বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
দক্ষিণবঙ্গ
 

রঘুনাথগঞ্জে পদ্মায় স্নান করতে নেমে ডুবে মৃত্যু বালিকার

সংবাদদাতা, জঙ্গিপুর: শনিবার দুপুরে রঘুনাথগঞ্জের পদ্মা নদীতে স্নান করতে নেমে ডুবে এক বালিকার মৃত্যু হয়েছে। পুলিস জানিয়েছে, মৃতার নাম নাসরিন সুলতানা (১১)। তার বাড়ি রঘুনাথগঞ্জ থানার শেখালিপুর গ্রাম পঞ্চায়েতের চাঁইপাড়ায়। ওই বালিকা খামড়াভাবকি হাইস্কুলে ষষ্ঠ শ্রেণিতে পড়ত।
স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন দুপুরে নদীতে নেমে আচমকাই তলিয়ে যায় নাসরিন। স্থানীয় লোকজন তার বাড়িতে খবর দেয়। জঙ্গিপুর ফাঁড়িতেও খবর দেওয়া হয়। স্থানীয় ডুবুরি নামিয়ে বালিকার খোঁজ চালায় পুলিস। ওই বালিকা যেখানে ডুবে গিয়েছিল, তার কিছুটা দূরেই মৃতদেহ উদ্ধার হয়। দেহ ময়নাতদন্তের জন্য জঙ্গিপুর মহকুমা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
এদিন দুপুরে তিন সঙ্গীকে নিয়ে বাড়ি থেকে কিছুটা দূরে শিমুলতলা গ্রামে পদ্মা নদীতে স্নান করতে এসেছিল ওই বালিকা। নদীতে বেশি জল না থাকলেও জলের স্রোত রয়েছে। নদীতে আগে থেকেই আরও বেশ কয়েকজন ছেলেমেয়ে সাঁতার কাটছিল। ওই বালিকা সাঁতার কাটতে গিয়ে স্রোতের মুখে পড়ে যায়। মুহূর্তের মধ্যে সে জলে তলিয়ে যায়। বিষয়টি তার বাকি দুই সঙ্গীর নজরে এলে তারা চিৎকার শুরু করে। তাদের চিৎকারে স্থানীয় লোকজন আসে। স্থানীয় ডুবুরি নামিয়ে ও জেলেদের মাছ ধরা জাল ফেলে জলে সন্ধান চালায় পুলিস। অবশেষে বিকেল নাগাদ বালিকার মৃতদেহ উদ্ধার হয়। মৃতার বাবা মনিরুল ইসলাম বলেন, মেয়ে নদীতে স্নানে গিয়েছিল। গ্রামের লোকজন এসে খবর দেয় ও তলিয়ে গিয়েছে। শেখালিপুর গ্রাম পঞ্চায়েতের প্রধান সুরাইয়া পারভিন বলেন, দুপুর ১টা নাগাদ খবর পাই ওই বালিকা স্নান করতে নেমে তলিয়ে গিয়েছে। পুলিসকে খবর দেওয়া হয়। বিকেলের দিকে তারা দেহ উদ্ধার হয়। এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

12th     May,   2024
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ