Bartaman Patrika
রাজ্য
 

পশ্চিমবঙ্গে আট দফায় ভোট, ফলপ্রকাশ ২ মে
নির্বাচনের সিদ্ধান্তে ক্ষুব্ধ মমতা

নয়াদিল্লি, ২৬ ফেব্রুয়ারি (পিটিআই): আজ ভোটের ঢাকে কাঠি পড়ল। প্রকাশিত হল নির্ঘণ্ট। দিল্লির বিজ্ঞান ভবন থেকে বিকেল সাড়ে ৪টের সময় সাংবাদিক বৈঠক শুরু করেন মুখ্য নির্বাচন কমিশনার সুনীল অরোরা। জানান, এবার করোনা পরিস্থিতিতে ভোট হচ্ছে। কাজেই ভোটারদের স্বাস্থ্যের কথা মাথায় রাখা হচ্ছে। ভোটের সময় কোভিড বিধি মেনেই কাজ হবে। মুখ্য নির্বাচন কমিশনার বলেন, পশ্চিমবঙ্গ, কেরল, তামিলনাড়ু, অসম ও পুদুচেরির ভোটের নির্ঘণ্ট ঘোষিত করা হচ্ছে। ৫ রাজ্যে মোট ৮২৪ আসনে নির্বাচন। বাংলা সহ পাঁচ রাজ্যের মোট ভোটার এবারে ১৮.৬৮ কোটি। এবার বাংলায় বুথের সংখ্যা ১,০১,৯১৬। ২০১৬ সালের বিধানসভা নির্বাচনে যা ছিল ৭৭,৪১৩। অর্থাৎ এই বছর প্রায় ৩১ শতাংশ বুথ বাড়ানো হয়েছে। প্রত্যেকে কেন্দ্রে বুথ রাখতে হবে একতলায়। এবার ভোটদানের জন্য এক ঘণ্টা অতিরিক্ত সময় বাড়ানো হয়েছে। অন্যদিকে নির্বাচন প্রক্রিয়া শেষের পর সমস্ত ভোট কর্মীকে কোভিড ভ্যাকসিন দেওয়া হবে বলেও জানিয়েছেন মুখ্য নির্বাচন কমিশনার। নির্ঘণ্ট প্রকাশের সঙ্গে সঙ্গেই আজ থেকেই জারি হয়ে গেল আদর্শ নির্বাচনী আচরণ বিধি। ইতিমধ্যেই রাজ্যের সব জেলাশাসক ও এসপিকে নির্দেশ পাঠিয়েছে নির্বাচন কমিশন। এইসময় থেকে রাজ্যের সমস্ত রাজনৈতিক কর্মসূচি মনিটারিং করা হবে। এদিন মুখ্য নির্বাচন কমিশনার সুনীল অরোরা জানান, অনলাইনের মাধ্যমেও মনোনয়ন জমা দিতে পারবেন প্রার্থীরা। তবে মনোনয়ন জমা দিতে এলে প্রার্থীর সঙ্গে মাত্র দুজন আসতে পারবেন। সর্বোচ্চ পাঁচ জন বাড়ি বাড়ি প্রচারে যেতে পারেন। রোড শোয়ের ক্ষেত্রে পাঁচটি গাড়ির বেশি হলে অনুমতি মিলবে না। প্রচারের জন্য কোন মাঠ ফাঁকা রাখা হবে তার তালিকাও তৈরি করার নির্দেশ দিয়েছেন কমিশনার। বোর্ড পরীক্ষার কথাও মাথায় রাখা হয়েছে। নির্বাতচন কমিশনের পক্ষ থেকে জানানো হয়েছে, বোর্ড পরীক্ষার দিন কোথাও নির্বাচন হবে না। বাংলার নির্বাচনের দায়িত্বে থাকছেন দুজন পুলিস অবজার্ভার। তারা হলেন মৃণালকান্তি দাস এবং অশোক দুবে। পশ্চিমবঙ্গে বিশেষ পর্যবেক্ষক হিসেবে থাকবেন অজয় নায়েক। অন্যদিকে, বিশেষ আয়-ব্যয় পর্যবেক্ষক হিসেবে নিযুক্ত করা হয়েছে বি মুরলীকুমারকে। মুখ্যনির্বাচন কমিশনার জানিয়েছেন, পশ্চিমবঙ্গে ২৯৪টি বিধানসভা কেন্দ্রে ৮ দফায় ভোট হবে। আসুন জেনে নি রাজ্যে কবে কোথায় ভোট-
২৭ মার্চ প্রথম দফায় রাজ্যে ৩০টি আসনে নির্বাচন হবে। সেদিন পুরুলিয়া, বাঁকুড়া-১, ঝাড়গ্রাম, পশ্চিম মেদিনীপুর-১, এবং পূর্ব মেদিনীপুর-১ এ নির্বাচন হবে।
১ এপ্রিল দ্বিতীয় দফায় ৩০টি আসনে ভোট হবে। সেদিন বাঁকুড়া-২, পশ্চিম মেদিনীপুর-২, পূর্ব মেদিনীপুর-২, দক্ষিণ ২৪ পরগনা– ১ এ নির্বাচন হবে।
৬ এপ্রিল তৃতীয় দফার ভোট হবে ৩১টি আসনে হবে। সেদিন হাওড়া- ১, হুগলি- ১, দক্ষিণ ২৪ পরগনা- ২ এ নির্বাচন হবে।
১০ এপ্রিল চতুর্থ দফায় ৪৪টি আসনে ভোট হবে। সেদিন হাওড়া-২, হুগলি-২, দক্ষিণ ২৪ পরগনা-৩, আলিপুরদুয়ার, কোচবিহারে নির্বাচন হবে।
১৭ এপ্রিল পঞ্চম দফার ৪৫টি আসনে হবে। সেদিন উত্তর ২৪ পরগনা- ১, নদীয়া- ১, পূর্ব বর্ধমান-১ , দার্জিলিং, কালিম্পং, জলপাইগুড়িতে ভোট হবে।
২২ এপ্রিল ষষ্ঠ দফায় ৪৩টি আসনে হবে। সেদিন উত্তর ২৪ পরগনা-২, নদীয়া-২, পূর্ব বর্ধমান-২ , উত্তর দিনাজপুরে ভোট হবে।
২৬ এপ্রিল সপ্তম দফায় ৩৬টি আসনে ভোট হবে। সেদিন নির্বাচন হবে মালদহ-১, মুর্শিদাবাদ-১, পশ্চিম বর্ধমান, দক্ষিণ কলকাতা, দক্ষিণ দিনাজপুরে।
২৯ এপ্রিল অষ্টম দফায় ৩৫টি আসনে ভোট হবে। সেদিন নির্বাচন হবে মালদহ-২, মুর্শিদাবাদ-২, কলকাতা উত্তর, বীরভূমে।
অন্যদিকে, কেরলে ১৪০ আসনে, পুদুচেরিতে ৩০ আসনে, অসমে ১২৬ আসনে এবং তামিলনাড়ুতে ২৩৪ আসনে ভোট হবে। অসমে তিনদফায় নির্বাচন হবে। ২৭ মার্চ, ১ এপ্রিল, ৬ এপ্রিল হবে ভোট। কেরলে এক দফায় হবে নির্বাচন। ভোটগ্রহণের দিন ৬ এপ্রিল। তামিলনাড়ু এবং পুদুচেরিতেও ভোট হবে ৬ এপ্রিল। সমস্ত রাজ্যে ভোট গণনার ফল প্রকাশ হবে ২ মে। অন্যদিকে, বাংলায় আট দফার ভোট হবে এই ঘোষণার পরই ক্ষোভ প্রকাশ করেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বলেন, বাংলাকে অসম্মানের উত্তর দেবে মানুষ। তাঁর অভিযোগ, এজেন্সির অপব্যবহার করছে বিজেপি। পাশাপাশি তিনি প্রশ্ন তুলেছেন, কাকে সুবিধা দিতে আট দফায় ভোট করা হচ্ছে? বলেন, জেলাগুলিতে ভাগ করে পার্ট ওয়ান-টু করা হচ্ছে। দক্ষিণ ২৪ পরগনায় তৃণমূলের জোর বেশি। তাই সেখানে তিন দফায় ভোট করা হচ্ছে! এগুলি কী নরেন্দ্র মোদি-অমিত শাহের নির্দেশে হয়েছে? কিন্তু এরপরেও বলছি, খেলা হবে। হারিয়ে ভূত করে দেব। দেশ ভাঙা হচ্ছে। মনে রাখবেন আমি কিন্তু বাংলাকে ভালো জানি। আপনাদের এই চক্রান্ত আমি ভেঙে দেব।

26th  February, 2021
বাংলার ভোট ৮ দফা

পশ্চিমবঙ্গে ১৭তম বিধানসভা নির্বাচন হবে আট দফায়। ফলাফল ঘোষণা ২ মে। ভোটগ্রহণ হবে যথাক্রমে ২৭ মার্চ, ১, ৬, ১০, ১৭, ২২, ২৬ এবং ২৯ এপ্রিল। শুক্রবার নির্বাচনী নির্ঘণ্ট ঘোষণা করে একথা জানিয়ে দিলেন মুখ্য নির্বাচন কমিশনার সুনীল অরোরা। বিশদ

রাজ্যের মোট ২৯৪টি
বিধানসভা কেন্দ্রের ভোটনির্ঘণ্ট 

পটাশপুর, কাঁথি উত্তর, ভগবানপুর, খেজুরি (এসসি), কাঁথি দক্ষিণ, রামনগর, এগরা, দাঁতন, নয়াগ্রাম (এসটি), গোপীবল্লভপুর, ঝাড়গ্রাম, কেশিয়াড়ি (এসটি), খড়্গপুর, গড়বেতা, শালবনী, মেদিনীপুর, বিনপুর (এসটি), বান্দোয়ান (এসটি), বলরামপুর, বাঘমুণ্ডি, জয়পুর, পুরুলিয়া, মানবাজার (এসটি), কাশীপুর, পারা (এসসি), রঘুনাথপুর (এসসি), শালতোড়া (এসসি), ছাতনা, রানীবাঁধ (এসটি) এবং রায়পুর (এসটি) 
বিশদ

মহাজোটের জট কাটাতে আজ বাম-কংগ্রেস
বৈঠক, দরকারে কথা আইএসএফের সঙ্গেও 

আগামী কাল রবিবার বিধানসভা নির্বাচন উপলক্ষে বিজেপি ও তৃণমূল বিরোধী শিবিরের ব্রিগেড সমাবেশ। উদ্যোক্তাদের দাবি মোতাবেক বাম, কংগ্রেস ও আব্বাস সিদ্দিকির আইএসএফের যৌথ আয়োজনে অনুষ্ঠিতব্য এই সমাবেশ লোক সমাগমের নিরিখে ঐতিহাসিক চেহারা নেবে। 
বিশদ

মুর্শিদাবাদে ধৃত আল কায়েদা জঙ্গিদের
বিরুদ্ধে চার্জশিট জমা দিল এনআইএ

মুর্শিদাবাদ থেকে ধৃত আল কায়েদা জঙ্গিদের পাকিস্তানের সঙ্গে যোগাযোগ ছিল। জঙ্গিগোষ্ঠী আইএস’এর পরিকল্পিত ‘ইসলামিক রাষ্ট্র’ তৈরি করাই ছিল তাদের লক্ষ্য। দিল্লিতে এনআইএর স্পেশাল আদালতে শুক্রবারই এই মামলার চার্জশিট জমা পড়েছে। বিশদ

আদর্শ আচরণবিধি লাগু
কী করা যাবে, কোনটা নয়,
তালিকা গেল জেলাশাসকদের কাছে 

ভোট ঘোষণা হতেই রাজ্যে লাগু হয়ে গেল আদর্শ আচরণ বিধি। সেই বিধি অনুযায়ী কী কী করা যাবে আর কী কী করা যাবে না, তার তালিকা পাঠানো হল জেলাশাসকদের। শুক্রবার মুখ্য নির্বাচনী আধিকারিক আরিজ আফতাব চার পাতার সেই নির্দেশনামা পাঠিয়ে দিলেন জেলাশাসকদের। 
বিশদ

কলকাতা ও হলদিয়া বন্দর ঘিরে বিনিয়োগ
পরিকল্পনা ২৫ হাজার কোটি টাকার বেশি 

হলদিয়া ও কলকাতা বন্দরকে কেন্দ্র করে আগামী পাঁচ বছরের মধ্যে ২৫ হাজার কোটি টাকার বেশি বেসরকারি বিনিয়োগের উদ্যোগ নিয়েছে শ্যামাপ্রসাদ মুখার্জি বন্দর (এসএমপি) কর্তৃপক্ষ। 
বিশদ

26th  February, 2021
নির্বাচনী প্রশিক্ষণে অংশ না নেওয়ায়
২৯ কর্মী ও আধিকারিককে শোকজ 

ভোট কর্মীদের প্রশিক্ষণ শিবিরে অংশ না নেওয়ায় কৃষিদপ্তরের ডিরেক্টরেটের ২৯ জন কর্মী ও আধিকারিককে শোকজ করা হয়েছে। স্ট্র্যান্ড রোডে জেসপ বিল্ডিংয়ে এঁরা কাজ করেন। ওই বিল্ডিংয়ে অবস্থিত উত্তর কলকাতা জেলা নিবার্চনী আধিকারিকের অফিস থেকে তাঁদের শোকজ করা হয়েছে বলে নির্বাচনী দপ্তর সূত্রে জানা গিয়েছে। 
বিশদ

26th  February, 2021
বঙ্গের ঐতিহ্য সুরক্ষার ভার
‘বাংলার নিজের মেয়ের’ 

খেলা হবে! ‘বাংলার নিজের মেয়ে’র সঙ্গে মাঠ-ময়দানে বঙ্গের সংস্কৃতি-ঐতিহ্যের দ্বাদশ ‘ধারক’কে নামাচ্ছে তৃণমূল। খেলা হবে! ক’দিন ধরেই মাঠ দাপাচ্ছে বাংলার গর্ব রসগোল্লা। এবার একে একে নামিয়ে দেওয়া হচ্ছে দক্ষিণেশ্বর মন্দির, বেলুড় মঠ, শান্তিনিকেতন, হাওড়া ব্রিজ, কলকাতার ট্রাম, বিষ্ণুপুরের টেরাকোটা, সুন্দরবনের রয়্যাল বেঙ্গল টাইগার, পটচিত্র, বাউল গান, উত্তরবঙ্গের কোচবিহার রাজবাড়ি ও চা-বাগান।
বিশদ

26th  February, 2021
‘তেলের দাম বৃদ্ধির পিছনে বড় খেলা আছে’
রান্নাঘরে আগুন দিচ্ছে
মোদি সরকার: মমতা

আলুসেদ্ধ-ভাত রান্না হবে কী করে! রান্নার গ্যাসের সিলিন্ডার কেনাই এখন আমগেরস্তের বোঝা হয়ে উঠেছে। তাই জ্বালানির ক্রমবর্ধমান মূল্যবৃদ্ধির প্রতিবাদে মমতার হাতিয়ার হয়ে উঠল ই-স্কুটার। বাড়ি থেকে নবান্নে গেলেন ই-স্কুটারে চড়ে, চালক মন্ত্রিসভার সহকর্মী ফিরহাদ হাকিম। ফেরার সময় নিজেই চালালেন। আর একবাক্যে জানিয়ে দিলেন, গৃহস্থের রান্নাঘরে আগুন দিয়েছে কেন্দ্রের মোদি সরকার।
বিশদ

26th  February, 2021
সব বিধানসভা এলাকায় বিস্তারকদের
নতুন মোটরবাইক পাঠাচ্ছে বিজেপি
 

রাজ্যের প্রতিটি বিধানসভা কেন্দ্রের জন্য ২৯৪টি দামি বাইক কিনেছে বিজেপি। রাজ্য থেকে বেশকিছু জেলায় ইতিমধ্যেই বাইকগুলি পাঠানো শুরু হয়েছে। দলীয় সূত্রে জানা গিয়েছে, রাজ্যের প্রতিটি বিধানসভা কেন্দ্রে বহিরাগত বিস্তারকদের আগেই পাঠানো হয়েছে।  
বিশদ

26th  February, 2021
সরকারি দপ্তরে চুক্তিতে নিযুক্ত গ্রুপ ডি
কর্মীদের পদোন্নতির প্রক্রিয়া শুরু

সরকারি দপ্তরে চুক্তিতে নিযুক্ত গ্রুপ-ডি কর্মীদের গ্রুপ সি-তে পর্যায়ে উন্নীত করার ঘোষণা হয়েছিল বছর দুই আগে রাজ্য বাজেটে। জনস্বাস্থ্য কারিগরি দপ্তর এই ধরনের ১২১ জন গ্রুপ ডি কর্মীকে গ্রুপ সি-তে উন্নীত করার নির্দেশিকা জারি করেছে।
বিশদ

26th  February, 2021
পেট্রোপণ্যের মূল্যবৃদ্ধি, প্রতিবাদে
ই-স্কুটারে নবান্ন যাত্রা মুখ্যমন্ত্রীর

১৪ বছর আগে বাইকে চেপে নন্দীগ্রামে ঢুকেছিলেন তৎকালীন বিরোধী নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর আজ বৃহস্পতিবার, মুখ্যমন্ত্রী হওয়ার পর বাড়ি থেকে নবান্নে যাত্রা করলেন ই-স্কুটারে চেপে। চালক ছিলেন পুরমন্ত্রী তথা কলকাতার মেয়র ফিরহাদ হাকিম। বিশদ

25th  February, 2021
ফের বাড়ল রান্নার গ্যাসের
দাম, মাথায় হাত মধ্যবিত্তের

ফের আগুন হেঁশেলে! মাথায় হাত মধ্যবিত্তের। কারণ, আরও একবার বাড়ল রান্নার গ্যাসের দাম। দু’সপ্তাহ কাটতে না কাটতে ফের মূল্যবৃদ্ধি। চলতি মাসে এই নিয়ে চতুর্থবার বাড়ল গ্যাসের দাম। যদিও প্রথমবার কেবল বাণিজ্যিক গ্যাসের দাম বাড়ানো হয়েছিল। এই মাসের প্রথম দিন থেকেই শুরু হয়ে যায় গ্যাসের দামবৃদ্ধির এই ধারা। বিশদ

25th  February, 2021
বাংলার প্রত্যেককে বিনামূল্যে টিকা
দিতে চাই, মোদিকে চিঠি মুখ্যমন্ত্রীর 
দেশজুড়ে ষাটোর্ধ্বদের টিকাকরণ শুরু সোমবার

আর কয়েকদিন পরে ভোট ঘোষণা। কোভিড পরিস্থিতিতেই হবে বিধানসভার নির্বাচন। তার আগে টিকা ইস্যুতে ফের ‘মাস্টারস্ট্রোক’ মমতা বন্দ্যোপাধ্যায়ের। পশ্চিমবঙ্গের প্রত্যেক বাসিন্দাকে সম্পূর্ণ বিনামূল্যে করোনা ভ্যাকসিন দেওয়ার সিদ্ধান্ত মুখ্যমন্ত্রী আগেই নিয়েছেন।   বিশদ

25th  February, 2021

Pages: 12345

একনজরে
করোনার জেরে বর্ধমান জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত খেলা এখনও চালু হয়নি। তবে মাস দুয়েক ধরে জেলার গ্রামীণ এলাকায় ফুটবল, ক্রিকেটের প্রতিযোগিতা শুরু হয়েছে। কিন্তু, ক্রীড়া সংস্থার প্রতিযোগিতা নিয়ে ক্রীড়া প্রেমীদের মধ্যে আগ্রহ তুঙ্গে ছিল। ...

সখ ছিল ইসলামিক স্টেট জঙ্গি সংগঠনে যোগ দিয়ে বিদ্রোহী হবেন। সেই লক্ষ্য নিয়েই কিশোরী বয়সে ব্রিটেন ছেড়ে সিরিয়ায় পালিয়ে গিয়েছিলেন শামিমা বেগম। কিন্তু আইএসে যোগ দেওয়ার পর ভুল বুঝতে পারেন।  ...

পিচ নিয়ে অভিযোগ-অনুযোগ ঘুরপাক খাচ্ছে ইংল্যান্ডের ক্রিকেটমহলে। তবে জো রুটদের পিঠ বাঁচানোর জন্য তা যথেষ্ট নয়। উপ-মহাদেশের পরিবেশ পরিস্থিতির কথা মাথায় রেখেও নিজেদের দলের এমন হতশ্রী পারফরম্যান্স মেনে নিতে পারছেন না জেফ্রি বয়কট, নাসের হুসেন, মাইকেল ভনের মতো প্রাক্তন ইংরেজ ...

কোচবিহর ও আলিপুরদুয়ার দিয়ে শুরু হচ্ছে উত্তরবঙ্গের ভোট। আগামী ১০ এপ্রিল থেকে এখানে ভোটগ্রহণ পর্বের সূচনা হবে।  চলবে ২৯ এপ্রিল পর্যন্ত। শুক্রবার নির্বাচন কমিশন এই নির্ঘণ্ট ঘোষণা করতেই তৎপর হয়ে উঠেছে সমস্ত রাজনৈতিক দল। ...




আজকের দিনটি কিংবদন্তি গৌতম ( মিত্র )
৯১৬৩৪৯২৬২৫ / ৯৮৩০৭৬৩৮৭৩

ভাগ্য+চেষ্টা= ফল
  • aries
  • taurus
  • gemini
  • cancer
  • leo
  • virgo
  • libra
  • scorpio
  • sagittorius
  • capricorn
  • aquarius
  • pisces
aries

কোনও কিছুতে বিনিয়োগের ক্ষেত্রে ভাববেন। শত্রুতার অবসান হবে। গুরুজনদের কথা মানা দরকার। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সুফল ... বিশদ


ইতিহাসে আজকের দিন

১৮০২- ফরাসি লেখক ভিক্টর হুগোর জন্ম
১৯০৮- লেখিকা লীলা মজুমদারের জন্ম
১৯৩১- স্বাধীনতা সংগ্রামী চন্দ্রশেখর আজাদের মৃত্যু
১৯৩৬- চিত্র পরিচালক মনমোহন দেশাইয়ের জন্ম
২০১২- কিংবদন্তি ফুটবলার শৈলেন মান্নার মৃত্যু



ক্রয়মূল্য বিক্রয়মূল্য
ডলার ৭২.৭৯ টাকা ৭৪.৫০ টাকা
পাউন্ড ১০০.৮৫ টাকা ১০৪.৩৪ টাকা
ইউরো ৮৭.৬৮ টাকা ৯০.৮৯ টাকা
[ স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া থেকে পাওয়া দর ]
পাকা সোনা (১০ গ্রাম) ৪৭,২৫০ টাকা
গহনা সোনা (১০ (গ্রাম) ৪৪,৮৫০ টাকা
হলমার্ক গহনা (২২ ক্যারেট ১০ গ্রাম) ৪৫,৫০০ টাকা
রূপার বাট (প্রতি কেজি) ৬৯,২০০ টাকা
রূপা খুচরো (প্রতি কেজি) ৬৯,৩০০ টাকা
[ মূল্যযুক্ত ৩% জি. এস. টি আলাদা ]

দিন পঞ্জিকা

১৫ ফাল্গুন ১৪২৭, শনিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২১। পূর্ণিমা ১৯/১৯ দিবা ১/৪৭। মঘা নক্ষত্র ১৩/৬ দিবা ১১/১৮। সূর্যোদয় ৬/৩/৩৯, সূর্যাস্ত ৫/৩৫/২১। অমৃতযোগ দিবা ৯/৫৬ গতে ১২/৫৮ মধ্যে। রাত্রি ৮/৩ গতে ১০/৩৪ মধ্যে পুনঃ ১২/১৫ গতে ১/৫৫ মধ্যে পুনঃ ২/৪৫ গতে ৪/২৪ মধ্যে। বারবেলা ৭/৩০ মধ্যে পুনঃ ১/১৬ গতে ২/৪২ মধ্যে পুনঃ ৪/৮ গতে অস্তাবধি। কালরাত্রি ৭/৯ মধ্যে পুনঃ ৪/২৯ গতে উদয়াবধি।  
১৪ ফাল্গুন ১৪২৭, শনিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২১। পূর্ণিমা দিবা ২/১১। মঘা নক্ষত্র দিবা ১১/৫২। সূর্যোদয় ৬/৬, সূর্যাস্ত ৫/৩৫। অমৃতযোগ দিবা ৯/৪৯ গতে ১২/৫৭ মধ্যে এবং রাত্রি ৮/৬ গতে ১০/৩৩ মধ্যে ও ১২/১১ গতে ১/৪৯ মধ্যে ও ২/৩৮ গতে ৪/১৭ মধ্যে। কালবেলা ৭/৩২ মধ্যে ও ১/১৬ গতে ২/৪২ মধ্যে ও ৪/৯ গতে ৫/৩৫ মধ্যে। কালরাত্রি ৭/৯ মধ্যে ও ৪/৩২ গতে ৬/৫ মধ্যে।  
১৪ রজব। 

ছবি সংবাদ

এই মুহূর্তে
আইএসএল: ইস্ট বেঙ্গলকে ৬-৫ গোলে হারাল ওড়িশা এফসি 

09:33:05 PM

আইএসএল: ওড়িশা ৬-ইস্ট বেঙ্গল ৪ (৭৬ মিনিট) 

09:12:26 PM

আইএসএল: ওড়িশা ৪-ইস্ট বেঙ্গল ৩ (৬৫ মিনিট) 

09:01:02 PM

আইএসএল: ওড়িশা ৩-ইস্ট বেঙ্গল ৩ (৫৯ মিনিট) 

08:54:54 PM

আইএসএল: ওড়িশা ৩-ইস্ট বেঙ্গল ২ (৫১ মিনিট) 

08:47:54 PM

আইএসএল: ওড়িশা ১-ইস্ট বেঙ্গল ২ (হাফটাইম) 

08:33:00 PM