বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
খেলা
 

প্রবল বৃষ্টির জেরে ভেস্তে গেল নারিন-হার্দিকদের প্র্যাকটিস

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: অ্যাওয়ে ম্যাচে জয়ের ধ্বজা উড়িয়ে ঘরে ফিরেছে নাইটরা। শনিবার ইডেনে শেষ হোম ম্যাচ। প্রতিপক্ষ মুম্বই ইন্ডিয়ান্স, যাদের বিরুদ্ধে কেকেআরের রেকর্ড ভালো নয়। কিন্তু এবার সল্ট, নারিনরা প্রথম সাক্ষাতে হার্দিক বাহিনীকে কার্যত উড়িয়ে দিয়েছিলেন। তাই ফিরতি লড়াইয়েও নাইটরা আত্মবিশ্বাসী। ঘরের মাঠ, চেনা পিচ, বিপুল দর্শক সমর্থনকে কাজে লাগিয়ে শ্রেয়স আয়ারের দল আরও একবার মুম্বই বধে প্রস্তুত। উল্টাদিকে মুম্বই কিন্তু বাকি ম্যাচগুলিতে দুর্দান্ত পারফরম্যান্স মেলে ধরতে চাইছে। প্লে-অফের আশা শেষ হয়ে গেলেও কেকেআরের বিরুদ্ধে বদলা নিতে মরিয়া হার্দিকরা। দুই দলের লড়াই ঘিরে শহরের ক্রিকেটপ্রেমীদের মধ্যেও উত্তেজনা তুঙ্গে। রয়েছে টিকিটের বিপুল চাহিদা।
বৃহস্পতিবার দুই দলই চেয়েছিল গা ঘামিয়ে নিতে। সেই সেই পরিকল্পনা ভেস্তে গেল প্রবল বৃষ্টিতে। সকাল থেকেই আকাশের মুখ ছিল ভারি। দুপুর গড়া঩তে না গড়াতেই নামে অঝোর বৃষ্টি। ফলে প্র্যাকটিস বাতিল করতে বাধ্য হয় মুম্বই ও কলকাতা। আবহাওয়ার যা পূর্বাভাস, তাতে শুক্রবারও হাল্কা থেকে মাঝারি বৃষ্টিপাত হতে পারে। তাই প্রশ্ন থেকে যাচ্ছে মাঠে নামার আগে দুই দলের ক্রিকেটাররা কি আদৌ অনুশীলনের সুযোগ পাবেন?
জয়ের হ্যাটট্রিকে নাইটদের মনোবল অবশ্য তুঙ্গে। শাহরুখ খানের দল ১১টি খেলে ১৬ পয়েন্ট নিয়ে শীর্ষে। শনিবার মুম্বইকে হারালেই প্লে-অফ নিশ্চিত। ২০১৪ সালের পর তৃতীয় খেতাবের স্বপ্ন দেখছেন নাইট সমর্থকরা। চলতি আইপিএসে কেকেআরের সাফল্যের পিছনে রয়েছে টিম গেম। ব্যাট হাতে পাওয়ার প্লে’তে ফিল সল্ট ও সুনীল নারিনের দুর্ধর্ষ ব্যাটিং বড় ফারাক গড়ে দিচ্ছে। কিন্তু প্লে-অফে সল্টকে পাওয়ার সম্ভাবনা কম। তিনি দ্বিপাক্ষিক সিরিজ খেলতে ইংল্যান্ডে ফিরে যেতে পারেন। কিন্তু কেকেআর কর্তৃপক্ষ সল্টকে ছাড়তে নারাজ। শোনা যাচ্ছে, গৌতম গম্ভীররা নাকি তাঁকে পুরো আইপিএলে খেলানোর ব্যাপারে বোর্ডের কাছে আবেদন করতে পারেন। তবে সেটা নির্ভর করছে  ইসিবি’র সিদ্ধান্তের উপর। এদিকে, চোটমুক্ত নীতীশ রানা। তবে কার জায়গায় কেকেআরের সহ-অধিনায়ক খেলবেন, সেটাই বড় প্রশ্ন। প্লে-অফ সল্ট না খেললে নীতীশের ফেরার পথ অনেকটাই সহজ হয়ে যাবে।

10th     May,   2024
 
 
অক্ষয় তৃতীয়া ১৪৩১
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ