বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
দক্ষিণবঙ্গ
 

কাটোয়ায় জনসভায় বিজেপি ও তৃণমূলকে আক্রমণ মীনাক্ষীর

সংবাদদাতা, কাটোয়া: শুক্রবার সন্ধ্যায় কাটোয়ার জগদানন্দপুরে জনসভায় বিজেপিকে আক্রমণ শানালেন সিপিএম নেত্রী মীনাক্ষী মুখোপাধ্যায়। তিনি বলেন, আয়ুষ্মান ভারতের নামে বেডে মৃতদেহ শুইয়ে রেখে পয়সা তুলেছে বিজেপি। আয়ুষ্মান ভারতের নামে এক ফোনে সাত লক্ষ রোগীর নাম রেজিস্ট্রেশন করিয়েছে। আর পয়সা নিজেদের পকেটে ভরেছে।
এদিন মীনাক্ষী বলেন, বিজেপি সংবিধান বিক্রি করে দিতে চাইছে। ধর্মনিরপেক্ষতাকে রক্ষা করতে হলে সিপিএমকে চাই। জিনিসপত্রের যা দাম বেড়েছে, তাতে মধ্যবিত্ত ও গরিব মানুষের মাথায় হাত পড়েছে। পেট্রল-ডিজেলের দাম বেড়েছে। আর আদানি-আম্বানির পকেট ভরেছে। দেশে কৃষক মরছে, আর মোদি বিদেশে ঘুরে বেড়াচ্ছেন। মণিপুরে মহিলাদের বিবস্ত্র করে হাঁটিয়ে ছবি তুলেছে এরা। এই দল নানা জাল ওষুধ কোম্পানির কাছে পয়সা নিয়েছে। 
বিজেপির পাশাপাশি মীনাক্ষী এদিন শাসকদলকেও তুলোধোনা করেন। তিনি বলেন, বিভিন্ন ক্লাবকে যেভাবে রাজ্য সরকার পয়সা দিয়েছে, তার হিসেব দিচ্ছে না। আমাদের পয়সার হিসেব আমাদের দিচ্ছে না। তাই ক্লাবের লোকজনকে বলে রাখি, ২০২৬ সালে সরকার বদলাবে। তখন তোমরা জেলে যাওয়ার জন্য তৈরি থাকো। রাস্তাঘাটে মা-বোনেদের সম্মান থাকছে না। চাকরি থেকে রেশন-সব চুরি করছে তৃণমূল।
এদিন সকালে কালনার সহজপুর, বিকালে পূর্বস্থলী -২ ব্লকের ছাতনীর মোড় আর সন্ধ্যায় কাটোয়ার জগদানন্দপুর বাসস্ট্যান্ডে দলীয় প্রার্থী নীরব খাঁর সমর্থনে তিনটি জনসভা করেন মীনাক্ষী। প্রতিটি জনসভাতেই ভালো জমায়েত হয়েছে। • নিজস্ব চিত্র

11th     May,   2024
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ