বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
খেলা
 

৪ গোলে লজ্জার হার ম্যান ইউয়ের

ম্যাঞ্চেস্টার: প্রথম ম্যাচে ঘরের মাঠে ১-২ গোলে হার। এবার অ্যাওয়ে ম্যাচে সেই ব্যবধানটা বেড়ে দাঁড়াল ৪ গোলে। শনিবার প্রিমিয়ার লিগে ব্রেন্টফোর্ডের কাছে চার গোল লজ্জার হারের স্বাদ পেল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। সেই সঙ্গে তিন দশক পর লিগের প্রথম দু’ম্যাচেই হারের মুখ দেখতে হল রেড ডেভিলসকে। লিগ টেবিলে সবার শেষে ঠাঁই হল রোনাল্ডোদের। এই হারের পর ওল্ড ট্রাফোর্ডে পর্তুগিজ মহাতারকার থাকা নিয়ে ধোঁয়াশা আরও বাড়ল। এদিন ম্যাচে একেবারেই ছন্দে ছিলেন না সিআরসেভেন। আর গোলের নীচে একের পর এক ভুল করে গেলেন ডেভিড ডি গিয়া। যার খেসারত গুনতে হল গোটা দলকে। ব্রেন্টফোর্ডের হয়ে স্কোরশিটে নাম তোলেন যথাক্রমে জোশ দাসিলভা, মাথিস জেনসন, বেন মি ও ব্রায়ান বেমো।
এদিকে, অপ্রতিরোধ্য দেখাচ্ছে ম্যাঞ্চেস্টার সিটিকে। টানা দুই ম্যাচ দাপটে জিতে লিগ টেবিলের শীর্ষে পেপ গুয়ার্দিওলার দল। ওয়েস্ট হ্যামের পর শনিবার বোর্নমাউথকে ৪-০ ব্যবধানে উড়িয়ে দিল নীল ম্যাঞ্চেস্টার। বিজয়ী দলের তিন গোলদাতা যথাক্রমে ইকের গুন্ডোগান,কেভিন ডি’ব্রুইন ও ফিল ফোডেন। অপরটি জেফারসন লেফ্রার আত্মঘাতী গোল। ২ ম্যাচে পেপ-ব্রিগেডের সংগ্রহ ৬ পয়েন্ট। অন্যদিকে, ম্যান সিটির ঘাড়ে নিঃশ্বাস ফেলছে আর্সেনালও। টানা দু’ম্যাচে জিতে গোল পার্থক্যে পিছিয়ে টেবিলে দ্বিতীয় স্থানে অবস্থান করছে গানার্স। এদিন ঘরের মাঠে লেস্টার সিটিকে ৪-২ ব্যবধানে বশ মানিয়েছে মিকেল আর্তেতার দল। বিজয়ী দলের হয়ে জোড়া লক্ষ্যভেদ গ্যাব্রিয়েল হেসাসের। আর্সেনালের বাকি দুই গোলদাতা গ্রানিত জাকা ও গ্যাব্রিয়াল মার্টিনেলি। 
শনিবার বল দখলের লড়াই বা আক্রমণ, সব বিভাগেই প্রথম মিনিট থেকে দাপট ছিল সিটির। কাঙ্ক্ষিত গোল আসতেও দেরি হয়নি। ১৯ মিনিটে হালান্ডের সঙ্গে বল দেওয়া-নেওয়া করে প্রতিপক্ষের জাল কাঁপান গুন্ডোগান (১-০)। ৩১ মিনিটে একক দক্ষতায় গোল করে ব্যবধান দ্বিগুণ করেন ডি’ব্রুইন (২-০)। ফিল ফোডেনের বাড়ানো বল পেয়ে বিপক্ষের দুই ডিফেন্ডারকে বোকা বানান তিনি। তারপর চলতি বলেই নেওয়া তাঁর ডান পায়ের আউটস্টেপ জালে জড়ায়। ৩৭ মিনিটে ম্যান সিটির তৃতীয় গোলটি ফোডেনের (৩-০)। দ্বিতীয়ার্ধে অবশ্য লড়াইয়ে ফেরার জন্য আপ্রাণ চেষ্টা চালিয়েছিল বোর্নমাউথ। তবে ৭৯ মিনিটে জেফারসনের আত্মঘাতী গোলে ব্যবধান আরও বাড়ে (৪-০)। 
 
ম্যান সিটি-৪        :         বোর্নমাউথ-০
আর্সেনাল-৪       :       লেস্টার সিটি-২
ব্রেন্টফোর্ড- ৪    :          ম্যান ইউ- ০

14th     August,   2022
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ