বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
খেলা
 

গুজরাতকে হেলায় হারাল বেঙ্গালুরু

বেঙ্গালুরু: জয়ের হ্যাটট্রিক রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর। চিন্নাস্বামী স্টেডিয়ামে শনিবার গুজরাত টাইটান্সকে ৩৮ বল বাকি থাকতে চার উইকেটে হারাল ফাফ ডু’প্লেসির দল। টস হেরে প্রথমে ব্যাট করে গুজরাত ১৯.৩ ওভারে ১৪৭ রানে শেষ হয়েছিল। জবাবে ১৩.৪ ওভারেই লক্ষ্যে পৌঁছল আরসিবি (১৫২-৬)। এই জয়ের সুবাদে পয়েন্ট তালিকায় সাতে উঠে এলেন বিরাট কোহলিরা। ১১ ম্যাচে তাঁদের সংগ্রহ আট পয়েন্ট। সমসংখ্যক ম্যাচে  সমান পয়েন্ট গুজরাতেরও। তবে নেট রান-রেটে পিছিয়ে থাকায় ন’নম্বরে রয়েছে তারা।
১৪৮ রানের লক্ষ্য তাড়া করতে নেমে পাওয়ার প্লে’র মধ্যেই ৯২ তুলে ফেলেছিলেন আরসিবি’র দুই ওপেনার ডু’প্লেসি ও কোহলি। কিন্তু ডু’প্লেসি (২৩ বলে ৬৪) ফেরার পরই নামে ধ্বস। সেখান থেকে ১১৭-৬ হয়ে পড়ে তারা। ফিরে যান উইল জ্যাকস (১), রজত পাতিদার (২), গ্লেন ম্যাক্সওয়েল (৪), ক্যামেরন গ্রিন (১) ও বিরাট কোহলি (২৭ বলে ৪২)। জস লিটল (৪-৪৫) ও নূর আহমেদ (২-২৩) ভাঙন ধরান। তার মধ্যেই অরেঞ্জ ক্যাপ পুনর্দখল করেন ভিকে। ঋতুরাজ গায়কোয়াড়কে (৫০৯ রান) টপকে তাঁর রান এখন ৫৪২। বিরাট ফেরার পর চাপ সামলে বেঙ্গালুরুকে জিতিয়ে ফেরেন দীনেশ কার্তিক (অপরাজিত ২১) ও স্বপ্নীল সিং (অপরাজিত ১৫)।
চলতি মরশুমে অধিনায়ক শুভমান গিলের উপর নির্ভরশীল গুজরাতের ব্যাটিং। এদিন তিনি ব্যর্থ (২)। রান পাননি ঋদ্ধিমান সাহা (১), সাই সুদর্শনও (৬)। শাহরুখ খান ও ডেভিড মিলার চতুর্থ উইকেটে ৬১ রান যোগ করে ইনিংস মেরামতের চেষ্টা করেন। মিলারের সংগ্রহ ৩০। আর কোহলির সরাসরি থ্রোয়ে রান আউট হওয়ার সময় শাহরুখের নামের পাশে ছিল ৩৭। এরপর রাহুল তেওয়াটিয়া ২১ বলে করেন ৩৫।

5th     May,   2024
 
 
অক্ষয় তৃতীয়া ১৪৩১
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ