বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
বিনোদন
 

শ্যুটিং শুরু  করলেন

মুম্বইয়ের কোভিড সংক্রমণের হার নিম্নমুখী। ফিল্ম ইন্ডাস্ট্রির পরিস্থিতিও ধীরে ধীরে স্বাভাবিক হচ্ছে। গত সপ্তাহ থেকেই বেশ কিছু ছবির শ্যুটিং শুরু হয়েছে বি-টাউনে। সোমবার থেকে ‘লাল সিং চাড্ডা’ ছবির বাকি থাকা শ্যুটিং শুরু করলেন আমির খান। খুবই অল্প সদস্যের একটি দল নিয়ে শুরু হয়েছে এই ছবির শ্যুটিং। এই শিডিউল শেষ হলে এবং দেশের সার্বিক পরিস্থিতি আরও অনুকূল হলে আমির ছবির আউটডোর শ্যুটিং শুরু করবেন বলে জানা গিয়েছে। কারণ গত মে মাসেই লাদাখে রেইকি সেরে রেখেছেন আমির। লাল সিং চাড্ডা চরিত্রটির জন্য নতুন হেয়ারস্টাইলও করেছেন মিস্টার পারফেকশনিস্ট।   
এদিকে, গত সপ্তাহে আমিরের ছেলে জুনেইদ তাঁর প্রথম ছবির শ্যুটিং শুরু করেছেন। শোনা যাচ্ছে, অক্ষয়কুমারও চলতি সপ্তাহে ‘রক্ষা বন্ধন’ ছবির শ্যুটিং শুরু করতে পারেন। ফলে আগামী সপ্তাহের মধ্যে বলিউডের একাধিক ছবির কাজ আবার শুরু হতে চলেছে। আগামী বড়দিনে আমিরের স্বপ্নের ছবি ‘লাল সিং চাড্ডা’র মুক্তি পাওয়ার কথা। অবশ্য তার আগে শেষ করতে হবে ছবির শ্যুটিং, যা নির্ভর করছে করোনা ভাইরাসের দয়ার উপর!
এদিকে, আমির যে গ্র্যান্ডমাস্টার বিশ্বনাথন আনন্দের সঙ্গে দাবা খেলবেন, সেকথা ইতিমধ্যেই সকলের জানা। এই উপলক্ষে একটি ভিডিও কনফারেন্সে উপস্থিত ছিলেন তাঁরা। ছিলেন অরিজিৎ সিং। সেখানে আমিরকে প্রশ্ন করা হয় যে, তিনি সুযোগ পেলে আনন্দের বায়োপিকে অভিনয় করতে চাইবেন কিনা। উত্তরে আমির বলেন, ‘এটা আবার কোনও প্রশ্ন হল নাকি! উত্তরটা সবথেকে সহজ। আমি অবশ্যই ওঁর বায়োপিকে অভিনয় করব।’ প্রত্যুত্তরে আমিরকে মজা করে আনন্দ বলেন, ‘আর আমি কথা দিচ্ছি, চরিত্রটার জন্য আপনাকে দেহের ওজন বাড়াতে হবে না।’

15th     June,   2021
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ