বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
বিনোদন
 

ভালো ছবিতে কেউ ডাকছে না

ওয়েব সিরিজ ‘রক্তকরবী’তে ফিরছেন রাইমা সেন। জি ফাইভে এই সিরিজ মুক্তির আগে মুখোমুখি অভিনেত্রী।

‘রক্তকরবী’তে কি রহস্যময়ী রাইমা? 
(রহস্য করে হেসে) আমাদের সিরিজটা সাইকোলজিক্যাল থ্রিলার। আমার চরিত্র রঞ্জা। সিরিজে রহস্য আছে, তবে কোনও গোয়েন্দা নেই। একজন সাইকোলজিস্ট আছেন। রঞ্জা খুবই সাধারণ একটি মেয়ে। কিন্তু তার জীবনটা পারিবারিক নানা ঘাত প্রতিঘাতে কীভাবে জটিল হয়ে ওঠে এটাই সিরিজের গল্প।

রবীন্দ্রনাথ ঠাকুরের ‘রক্তকরবী’র সঙ্গে তাহলে এর কোনও মিল নেই?
আগে ঋতুপর্ণ ঘোষের পরিচালনায় আমি রবীন্দ্রনাথের একাধিক রচনায় অভিনয় করেছি। তবে এটা একেবারেই সেই ‘রক্তকরবী’ নয়। 

ঋতুপর্ণ ঘোষ আপনার কেরিয়ারের জন্য খুবই গুরুত্বপূর্ণ ছিলেন...
হ্যাঁ, আমি ঋতুদার খুবই প্রিয় ছিলাম। অনেক কাজ করেছি ওঁর সঙ্গে। উনি চলে যাওয়ার পর ঋতুদার মতো ছবি আর কেউ তৈরি করছেন না। ফলে আমারও আর সেভাবে ডাক পড়ে না। তবে আমি অপর্ণা সেন, কৌশিক গঙ্গোপাধ্যায়, অতনু ঘোষ, কমলেশ্বর মুখোপাধ্যায়ের সঙ্গেও কাজ করেছি। কিন্তু এখন আর ভালো ছবি পাচ্ছি না। কেউ ডাকছেনও না।

ইন্ডাস্ট্রির প্রতি ক্ষোভ রয়েছে তাহলে?
(সামান্য থেমে) ভালো ছবি পাচ্ছি না, এটা ঠিক ক্ষোভ বা দুঃখ নয়। আমি আশাবাদী। এখনও সময় আছে। হয়তো আগামী দিনে ভালো কাজ পাব। তবে এটাও ঠিক ঋতুদা আমাকে যে জায়গায় পৌঁছে দিয়ে গিয়েছেন এখন আর সেখান থেকে যে কোনও কাজ করতে পারি না। তাই কাজের প্রস্তাব এলেও সব কাজে রাজি হতে পারি না। বলতে পারেন খানিকটা স্বেচ্ছায় কম কাজ করি।

আপনি নাকি প্রযোজনা করতে চান?
(মুচকি হেসে) বন্ধুরা বলছে এত বছর কাজ করছিস একটা প্রযোজনা সংস্থা শুরু করতে পারিস। সেটা নিয়ে ভাবছি।

আর নতুন কাজ?
তামিল, হিন্দিতে কাজ করছি। বিজয় অ্যান্টনির সঙ্গে তামিল ছবি করলাম। আমাজন প্রাইম-এর জন্য একটা হিন্দি ওয়েব সিরিজের কাজ চলছে।  

আগের তুলনায় এখন নাকি ফিল্মি পার্টিতে আপনাকে কম দেখা যাচ্ছে?
আসলে লকডাউনের পর আমার জীবন অনেক বদলেছে। আগে প্রচুর ছুটতাম। কাজ করতাম, ঘুরতে যেতাম, প্রচুর পার্টি করতাম। এখন পার্টি করা প্রায় ছেড়েই দিয়েছি। বন্ধুরা জানতে চায় আমি কলকাতায় আছি কি না। হ্যাঁ, আমি কলকাতাতেই আছি। কিন্তু পার্টি করছি না। এখন বলতে পারেন, আমি অনেক বেশি পরিবারকেন্দ্রিক। বাড়িতে থাকতেই বেশি পছন্দ করি। পোষ্যর সঙ্গে সময় কাটাই। করোনা পরিস্থিতির পর বুঝেছি নিজের পরিবার, জীবন আর স্বাস্থ্যের খেয়াল রাখা কতটা জরুরি। এখন কাজ না থাকলে বাড়িতে থাকো— এই থিওরিতেই বিশ্বাসী আমি।

আর বিয়ে?
(চেনা হাসি) বিয়ে করে থিতু হতে চাইছি ভীষণভাবে। কিন্তু সিনেমা জগতের কাউকে নির্বাচন করব না। এই জগতের বাইরের কোনও মানুষ হলে ভালো হয়। তবে, শেষ পর্যন্ত যদি কাউকে নাও পাই কোনও দুঃখ থাকবে না।
মানসী নাথ

 

30th     January,   2023
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ