বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
খেলা
 

ইডেন নামচা
 

আমরা ডেনমার্কের
ফুটবলপ্রেমী দুই ড্যানিস তরুণ মজেছেন ক্রিকেটে! আইপিএলের সাধ মেটাতে বুধবার ইডেনে হাজির ক্রিশ্চিয়ান ও বব। তিনদিনে ট্যুরে কলকাতায় এসেছিলেন। মঙ্গলবার প্রথম কোয়ালিফায়ার উপলক্ষে ধর্মতলা চত্বরে ক্রিকেটপ্রেমিদের ভিড় নজর কেড়েছিল তাঁদের। খোঁজ নিয়ে জানতে পারেন ক্রিকেট ম্যাচের কথা। তবে সেদিন টিকিট জোগাড় করতে পারেননি। বুধবার কলকাতায় এক ফেসবুক ফ্রেন্ডের সঙ্গে যোগাযোগ করে টিকিট জোগাড় করে খেলা দেখলেন তাঁরা। বব বলছিলেন, ‘আমাদের দেশ ফুটবল ভালোবাসে। ক্রিকেট নিয়ে তেমন উন্মাদনা নেই। আজ এক নতুন অভিজ্ঞতা হল।’

বিনামূল্যে জার্সি
আইপিএলের এলিমিনেটর ম্যাচে সমর্থনের নিরিখে আরবিসির কাছে পাত্তা পেল না লউনউ সুপার জায়ান্টস। শহরের মালিকের টিম হলে কী হবে, আরসিবি’তে যে বিরাট কোহলি রয়েছেন। বেশিরভাগ সমর্থকের গায়ে লাল জার্সিই চোখে পড়ছিল। বাধ্য হয়ে লখনউয়ের এক ফ্যান ক্লাব ফ্রি’তে লোকেশ রাহুলদের জার্সি বিলি করল। 

বেল বাজালেন ঝুলন
ইডেন বেল বাজিয়ে খেলার সূচনা করলেন ঝুলন গোস্বামী। মহিলাদের চলতি টি-২০ চ্যালেঞ্জে না খেলায় বুধবার তিনি চলে এসেছিলেন কোহলি-রাহুলদের ম্যাচ দেখতে। সিএবি’র আমন্ত্রণে ইডেনে এসে ইডেন বেল বাজানোর স্বাদও পেলেন বাংলার তারকা পেসার।

ব্ল্যাকারদের দাপাদাপি
আরসিবি-লখনউ ম্যাচের জন্য টিকিটের হাহাকার পড়ে গিয়েছিল। আর তাতেই পোয়াবারো ব্ল্যাকারদের। হাজার টাকার টিকিট আড়াই-তিন হাজারে বিক্রি হল। কিছু সমর্থককে এই নিয়ে পুলিসের কাছে অভিযোগও জানাতে দেখা গেল। তার ভিত্তিতে বেশ কয়েকজন ব্ল্যাকারকে গ্রেপ্তারও করা হয়।

সস্ত্রীক হাজির লালজি
কয়েকদিন আগেই জীবনের পিচে দ্বিতীয় ইনিংস শুরু করেছেন বাংলার কোচ অরুণ লাল। বিয়ে করেছেন বুলবুল সাহাকে। নবদম্পতিকে বুধবার দেখা গেল ইডেনে।  কোহলি আউট হতেই আপশোসের সুর বুলবুলের কণ্ঠে।

26th     May,   2022
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ