বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
সিনেমা
 

শ্যুটিংয়ে ফিরছেন নুসরত,
সঙ্গী সোহম

সোহম কর: গত বুধবার থেকে কলকাতায় সুদেষ্ণা রায় ও অভিজিত্ গুহ পরিচালিত ছবি ‘জয় কালী কলকাত্তাওয়ালি’র শ্যুটিং শুরু হয়েছে। এই ছবির হাত ধরেই মা হওয়ার পর শ্যুটিং ফ্লোরে ফিরতে চলেছেন সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান। আগামী সপ্তাহে রাজারহাটে তিনি শ্যুটিং করবেন। শহরের বিভিন্ন জায়গায় শ্যুটিং হবে। আগামী মাসের ৮ তারিখ পর্যন্ত শ্যুটিং চলবে।
ছবিতে নুসরত ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন সোহম চক্রবর্তী, সুস্মিতা চট্টোপাধ্যায় ও সোমরাজ মাইতি। অন্যান্য চরিত্রে রয়েছেন কাঞ্চন মল্লিক, পদ্মনাভ দাশগুপ্ত, সুদীপ মুখোপাধ্যায়, প্রিয়াঙ্কা রতি পাল, অনির্বাণ চক্রবর্তী প্রমুখ। ‘এই প্রথম বড়পর্দায় অভিনয় করতে চলেছেন সোমরাজ। টেলিভিশন থেকে উঠে এসে আবির চট্টোপাধ্যায়, পাওলি দাম, মিমি চক্রবর্তী, রিমঝিম মিত্র, গার্গী রায়চৌধুরী, অর্জুন চক্রবর্তীরা আমাদের পরিচালনায় বড়পর্দায় সাফল্য পেয়েছেন। তাঁরা এখন কোথায় পৌঁছে গিয়েছেন আপনারা জানেন,’ বলছিলেন সুদেষ্ণা। 
সোহম, সোমরাজ ও সুস্মিতা খুব ভালো বন্ধু। তাঁদের চরিত্রের নাম যথাক্রমে অনীশ, সুজয় ও মিলি। এরা প্রত্যেকেই ভদ্রবাড়ির ছেলে-মেয়ে। কিন্তু চাকরি না থাকায় পকেটমারি করে। ওদের একটাই উদ্দেশ্য সত্ পথে উপার্জন করা। এর মধ্যে একটি দামি কালীমূর্তি চুরি হয়। ঘটনাচক্রে অনীশের সঙ্গে রাকার দেখা হয়। এই রাকার চরিত্রে রয়েছেন নুসরত। 
রাকা খুবই সাধারণ বাড়ির মেয়ে, নাচের স্কুল চালায়। অনীশের সঙ্গে তার প্রেমের সম্পর্ক তৈরি হয়। অনীশ তাকে মিথ্যে কথা বলে ধরা পড়ে যায়। সেই চুরি যাওয়া কালীমূর্তি হঠাত্ই রাকার হাতে আসে। সে আবার অনীশের হাতে দেয়। এরপর এগবে গল্প। ‘ছবিটিকে ফান-থ্রিলার বলতে পারেন। যেখানে কালীমূর্তির পিছনে সকলে ছুটছে’, বলছিলেন সুদেষ্ণা। 

24th     September,   2021
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
প্রচ্ছদ নিবন্ধ
 
হরিপদ
 
31st     May,   2021
30th     May,   2021