৫ মধ্যে পুনঃ ৭/১১ গতে ৯/২৭ মধ্যে পুনঃ ১২/৪৪ গতে ২/৪৬ মধ্যে পুনঃ ৩/৩১ গতে অস্তাবধি। রাত্রি ৫/৫৪ গতে ৯/১৫ মধ্যে পুনঃ ১১/৪৭ গতে ৩/৯ মধ্যে পুনঃ ৪/০ গতে উদয়াবধি। বারবেলা ৮/৩০ গতে ১১/২১ মধ্যে। পূর্বাহ্ন ৬/৫৭ মধ্যে শারদীয়া দুর্গাপুজোর নবপত্রিকা প্রবেশ ও স্থাপন। 
৬ কার্তিক, ১৪২৭, শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, সপ্তমী দিবা ১১/৫৭। পূর্বষাঢ়া নক্ষত্র দিবা ৬/৫১। সূর্যোদয় ৫/৪১, সূর্যাস্ত ৫/৩। অমৃতযোগ দিবা ৬/৩৫ মধ্যে ও ৭/১৯ গতে ৯/৩১ মধ্যে ও ১১/৪৩ গতে ২/৩৮ মধ্যে ও ৩/২৩ গতে ৫/৩ মধ্যে এবং রাত্রি ৫/৪০ গতে ৯/১১ মধ্যে ও ১১/৪৭ গতে ৩/১৫ মধ্যে ও ৪/৭ গতে ৫/৪২ মধ্যে। বারবেলা ৮/৩২ গতে ১১/২২ মধ্যে। দিবা ৮/৩২ মধ্যে শারদীয়া দুর্গাপুজোর নবপত্রিকা প্রবেশ, স্থাপন। রাত্রি ১০/৫৮ গতে ১১/৪৬ মধ্যে দেবীর অর্ধরাত্রবিহিত পূজা। 
৫ রবিয়ল আউয়ল। 

ছবি সংবাদ

এই মুহূর্তে
শারদ শুভেচ্ছা ও ছুটি 
মহামারীর বিষাদ, আক্ষেপের সময়ে এই ধরিত্রীতে আপামর মানুষকে রক্ষা করতে ...বিশদ

05:00:00 AM

আজকের দিনটি কেমন যাবে? 
মেষ: সন্তানের কৃতিত্বে সুখলাভ। বৃষ: কর্মক্ষেত্রে স্বীকৃতি লাভ। মিথুন: গৃহে অতিথির আগমন ...বিশদ

22-10-2020 - 04:29:40 PM

ইতিহাসে আজকের দিন 
১৯৫৪: কবি জীবনানন্দ দাশের মৃত্যু১৯৮৮: অভিনেত্রী পরিণীতি চোপড়ার জন্ম২০০৮: চিত্রশিল্পী ...বিশদ

22-10-2020 - 04:28:18 PM

 আইপিএল : রাজস্থান রয়্যালস-এর বিরুদ্ধে ৮ উইকেটে জয়ী সানরাইজার্স হায়দরাবাদ

22-10-2020 - 11:13:45 PM

 আইপিএল: সানরাইজার্স হায়দরাবাদ ১১৮/২ (১৫ ওভার)

22-10-2020 - 10:41:55 PM

 আইপিএল: সানরাইজার্স হায়দরাবাদ ৪০/২ (৫ ওভার)

22-10-2020 - 09:57:28 PM