বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
দক্ষিণবঙ্গ
 

বহরমপুরে কংগ্রেসের অধীরের বিরুদ্ধে লড়ছেন নির্দল অধীর

নিজস্ব প্রতিনিধি, বহরমপুর: বহরমপুরে এবার অধীররঞ্জন চৌধুরীর বিরুদ্ধে  লড়ছেন আরও এক অধীর। নাম বিভ্রাটে কি ভোটাররা বিভ্রান্ত হবেন? ভোটবাক্সেই তার উত্তর মিলবে। ১৩ মে বহরমপুর কেন্দ্রে নির্বাচন হবে। শনিবার সমস্ত রাজনৈতিক দল প্রচার শেষ করেছে। পাঁচবারের সাংসদ তথা এবারের কংগ্রেস প্রার্থী অধীর চৌধুরীর বিরুদ্ধে নির্দল প্রার্থী হিসেবে লড়ছেন বানজেটিয়া সুন্দর কলোনির বাসিন্দা অধীর স্বর্ণকার।
চতুর্থ দফায় রাজ্যের আট কেন্দ্রে নির্বাচন হবে। বহরমপুর লোকসভা কেন্দ্রে নির্দল প্রার্থীর সংখ্যা সবচেয়ে বেশি। ছয়জন নির্দল প্রার্থী লড়াই করছেন। এই কেন্দ্রে মোট প্রার্থীর সংখ্যা ১৫ জন। নির্দল প্রার্থী অধীরবাবু বলেন, মানুষের পাশে থেকে কাজ করার জন্য আমি ভোটে লড়ছি। একই নামে দু’জন ব্যক্তি হলে তো কিছু করার নেই। সবাই ভোটে লড়তে পারে। এর জন্য মানুষের মধ্যে বিভ্রান্তি থাকবে না। আমি আমার সাধ্যমতো প্রচার করেছি। আমি সিডব্লুসি গোডাউনের কর্মী। খুব বেশি টাকা আমার নেই। বন্ধুবান্ধব এবং শুভানুধ্যায়ীরা আমাকে সাহায্য করেছেন। আশা করছি, ভালো সাড়া মিলবে।
তবে এই নির্দল প্রার্থীকে নিয়ে একটি বাক্য খরচ করতে রাজি নন কংগ্রেস নেতৃত্ব। কংগ্রেসের এক নেতা বলেন, কে কোথায় একই নামে দাঁড়িয়ে গেল, সেটা আমরা দেখে কী করব? আমরা কোনও নির্দল প্রার্থীর নাম মুখেই আনতে চাই না। অধীর চৌধুরী এক এবং অদ্বিতীয়।

12th     May,   2024
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ