বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
চারুপমা
 

বাজিমাত স্মার্টলুক


খাতাকলমের হিসেবে বর্ষাদিন এসে গিয়েছে। আষাঢ়ের প্রথম দিবসও পেরিয়ে গিয়েছে। তবু সে মনমতো ঝরে কই? আজকাল বর্ষার মতিগতি পাল্টে গিয়েছে। অনেকে তো মজা করে বলেন, আমাদের রাজ্যে বর্ষা এখন সারা বছর! যা হোক বর্ষায় একটু স্বস্তি এলেও আর্দ্রতাজনিত গরম সঙ্গ দেয় সবসময়। যেন একটা প্যাচপেচে ভাব। এর মধ্যে কী সাজব, কীভাবে সাজব ভেবে জেরবার হতে হয়। তার জন্য ‘সই বাই শ্রী’-এর শ্রীপর্ণা বসু তৈরি করেছেন কিছু স্মার্ট ড্রেস। এই আবহাওয়ার সঙ্গে যা দিব্যি মানাবে, আর স্টাইল কোশেন্টও থাকবে অটুট।  
শ্রীপর্ণা প্রথমে জানালেন কালো পলকা ডট রেয়নের ড্রেসটির কথা। পাশে একটু স্লিট করা, ফ্যাশনেবল দেখানোর জন্য। পার্টি বা গেট টুগেদার সবেতেই যা মানানসই। এর সঙ্গে টপ নট বা পনিটেল হেয়ারস্টাইল দারুণ লাগবে, জানালেন তিনি। মডেলকেও সেভাবেই সাজিয়েছেন। সঙ্গে কানে ভারী গয়না এবং হাই হিল। বর্ষায় চোখ ধাঁধানো লুক রেডি। 
মাঝের সাদা ড্রেসটিকে হাকোবা বলতে পারেন কেউ কেউ। কিন্তু শ্রীপর্ণার দাবি, ‘এটা ফাইন কাটওয়ার্ক-এর মধ্যে করা। তার সঙ্গে ফ্রিল। ফেব্রিকও এখানে ফাইন কটন। সামনে অ্যাপ্লিক করে কিছু রঙিন কাপড় বসানো। সঙ্গে গলায় স্টাইলিশ নট। গরমে বা বর্ষায় খুব আরামদায়ক লুক। দিন রাত সবসময়েই স্নিগ্ধ লাগবে।’ 
আর তৃতীয় অফ হোয়াইট লং ড্রেসটিও পিওর কটনে করা। শ্রীপর্ণা জানালেন, এই ড্রেসের নীচে অনেকটা জুড়ে এমব্রয়ডারি। ভীষণ গর্জাস। এটা পরেও সেই স্মার্টনেস পাবেন, সঙ্গে স্টাইলিশ জুতো আর ইয়াররিং পরলেই পার্টিতে যাওয়ার লুক পেয়ে গেলেন আপনি।    
মডেল স্লিম চেহারায় ড্রেসগুলো পরেছেন বলে আপনি পারবেন না, তা কিন্তু একেবারেই নয়। সই-এর কাছে    আছে সবরকম সাইজের অপশন। ভারী চেহারার কেউ হলেও সাইজ অপশন পাওয়া যাবে, আশ্বাস শ্রীপর্ণার। কারণ তাঁর ব্র্যান্ড বিশ্বাস করে বডি পজিটিভি-তে। তাই সবাই সাজুন, নিজের মতো, নিজের ভালোলাগায়। শুধু ক্যারি করতে পারব, এই আত্মবিশ্বাসটুকুই যথেষ্ট। 
গ্রাফিক্স: সোমনাথ পাল

18th     June,   2022
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ