বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
দক্ষিণবঙ্গ
 

জনগণই ঠিক করবে কার চামড়া তোলা হবে: সুজাতা

নিজস্ব প্রতিনিধি, বাঁকুড়া: ফের বাগযুদ্ধে সরগরম হয়ে উঠল বিষ্ণুপুর লোকসভার রাজনীতির ময়দান। বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ তৃণমূলের চামড়া তুলে নেওয়ার হুমকি দিয়েছেন। তাতেই বিতর্ক তৈরি হয়েছে রাজনৈতিক মহলে। শুক্রবার বড়জোড়া বিধানসভা এলাকায় প্রচারে আসেন বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ। সেখানে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে তিনি  বলেন, বিষ্ণুপুর লোকসভায় দাদাগিরিটা চলবে না। তৃণমূল কংগ্রেস যদি দাদাগিরি করতে যায়, চামড়াটা তুলে নেব। এই ক্ষমতা রাখি। 
পাল্টা মানুষের হাতেই বিচার করার ভার ছেড়ে দিয়েছেন তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডল। তিনি বলেন, বিষ্ণুপুরের বিজেপি প্রার্থী মানসিকভাবে হতাশাগ্রস্ত হয়ে গিয়েছেন। তিনি বুঝে গিয়েছেন যে হেরে গিয়েছেন। তাই উনি প্রতিদিন আমাদের তৃণমূলের লোকজনকে গালিগালাজ করছেন। এতটাই ভুলভাল বকছেন যে তিনি জোকারে পরিণত হচ্ছেন। এই ধরনের হিংসা, হুমকির কথা বিজেপির মুখেই মানায়। উনি বলেছেন বিষ্ণুপুরের তৃণমূলের নেতাদের চামড়া গুটিয়ে দেবেন। চ্যালেঞ্জ জানালাম, আপনি আসুন। তৃণমূলীদের মার দিয়ে দেখান। তারপর আপনি কীভাবে ফিরে যান আমাদের মেয়েরা জবাব দিয়ে দেবে। মানুষ বিচার করবেন কে কার চামড়া তুলবে। ৪ জুন ফলাফল বেরনো শুধু সময়ের অপেক্ষা।
উল্লেখ্য, এর আগেও বিভিন্ন মন্তব্য করে বিতর্কে জড়িয়েছেন সৌমিত্রবাবু। তা নিয়ে রাজনৈতিক মহলে তরজা হয়েছে। চামড়া তুলে নেওয়ার কথা কোন পরিপ্রেক্ষিতে বললেন সৌমিত্রবাবু? এ ব্যাপারে তিনি বলেন, বিগত দিনে আমাদের বিভিন্ন কর্মসূচিতে তৃণমূলের দুষ্কৃতীরা ঝামেলা পাকিয়েছে। কর্মসূচি বানচাল করার চেষ্টা করছে। অথচ আমরা নির্বাচন কমিশনের কাছ থেকে অনুমতি নিয়ে সব কর্মসূচি করছি। তারপরও পাত্রসায়র, গঙ্গাজলঘাটিতে গোলমাল করার চেষ্টা করেছে। তাই ফের এরকম করার চেষ্টা করলে বিজেপি প্রতিরোধ করবে। 
তৃণমূলের সুজাতাদেবীর পাল্টা দাবি, বিজেপি ভোটে হেরে যাওয়ার আতঙ্কে এলাকায় অশান্তি ছড়ানোর চেষ্টা করছে। তারজন্যই উস্কানিমূলক মন্তব্য করছেন বিজেপি প্রার্থী। কমিশনের এব্যাপারে পদক্ষেপ নেওয়া উচিত।
বিষ্ণুপুর কেন্দ্রে সৌমিত্রবাবু বিজেপির বিদায়ী সাংসদ। ২০১৯ সালের ভোটের সময় তৃণমূল প্রার্থী সুজাতাদেবী তাঁর স্ত্রী ছিলেন। সেই ভোটে সুজাতাদেবীকেই রাজনীতির ময়দানে দাঁড়িয়ে ভোট পরিচালনা করতে দেখা যায়। কিন্তু, পরে তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়। তারসঙ্গে দল বদল করে সুজাতাদেবীও তৃণমূলে আসেন। তাঁকে এবার বিষ্ণুপুর কেন্দ্রে প্রার্থী করে তৃণমূল। ফলে প্রাক্তন দম্পতির লড়াই ঘিরে জমে উঠেছে বিষ্ণুপুরের রাজনীতির ময়দান।

12th     May,   2024
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ