বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
খেলা
 

অস্ত্রোপচার হতে পারে হাবাসের

নিজস্ব প্রতিনিধি, কলকাতা: আরও এক সফল মরশুম সমর্থকদের উপহার দিল মোহন বাগান টিম ম্যানেজমেন্ট। সর্বভারতীয় তিন টুর্নামেন্টে প্রতিনিধিত্ব করে জোড়া ট্রফি জেতেন কামিংসরা। আইএসএল ফাইনালে পৌঁছলেও রানার্স হয়েই সন্তুষ্ট থাকতে হয় তাঁদের। তবে এএফসি কাপের ব্যর্থতা কুরে কুরে খাচ্ছে। তাই আগামী মরশুমে মহাদেশীয় প্রতিযোগিতার কথা মাথায় রেখেই বাজেট বাড়াচ্ছে সবুজ-মেরুন ম্যানেজমেন্ট। লিগ-শিল্ড জয়ের সুবাদে মোহন বাগান খেলবে এসিএল-২’তে। এশিয়ার দ্বিতীয় সারির শক্তিশালী ক্লাবগুলির মুখোমুখি হবেন দিমিত্রি পেত্রাতোসরা। তার জন্য দল গঠনে কোচের সিদ্ধান্তকেই প্রাধান্য দেওয়া হবে। তবে আন্তোনিও লোপেজ হাবাসের শারীরিক অবস্থা নিয়ে চিন্তায় সবুজ-মেরুন কর্তারা। ইতিমধেই দেশে ফিরে গিয়েছেন স্প্যানিশ কোচ। স্পেনে ব্যক্তিগত চিকিৎসকের সঙ্গে আলোচনার পর অস্ত্রোপচারের চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে। আর সেই রিপোর্টের ভিত্তিতেই ঠিক হবে আইএসএলের সফল কোচের ভাগ্য। তবে প্রাথমিকভাবে হাবাসকে মাথায় রেখেই যাবতীয় পরিকল্পনা তৈরি করছে মোহন বাগান। 
চলতি মরশুমে রক্ষণের কারণে ভুগতে হয়েছে মোহন বাগানকে।  সেই ব্যর্থতা থেকে শিক্ষা নিয়ে ডিফেন্স আরও আঁটসাঁট করতে মরিয়া থিঙ্কট্যাঙ্ক। হেক্টর ইউস্তে ও ব্রেন্ডন হামিলকে ছেড়ে নতুন দুই বিদেশি ডিফেন্ডারের খোঁজ চালাচ্ছে সবুজ-মেরুন। লেফট ব্যাকে এফসি গোয়ার সাইড ব্যাক জয় গুপ্তার এজেন্টের সঙ্গেও কথা অনেকদূর এগিয়েছেন কর্তারা। এছাড়া বিশ্বকাপার জেমি ম্যাকলারেনকে ইতিমধ্যেই নিশ্চিত করে ফেলা হয়েছে।  সূত্রের খবর, প্রাথমিক চুক্তিও পাঠিয়ে দেওয়া হয়েছে তাঁর কাছে। 
অন্যদিকে, ঘরে ভাঙন অব্যহত মুম্বই সিটি এফসি’র। ইতিমধ্যেই বেঙ্গালুরুতে পাড়ি জমিয়েছেন দুই বিদেশিসহ তিন ফুটবলার। এছাড়াও বিনিথ রাই যাচ্ছেন পাঞ্জাব এফসি’তে। তবে একেবারে হাত গুটিয়ে বসে নেই সিটি ম্যানেজমেন্ট। গোয়া থেকে ব্রেন্ডন ফার্নান্ডেজকে চূড়ান্ত করে ফেলেছে তারা।

7th     May,   2024
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ