বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
খেলা
 

পাঞ্জাবের পেসারদের নিয়ে চিন্তিত হার্দিকরা

মুল্লানপুর: পয়েন্ট তালিকায় দুই দল ভালো জায়গায় নেই। মুম্বই ইন্ডিয়ান্স ৬টি খেলে জিতেছে মাত্র দু’টিতে। ঝুলিতে চার পয়েন্ট। সমসংখ্যক ম্যাচে পাঞ্জাব কিংসের সংগ্রহও সমান। নেট রান রেট ভালো থাকায় তারা মুম্বইয়ের আগে। এই পরিস্থিতিতে বৃহস্পতিবার মুল্লানপুরে মুখোমুখি হচ্ছে দুই দল। পাঞ্জাবের হোম গ্রাউন্ড হলেও মুম্বই কিন্তু জেতার জন্য মরিয়া হয়েই ঝাঁপাবে।
পাঞ্জাব কিংসের পক্ষে সুখবর হল চোট সারিয়ে ফিরছেন অধিনায়ক শিখর ধাওয়ান। তিনি হয়তো ছেলের নামাঙ্কিত জার্সি পরে নামবেন। সেক্ষেত্রে বাদ পড়তে পারেন অথর্ব তাইডে। ফর্মে নেই জনি বেয়ারস্টো। অলরাউন্ডার স্যাম কারান এখনও পর্যন্ত নামের প্রতি সুবিচার করতে পারেননি। তাই জিতেশ শর্মা, শশাঙ্ক সিংয়ের মতো ভারতীয়দের উপর ভরসা রাখতে হচ্ছে পাঞ্জাবকে। লিয়াম লিভিংস্টোন গত কয়েকটি আইপিএলে যেমন মিডল অর্ডারকে ভরসা জোগাতেন, সেটা এবার উধাও। সার্বিকভাবে পাঞ্জাবের ব্যাটিং এখনও ছন্দ পায়নি। তার উপর মুম্বইয়ের বোলিং খুবই শক্তিশালী। ফলে পাঞ্জাব কিন্তু চাপে থাকবে। গতির বিস্ফোরণ ঘটাচ্ছেন কোয়েৎজি। উইকেট নিচ্ছেন যশপ্রীত বুমরাহ। স্পিন বিভাগে রয়েছেন শ্রেয়স গোপাল। প্রয়োজনে বল করছেন ক্যাপ্টেন হার্দিক পান্ডিয়া।
চলতি আইপিএলে মুম্বই এখনও পর্যন্ত আশানুরূপ পারফরম্যান্স মেলে ধরতে পারেনি। তবে দলে ম্যাচ উইনারের সংখ্যা একাধিক। ওপেনিং জুটিতে ঈশান কিষানের সঙ্গে রোহিত শর্মা ঝড় তুললে বেসামাল হয়ে পড়বেন পাঞ্জাবের বোলাররা। চোট সারিয়ে ফিরেছেন সূর্যকুমার যাদব। তিনিও মারকুটে ব্যাটিংয়ের জন্য পরিচিত। মিডল অর্ডারে রয়েছেন তিলক ভার্মা। তবে হার্দিক পান্ডিয়ার কাছে এই ম্যাচ খুবই গুরুত্বপূর্ণ। কয়েকদিন পরেই টি-২০ বিশ্বকাপের প্রাথমিক দল নির্বাচন। বল হাতে তাঁর পারফরম্যান্স জাতীয় নির্বাচকদের নোটবুকে জায়গা পাবে। লোয়ার মিডল অর্ডারে আছেন টিম ডেভিড, রোমারিও শেফার্ড এবং মহম্মদ নবি। তবে পাঞ্জাবের বোলিং বেশ মজবুত, যা চিন্তায় ফেলছে মুম্বইকে। বিশেষ করে পেস ব্রিগেড তারকাখচিত। নতুন বলে অর্শদীপ সিং, কাগিসো রাবাডার সঙ্গে স্যাম কারান, হার্শল প্যাটেল পরীক্ষায় ফেলবেন মুম্বইয়ের ব্যাটসম্যানদের। স্পিনার হিসেবে রয়েছেন হরপ্রীত ব্রার।

18th     April,   2024
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ