Bartaman Patrika
দক্ষিণবঙ্গ
 

খলিলুরের সমর্থনে লালগোলা ও রঘুনাথগঞ্জে মেগা রোড শো পাঠানের

সংবাদদাতা, লালবাগ: শুক্রবার ভারত-বাংলাদেশ সীমান্ত লাগোয়া লালগোলায় মেগা রোড শো করলেন ইউসুফ পাঠান। জঙ্গিপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী খলিলুর রহমানের সমর্থনে এদিন তিনি হুডখোলা গাড়িতে লালগোলা ব্লকের সাতটি পঞ্চায়েত চষে বেড়ান। খলিলুর সাহেবকে জিতিয়ে দ্বিতীয় বারের জন্য দিল্লিতে পাঠানোর আবেদন জানালেন লালগোলাবাসীর কাছে। ভারতীয় দলের প্রাক্তন তারকা ক্রিকেটার ইউসুফ প্রথমবারেই সীমান্তের লালগোলাবাসীর মন জয় করে নিলেন। তীব্র দাবদাহ সত্ত্বেও বহরমপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থীর এই রোড শোয়ে সর্বত্র মানুষের ঢল নামে। টিভির পর্দায় বিপক্ষ দলের বোলারদের নির্দয়ভাবে চার-ছক্কা হাকানো ইউসুফকে সামনে থেকে দেখতে চাঁদিফাটা রোদ উপেক্ষা করে দুপুর থেকেই রাস্তার দু’পাশে মানুষের জমায়েত শুরু হয়। ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটারকে দেখে এদিন উল্লাসে ফেটে পড়েন মানুষ। এদিন বিকেলে খলিলুর সাহেবের সমর্থনে রঘুনাথগঞ্জেও রোড-শো করেন ইউসুফ। 
এদিন লালগোলা থানার জিয়াগঞ্জ-লালগোলা রাজ্য সড়কের নাটাতলা মোড় থেকে রোড শো শুরু হয়। নির্দিষ্ট সময়ের কিছু পরে নাটাতলায় এসে পৌঁছন ইউসুফ। স্থানীয় নেতৃত্ব মালা পরিয়ে ও ফুলের তোড়া দিয়ে তাঁকে স্বাগত জানান। এরপরেই রোড শো শুরু হয়। হুডখোলা গাড়িতে ইউসুফ ছাড়াও ছিলেন প্রার্থী খলিলুর রহমান, রাজ্যের বিদ্যুৎ প্রতিমন্ত্রী আখরুজ্জামান এবং লালগোলার বিধায়ক মহম্মদ আলি। হুডখোলা গাড়ির পিছনে বাইকে ছিলেন তৃণমূলের নেতা-কর্মীরা। রোড শো ধীরে ধীরে নাটাতলা থেকে নেতাজি মোড়ের দিকে এগতে শুরু করে। পাঠানোর রোড শোকে কেন্দ্র করে লালগোলাবাসীর মধ্যে ব্যাপক উদ্দীপনা লক্ষ্য করা যায়। দীর্ঘক্ষণ ধরে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা মানুষজন ফুল ছুড়ে, মালা পরিয়ে তাঁকে স্বাগত জানান। তারকা প্রার্থীকে ছুঁয়ে দেখতে ও হাত মেলানোর জন্য হুড়োহুড়ি পড়ে যায়। এদিনের রোড শো নাটাতলা থেকে বাঁধপুল মোড়, নেতাজি মোড়, ভবানীপুর, যশইতলা, বালিপাড়া হয়ে কূপকান্দিতে শেষ হয়। এদিন বিকেল ৫টার সময় রঘুনাথগঞ্জের মহম্মদপুর ব্যাগহাউস মোড় থেকে র‌্যালি শুরু হয়। হুড খোলা গাড়ির সামনে ছিলেন ক্রিকেটার ইউসুফ পাঠান, প্রার্থী খলিলুর রহমান ও জাকির হোসেন। সঙ্গে হুডখোলা গাড়ির পিছনে ছোট গাড়ি ও বাইকে কয়েক হাজার কর্মী-সমর্থক। র‌্যালিটি ব্যাগ হাউস মোড় থেকে জঙ্গিপুর কলেজ হস্টেল মোড়ে যায়। সেখান থেকে গঙ্গা নদীর পূর্বপাড়ে জঙ্গিপুর শহর পরিক্রমা করে। জয়রামপুরে র‌্যালিটি শেষ হয়। প্রায় ১০কিমি রাস্তায় হাজার হাজার সমর্থক অপেক্ষা করছিলেন। এলাকার জনবহুল মোড়গুলোতে পাঠানের প্রচারের গাড়ি পৌঁছতেই মহিলারা পুষ্পবৃষ্টি করেন। • খলিলুর রহমানের সমর্থনে প্রচারে ইউসুফ। -নিজস্ব চিত্র

27th  April, 2024
প্রবল বৃষ্টিতে দুর্গাপুরে দেবের রোড শো বাতিল

বৃষ্টিতে খারাপ আবহাওয়ার কারণে বৃহস্পতিবার দুর্গাপুরে অভিনেতা-সাংসদ দেবের রোড শো বাতিল হল। এদিন নিউটন থেকে রঘুনাথপুর পর্যন্ত বর্ণাঢ্য রোড-শো করার কথা ছিল তাঁর।
বিশদ

আদি কর্মীরা বসে গিয়েছেন, দুশ্চিন্তায় চুল ছিঁড়ছে বিজেপি নেতৃত্ব

ভোটের আর কয়েকদিন মাত্র বাকি। কিন্তু কাটোয়ায় প্রচারে দেখা যাচ্ছে না বিজেপির আদি কর্মীদের। গ্রামস্তরে সংগঠন তলানিতে ঠেকেছে।
বিশদ

কেশিয়াড়িতে ৩০০ বিজেপি সমর্থক সহ পঞ্চায়েত সদস্যের তৃণমূলে যোগ

ভোটের আগে বেসামাল বিজেপি। বৃহস্পতিবার বিকেলে কেশিয়াড়ি বিধানসভার লালুয়া গ্রাম পঞ্চায়েতের ধলবেলুনে বিজেপির এক জয়ী পঞ্চায়েত সদস্য সহ প্রায় ৩০০ বিজেপি কর্মী সমর্থক তৃণমূলে যোগদান করলেন।
বিশদ

তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব বদলে গেল লিড বৃদ্ধির লড়াইয়ে

মেমারি শহর এবং গ্রামীণ এলাকায় তৃণমূল নেতাদের নিজেদের মধ্যে মন কষাকষি অনেক দিনের। বারবার তা প্রকাশ্যে এসেছে।
বিশদ

বিজেপির প্রচারে রেলশহর খড়্গপুরে আসছেন অশ্বিনী

ভোটের আর মাত্র বাকি ১৫ দিন। জোরকদমে প্রচারে ঝাঁপাচ্ছে সমস্ত রাজনৈতিক দল। আজ শুক্রবার খড়গপুরে আসছেন রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণব। মেদিনীপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অগ্নিমিত্র পলের হয়ে প্রচার করবেন তিনি।
বিশদ

এআই প্রযুক্তি ব্যবহার করে মোদি-শাহর বক্তব্য বিকৃতির অভিযোগ সুকান্তের

এআই প্রযুক্তি ব্যবহার করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের প্রচার বিকৃত করছে তৃণমূল কংগ্রেস। বৃহস্পতিবার আসানসোলে এসে এমনই চাঞ্চল্যকর অভিযোগ তুললেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।
বিশদ

একই দিনে অভিষেক ও অমিত শাহর রোড শোকে কেন্দ্র করে ফুটছে আসানসোল

আজ হাইভোল্টেজ প্রচার যুদ্ধের সাক্ষী থাকবে শিল্পাঞ্চল। সোমবার আসানসোল লোকসভা আসনের নির্বাচন। শনিবার তিনটেতে প্রচার শেষ।
বিশদ

ইন্দাসে বধূর অস্বাভাবিক মৃত‌্যু

ইন্দাসের ঈশ্বরপুরে এক গৃহবধূকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ উঠল স্বামীর বিরুদ্ধে। মৃতের নাম প্রিয়া পাত্র (২৪)।
বিশদ

কেশপুরের আনন্দপুর থানায় দেবের বিরুদ্ধে এফআইআর বিজেপির

কেশপুরের আনন্দপুর থানায় দেবের বিরুদ্ধে এফআইআর দায়ের করল বিজেপি। দেবের করা বিস্ফোরক মন্তব্যের বিরুদ্ধে বৃহস্পতিবার থানায় অভিযোগ দায়ের করেন ঘাটাল সাংগঠনিক জেলা বিজেপির সাধারণ সম্পাদক তন্ময় ঘোষ।
বিশদ

সব অস্ত্রই ভোঁতা, ডিআইদের ব্যক্তিগত আক্রমণে অভিজিৎ

সন্দেশখালি থেকে ২৬হাজার শিক্ষক-শিক্ষাকর্মীর প্যানেল বাতিল-ভোটের মুখে বিজেপির সব ইস্যু ভোঁতা হচ্ছে। তাতেই মাথা গরম হয়ে যাচ্ছে দলের নেতা-নেত্রীদের। দলীয় সভায় ব্যক্তিগত আক্রমণ করতেও ছাড়ছেন না।
বিশদ

আদি কর্মীরা বসে, দুশ্চিন্তায় চুল ছিঁড়ছে কাটোয়ার বিজেপি নেতৃত্ব

ভোটের আর কয়েকদিন মাত্র বাকি। কিন্তু কাটোয়ায় প্রচারে দেখা যাচ্ছে না বিজেপির আদি কর্মীদের। গ্রামস্তরে সংগঠন তলানিতে ঠেকেছে। সব বুথে এজেন্ট দেওয়া নিয়েই সংশয়ে বিজেপি নেতৃত্ব। মিটিং, মিছিলে ভিড় নেই। ক্ষোভে ফুঁসছেন আদি কর্মীরা।
বিশদ

৩ সিপিএম কর্মীর দোকান পুড়িয়ে দেওয়ার অভিযোগ

সিপিএমের হয়ে ভোট করায় জোট কর্মীদের তিনটি দোকান পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠল তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। বৃহস্পতিবার সকালে এই ঘটনায় ডোমকলের মধুরকুলের বাগডাঙা সব্জিহাট এলকায় উত্তেজনা ছড়ায়। যদিও তৃণমূলের পক্ষ থেকে এই অভিযোগ অস্বীকার করা হয়েছে।
বিশদ

কলাই প্রধান ফসল হয়ে উঠেছে করিমপুরে

কয়েকবছর আগে করিমপুরে প্রধান অর্থকরী ফসল ছিল পান আর পাট। সময়ের সঙ্গে সঙ্গে সেই জায়গা নিয়েছে কলা চাষ।
বিশদ

তার চুরির অভিযোগে সিপিএমের উপপ্রধান গ্রেপ্তার

বিদ্যুতের তার চুরির অভিযোগে সিপিএমের উপপ্রধান গ্রেপ্তারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। বড়ঞা ব্লকের খোরজুনা পঞ্চায়েতে এনিয়ে সিপিএম ও তৃণমূল কংগ্রেসের মধ্যে চাপানউতোর শুরু হয়েছে।
বিশদ

Pages: 12345

একনজরে
কয়েক বছর ধরেই চায়ের বাজার ভালো নয়। এবার কি চা শিল্পে মরার উপর খাঁড়ার ঘা পড়তে চলেছে? তেমনই আশঙ্কা প্রকাশ করেছে ইন্ডিয়ান টি অ্যাসোসিয়েশন। দেশের ...

মনোনয়ন জমা দেওয়াকে কেন্দ্র করে ঘটনাবহুল আলিপুর। সিপিএম মনোনয়ন দিতে আসার সময় প্রথমে পুলিসের সঙ্গে ধস্তাধস্তি হয়, পরে গোপালনগরের কাছে তৃণমূল কর্মীদের সঙ্গে তাদের ঝামেলা ...

বকেয়া বেতন জমে কার্যত পাহাড়। অনিশ্চিয়তায় রায়গঞ্জ পুরসভার অস্থায়ী কর্মীরা। এই ইস্যুতে বৃহস্পতিবার কর্মবিরতি পালন করেন পুরসভার গাড়ি চালক ও সহযোগীরা। ...

‘সকালে লাইনে দাঁড়ালে দুপুর গড়ায়, দুপুরে দাঁড়ালে সন্ধ্যে বা রাত। তারপর ভাগ্যে থাকলে পেট্রল জোটে, তাও যৎসামান্য। রুটিরুজি ছেড়ে পেট্রলের লাইনে দাঁড়িয়ে থাকলে খাব কী!’ ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

যে কোনও ব্যবসার বৃদ্ধি ও অর্থকড়ি আয় বৃদ্ধি। ধর্মাচরণে মনযোগ বৃদ্ধি। বন্ধুর শত্রুতায় ক্ষতি। ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৫২৬- পানিপথের যুদ্ধ জয় করে মোগল সম্রাট বাবর আগ্রায় প্রবেশ করেন
১৬১২- মুঘল সম্রাট  শাহজাহানের  সাথে  মুমতাজের  বিয়ে হয়
১৮২৪- লন্ডনে জাতীয় গ্যালারি জনগণের জন্য খুলে দেওয়া হয়
১৮৫৭- দেশজুড়ে শুরু হল সিপাহী বিদ্রোহ
১৮৬৩- সাহিত্যিক উপেন্দ্রকিশোর রায়চৌধুরীর জন্ম
১৮৮২- ব্রতচারী আন্দোলনের পথিকৃৎ গুরুসদয় দত্তের জন্ম
১৯০৫- সঙ্গীতশিল্পী পঙ্কজ মল্লিকের জন্ম
১৯০৮ - বিদ্রোহী কবি নজরুল ইসলামের পত্নী প্রমিলা দেবীর জন্ম
১৯৬২- স্বাধীনতা সংগ্রামী অবিনাশচন্দ্র ভট্টাচার্যের মৃত্যু
১৯৮৩- বিশিষ্ট রসায়ন বিজ্ঞানী জ্ঞানেন্দ্রনাথ মুখোপাধ্যায়র মৃত্যু
১৯৮৫- রাজনীতিবিদ, শিক্ষাবিদ ও লেখক প্রমথনাথ বিশীর মৃত্যু
১৯৯৪- দক্ষিণ আফ্রিকার প্রথম কৃষ্ণাঙ্গ প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব গ্রহণ করেন নেলসন ম্যান্ডেলা
২০০২- কবি কায়ফি আজমির মৃত্যু
২০২২ - কিংবদন্তী সন্তুর বাদক শিবকুমার শর্মার মৃত্যু



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৮২.৬৭ টাকা ৮৪.৪১ টাকা
পাউন্ড ১০২.৭০ টাকা ১০৬.১৩ টাকা
ইউরো ৮৮.২৩ টাকা ৯১.৩৬ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৭২,০৫০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৭২,৪০০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৬৮,৮৫০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৮২,৬৫০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৮২,৭৫০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

২৭ বৈশাখ, ১৪৩১, শুক্রবার, ১০ মে ২০২৪। তৃতীয়া ৫৪/৩০ রাত্রি ২/৫১। রোহিণী নক্ষত্র ১৪/২০ দিবা ১০/৪৭। সূর্যোদয় ৫/২/৩৯, সূর্যাস্ত ৬/৩/২২। অমৃতযোগ প্রাতঃ ৬/৪৬ মধ্যে পুনঃ ৭/৩৮ গতে ১০/১৫ মধ্যে পুনঃ ১২/৫২ গতে ২/৩৬ মধ্যে পুনঃ ৪/১৯ গতে অস্তাবধি। রাত্রি ৭/৩১ গতে ৯/০ মধ্যে পুনঃ ২/৫১ গতে ৩/৩৫ মধ্যে। মাহেন্দ্রযোগ রাত্রি ১০/২৭ গতে ১১/১১ মধ্যে পুনঃ ৩/৩৫ গতে উদয়াবধি। বারবেলা ৮/১৮ গতে ১১/৩৩ মধ্যে। কালরাত্রি ৮/৪৮ গতে ১০/১১ মধ্যে। 
২৭ বৈশাখ, ১৪৩১, শুক্রবার, ১০ মে ২০২৪। দ্বিতীয়া প্রাতঃ ৫/৪৫ পরে তৃতীয়া শেষরাত্রি ৪/৫১। রোহিণী নক্ষত্র দিবা ১২/৩৪। সূর্যোদয় ৫/৩, সূর্যাস্ত ৬/৫। অমৃতযোগ দিবা ৬/৪৩ মধ্যে ও ৭/৩৫ গতে ১০/১২ মধ্যে ও ১২/৪৮ গতে ২/৩২ মধ্যে ও ৪/১৭ গতে ৬/৫ মধ্যে এবং রাত্রি ৭/৩৫ গতে ৯/৩ মধ্যে ও ২/৫৩ গতে ৩/৩৭ মধ্যে। মাহেন্দ্রযোগ রাত্রি ১০/৩০ গতে ১১/১৪ মধ্যে ও ৩/৩৭ গতে ৫/৩ মধ্যে। বারবেলা ৮/১৮ গতে ১১/৩৪ মধ্যে। কালরাত্রি ৮/৪৯ গতে ১০/১২ মধ্যে। 
১ জেল্কদ।

ছবি সংবাদ

এই মুহূর্তে
আইপিএল: ৩৫ রানে চেন্নাইকে হারাল গুজরাত

11:43:51 PM

আইপিএল: শূন্য রানে আউট মিচেল স্যান্টনার, চেন্নাই ১৭০/৮ (১৮ ওভার) টার্গেট ২৩২

11:29:20 PM

আইপিএল: ১৮ রানে আউট রবীন্দ্র জাদেজা, চেন্নাই ১৬৯/৭ (১৭.৩ ওভার) টার্গেট ২৩২

11:28:55 PM

আইপিএল: ২১ রানে আউট শিবম দুবে, চেন্নাই ১৬৫/৬ (১৬.৪ ওভার) টার্গেট ২৩২

11:23:11 PM

আইপিএল: ৫৬ রানে আউট মঈন আলি, চেন্নাই ১৩৫/৫ (১৪.২ ওভার) টার্গেট ২৩২

11:06:29 PM

আইপিএল: হাফসেঞ্চুরি মঈন আলির, চেন্নাই ১৩৪/৪ (১৪ ওভার) টার্গেট ২৩২

11:03:13 PM