বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
দক্ষিণবঙ্গ
 

অভিষেকের বাঁকুড়ার সভায় মহিলাদের উপচে পড়া ভিড় 

নিজস্ব প্রতিনিধি, বেলিয়াতোড়: বৃহস্পতিবার দুপুর তখন ১টা। বেলিয়াতোড়ে তৃণমূলের সর্বভারতীয় সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভামঞ্চের উদ্দেশে হাঁটছেন পুরুষ ও মহিলারা। গলগল করে ঘামছেনও অনেকে। সভাস্থলে বসে মাথার টুপিকেই হাত পাখার মতো কাজে লাগিয়ে গরম থেকে রেহাই পাওয়ার চেষ্টা করছেন অনেকে। তবু কেউ উঠে যাননি। শিশুকে কোলে নিয়েই মহিলাদের অনেককে সভায় ভিড় করতে দেখা গেল। 
দুপুর ৩টে ১০ মিনিটে সভামঞ্চের পাশে কিছু দূরে অস্থায়ী হেলিপ্যাডে নামে অভিষেকের হেলিকপ্টার। তা দেখতে নিজের জায়গা ছেড়ে উঠে দাঁড়ান প্রত্যেকে। তারপর সেখানে থেকে অভিষেক হেঁটে সভামঞ্চে হাজির হন। তাঁকে দেখার জন্য ব্যারিকেডের বাইরে ভিড় জমান। হাত নেড়ে অভিবাদন জানান অভিষেকও। জনতার উদ্দেশে নমস্কার করেন। অভিষেক বেলিয়াতোড়ের সভামঞ্চে ওঠার আগে তৃণমূল নেতাদের অনেকের সঙ্গে কথাও বলেন। গরমের মধ্যে মহিলাদের বারবার জলপান করতে দেখা যায়। তবুও ‘আই লাভ এবি’ লেখা প্ল্যাকার্ড হাতে ঠাঁই বসে ছিলেন মহিলারা। অনেককে শিশু কোলে নিয়েও সভাস্থলে উপস্থিত হতে দেখা যায়। 
এদিন অভিষেক মঞ্চ থেকেই বলেন, বিপুল সংখ্যায় আমার মা, দিদি, বোনেরা উপস্থিত হয়েছেন। দুপুর ১টা ১৫ মিনিট থেকে ছবি পাচ্ছি। যাঁরা এই কাঠফাটা রোদ মাথায় নিয়ে সভায় আসেন, তাঁরা বক্তব্য শুনতে আসেন না। তাঁরা আগামী ২৫ তারিখ গরম, তাপমাত্রা বাড়লেও লাইনে দাঁড়িয়ে বিজেপির জামানত জব্দ করে বহিরাগতদের বিতাড়িত করার সিদ্ধান্ত নিয়ে আসেন। তাই বিপুল এই মাতৃ শক্তিকে প্রণাম জানাচ্ছি। 
এদিনের সভায় তৃণমূলের পর্যবেক্ষক সমীর চক্রবর্তী, সভাধিপতি অনুসূয়া রায়, জেলা সভাপতি বিক্রমজিৎ চট্টোপাধ্যায়, মন্ত্রী জ্যোৎস্না মাণ্ডি সহ দলীয় বিধায়ক ও অন্যান্য নেতৃত্ব উপস্থিত ছিলেন। এদিন সুজাতা মণ্ডলের মুখেও বারবার নারীশক্তির কথা শোনা যায়। তিনি নিজেকে বাড়ির মেয়ে হিসেবে তুলে ধরে ভোট প্রার্থনা করেন। এমনকী জনতার কাছে বিচার চাইতে তাঁর চোখে জলও দেখা যায়। সুজাতাদেবী বলেন, তীব্র গরম উপেক্ষা করে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভা সফল করেছেন মানুষ। মহিলাদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ প্রমাণ করছে তৃণমূলের জয় নিশ্চিত।

17th     May,   2024
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ