বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
দক্ষিণবঙ্গ
 

রানিগঞ্জে ‘সোনার বাংলা’ গড়ার প্রতিশ্রুতি শাহের

নিজস্ব প্রতিনিধি, আসানসোল ও সংবাদদাতা, দুর্গাপুর: আমাদের একবার বাংলা থেকে ৩০টা আসনে জিতিয়ে দেখুন, আমরা বাংলাকে ‘সোনার বাংলা’ বানিয়ে দেব। চতুর্থ দফা নির্বাচনের আগে অমিত শাহের মুখে ফের ফিরে এল পুরনো ডায়লগ। তিনি শুক্রবার রানিগঞ্জের রোড শো থেকে সোনার বাংলা তৈরির প্রতিশ্রুতি দিলেন। রানিগঞ্জে কাজি নজরুল ইসলামের পূর্ণাবয়ব মূর্তির সামনে দাঁড়িয়ে অমিত শাহ বলেন, কাজি নজরুলের মূর্তির সামনে দাঁড়িয়ে রয়েছি। 
এই বাংলায় আর রবীন্দ্র সঙ্গীত, কাজি নজরুলের গীত শোনা যায় না। এখানে বোমার শব্দ শোনা যায়। তৃণমূল কি এর পরিবর্তন করতে পারবে? একবার আমাদের ৩০টা আসন দিয়ে দেখুন, যেভাবে বাংলা থেকে কমরেডরা  শেষ হয়ে গিয়েছে, তৃণমূল কংগ্রেসও থাকবে না। তিনি আরও বলেন, মা বোনেদের কাছে প্রার্থনা করছি, সন্দেশখালির বোনেদের সঙ্গে যা হয়েছে, তার জবাব ভোটে দিয়ে এদের শিক্ষা দিন।  এদিন আসানসোলে লোকসভা কেন্দ্রের অন্তগর্ত রানিগঞ্জ শহরে রোড শো করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। নির্ধারিত সময়ের প্রায় চার ঘণ্টা পরে নিয়ে রানিগঞ্জে আসেন। ততক্ষণ পর্যন্ত তাঁর প্রচারের জন্য ৬০ নম্বর জাতীয় সড়ক অবরুদ্ধ ছিল। ২০১৪ ও ২০১৯ সালে আসানসোল লোকসভা কেন্দ্রের জন্য নির্বাচনী জনসভা করতে এসেছিলেন নরেন্দ্র মোদি। বিরাট জনসভা করে আসানসোলবাসীকে নানা প্রতিশ্রুতি দিয়েছিলেন। 
কিন্তু, এবার তিনি আসানসোলমুখী হননি। তাই অমিত শাহের রোড শো সফল করতে সর্বশক্তি দিয়ে ঝাঁপায় বিজেপি। তিনি রানিগঞ্জের মাটিতে পা দিতেই বিজেপি কর্মী সমর্থকদের মধ্যে উচ্ছ্বাস দেখা যায়। এক কিলোমিটার রোড শো করেন অমিত শাহ। রাস্তায় মানুষের ভিড় ছিল। এদিন তাঁর সঙ্গে প্রচারে ছিলেন আসানসোল লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী এসএস আলুওয়ালিয়া ও কুলটির বিধায়ক অজয় পোদ্দার। 
 রানিগঞ্জে প্রচারে শাহ। নিজস্ব চিত্র

11th     May,   2024
 
 
অক্ষয় তৃতীয়া ১৪৩১
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ