বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
সিনেমা
 

কাজে ফিরছেন

আনলক পর্বে ধীরে ধীরে ছন্দে ফিরছে মুম্বই। ছন্দে ফিরছে বলিউড। আর তাই বলিউডের প্রথম সারির তারকারাও এবার শ্যুটিং ফ্লোরে কামব্যাক করার রোজনামচা ছকে ফেলছেন। লকডাউনে বাড়িতে থাকতে বাধ্য হলেও নিজেদের বাকি থাকা কাজকর্ম নিয়ে পরিকল্পনায় খামতি রাখেননি অনেকেই। কীভাবে পরবর্তীকালে এগবেন তা ছকে ফেলেছেন কেউ কেউ। যেমন আলিয়া ভাট। এই মুহূর্তে তাঁর দু’টি ছবির গুরুত্বপূর্ণ বেশ কিছু দৃশ্যের শ্যুটিং বাকি। সঞ্জয়লীলা বনসালির ‘গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’ ছবি দিয়েই শ্যুটিং ফ্লোরে প্রত্যাবর্তন হচ্ছে অভিনেত্রীর। আগামী ২০ জুন থেকে সঞ্জয়ের ছবির সেটে দেখা যাবে তাঁকে। মাত্র দু’দিনের মতো কাজ বাকি রয়েছে। তার মধ্যেই আলিয়ার অংশটির শ্যুটিং শেষ হয়ে যাবে বলে জানিয়েছেন ছবির ইউনিটের এক সদস্য।
এরপর ‘হাইওয়ে’র বীরা ত্রিপাঠী উড়ে যাবেন হায়দরাবাদ। সেখানে এস এস রাজামৌলির ‘আরআরআর’ ছবির ইউনিটে যোগ দেবেন তিনি। শ্যুটিং শুরু জুলাই মাসের ১ তারিখ। প্রায় সপ্তাহ দুয়েকের মতো শ্যুটিং করলেই এই ছবির কাজ শেষ করে ফেলতে পারবেন বলে আশাবাদী অভিনেত্রী। এই দুটো শেষ না হওয়া ছবির শ্যুটিং সম্পূর্ণ করেই নতুন ছবির কাজে হাত দিতে চাইছেন তিনি।
বুধবার ছিল আলিয়ার দাদুর জন্মদিন। সেই উপলক্ষে জমকালো পার্টির আয়োজন করা হয়েছিল। উল্লেখ্য, ভাট পরিবারের সকলের সঙ্গেই সেই পার্টিতে যোগ দিয়েছিলেন আলিয়ার প্রেমিক রণবীর কাপুরও। ওই পার্টির কিছু ছবি ইনস্টাগ্রামের স্টোরিতে পোস্ট করেছিলেন রণবীরের বোন ঋদ্ধিমা কাপুর। সেখানে একটি সেলফিতেই দেখা গিয়েছে রণবীরকে।   

18th     June,   2021
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
প্রচ্ছদ নিবন্ধ