বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
খেলা
 

আটালান্টার বিরুদ্ধে রিজার্ভ বেঞ্চই ভরসা রিয়ালের

রোম: উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের প্রি-কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে বুধবার মাঠে নামছে রিয়াল মাদ্রিদ। অ্যাওয়ে ম্যাচে তাদের প্রতিপক্ষ ইতালিয়ান ক্লাব আটালান্টা। গ্রুপ পর্বে চ্যাম্পিয়ন হয়ে শেষ ষোলোর টিকিট নিশ্চিত করে জিদান-ব্রিগেড। তবে একটা পর্বে রিয়ালের জন্য সেই পথ ছিল বেশ কঠিন। নক-আউটে পৌঁছতে হলে গ্রুপ পর্বের শেষ ম্যাচে মনচেনগ্লাডবাখের বিরুদ্ধে জিততেই হতো বেনজেমাদের। সেই ম্যাচে ফরাসি স্ট্রাইকারের জোড়া গোলে শেষ হাসি হাসে রিয়াল। তবে আটালান্টার বিরুদ্ধে নামার আগে খুব একটা ভালো জায়গায় নেই তারা। চোটের তালিকায় নাম লিখিয়েছেন একাধিক ফুটবলার। এই পরিস্থিতিতে আটালান্টার বিরুদ্ধে অ্যাওয়ে ম্যাচে গোল হজম না করাটাই বড় চ্যালেঞ্জ রিয়ালের কাছে।
কোচ জিদানের অধীনে ২০১৬-১৮, টানা তিনবার ইউরোপা সেরার শিরোপা জিতেছিল মাদ্রিদের ক্লাবটি। তবে গত দুই মরশুমে চ্যাম্পিয়ন্স লিগের প্রি কোয়ার্টার-ফাইনাল থেকেই বিদায় নিতে হয় তাদের। চলতি মরশুমে দল স্প্যানিশ সুপার কাপ ও কোপা ডেল রে থেকে বিদায় নিয়েছে। লা লিগাতে রিয়াল এই মুহূর্তে রয়েছে দ্বিতীয় স্থানে। 
চোটের জেরে দীর্ঘদিন মাঠের বাইরে সের্গিও র‌্যামোস, ইডেন হ্যাজার্ড, রডরিগো, মার্সেলো, এডের মিলিতাও, ড্যানিয়েল কার্ভাহাল, ফেডরিকো ভালভার্দের মতো ফুটবলার। এবার সেই তালিকায় নাম লেখাচ্ছেন করিম বেনজেমাও। কার্যত দ্বিতীয় সারির দল নিয়ে বুধবার আটালান্টার বিরুদ্ধে লড়াইয়ে নামবে রিয়াল।
জয়ের ছন্দ ধরে রাখাই লক্ষ্য ম্যাঞ্চেস্টার সিটির: প্রিমিয়ার লিগে দুরন্ত ছন্দে ম্যাঞ্চেস্টার সিটি। টানা ১৩টি ম্যাচে জয় পেয়েছে পেপ গুয়ার্দিওলার দল। সেই সঙ্গে সব টুর্নামেন্ট মিলিয়ে সংখ্যাটা দাঁড়িয়েছে ১৮’তে। এবার উয়েফা চ্যাম্পিয়ন্স লিগেও সেই জয়ের ধারা বজায় রাখার লক্ষ্য নিয়ে বুধবার বুদাপেস্টে অ্যাওয়ে ম্যাচে মনচেনগ্লাডবাখের বিরুদ্ধে মাঠে নামছে প্রিমিয়ার লিগের ক্লাবটি।
 আটালান্টা : রিয়াল মাদ্রিদ
 মনচেনগ্লাডবাখ : ম্যান সিটি
 ম্যাচ শুরু রাত ১-৩০ মিনিটে।

24th     February,   2021
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
কিংবদন্তী গৌতম
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ
 
হরিপদ
 
7th     March,   2021