বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
বিনোদন
 

দুই মতে বিয়ে, ভিডিওর জন্য
একশো কোটির অফার

 ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ের খবর এখন বলিউডের অন্যতম চর্চার বিষয়। প্রতিদিনই এই বিয়ে নিয়ে নানা খবর কানে আসছে। সোমবারেই পরিবারের অন্যান্য সদস্যদের নিয়ে ভিকি-ক্যাটের রাজস্থানে পৌঁছে যাওয়ার কথা। বারওয়াড়া ফোর্টে বিয়ের অনুষ্ঠানের শেষ মুহূর্তের প্রস্তুতি চলছে। 
সূত্রের দাবি, আগামী ৯ ডিসেম্বর সাতপাকে বাঁধা পড়তে চলেছেন তাঁরা। নতুন পাওয়া তথ্য বলছে হিন্দু ও খ্রিস্টান—এই দুই মতেই তাঁদের বিয়ে হওয়ার কথা। তবে ওই একই দিনে এই দুই অনুষ্ঠান হবে কি না, তা এখনও স্পষ্ট নয়। অন্যদিকে শোনা যাচ্ছে সলমন খানের ব্যক্তিগত বডিগার্ড শেরা নাকি দুই অভিনেতার জন্য প্রয়োজনীয় বাউন্সারের জোগান দেবেন। শেরার নিজস্ব সিকিউরিটি এজেন্সি এই কাজের দায়িত্ব নিয়েছে। ভিক্যাটের বিয়ের খবর প্রকাশ্যে আসতেই বি-টাউনে প্রশ্ন উঠছে, ইন্ডাস্ট্রির সতীর্থদের জন্য নবদম্পতি কবে রিসেপশনের আয়োজন করবেন? খবর, এখনই সেরকম কোনও পরিকল্পনা নেই তাঁদের। ১০ ডিসেম্বর পর্যন্ত বিয়ের অনুষ্ঠানে ব্যস্ত থাকবেন ভিকি-ক্যাট। তাই ইন্ডাস্ট্রির জন্য তাঁরা রিসেপশন আরও পরে পরিকল্পনা করেছেন। আবার অন্য খবরও ছড়িয়ে পড়েছে। এই হেভিওয়েট বিয়ের ফুটেজের স্বত্ব কেনার জন্য একটি ওটিটি প্ল্যাটফর্মের তরফে নাকি ভিক্যাটকে বিশাল অঙ্কের টাকা অফার করা হয়েছে। দম্পতি রাজি হলে নাকি ওটিটি প্ল্যাটফর্ম তাঁদের একশো কোটি টাকা দিতে চাইছেন! সংশ্লিষ্ট ওটিটি সংস্থাটি নাকি বিয়ের ছবি ও ফুটেজ দিয়ে একটি ডকু-ফিচার তৈরি করতে চায়।   
আজ মঙ্গলবার সঙ্গীতের অনুষ্ঠান দিয়ে বিবাহপর্ব শুরু হচ্ছে। আগামিকাল মেহেন্দির অনুষ্ঠান হওয়ার কথা। তবে অতিথি তালিকায় বিশেষ রদবদল ঘটানো হয়নি। এখনও পর্যন্ত পাওয়া তথ্য অনুযায়ী বলিউড থেকে এই বিয়ের অনুষ্ঠানে হাজির থাকবেন করণ জোহর, আলিয়া ভাট, রোহিত শেট্টি, সিদ্ধার্থ মালহোত্রা, ফারহা খান, কবীর খান, মিনি মাথুর, শশাঙ্ক খৈতান প্রমুখ।     

7th     December,   2021
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ