বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
দক্ষিণবঙ্গ
 

বিজেপিতে যেতে চাপ দিচ্ছে, আল্লা ছাড়া কারও কাছে মাথা নত করব না

সংবাদদাতা, রামপুরহাট: বিজেপিতে যোগ দেওয়ার জন্য সিবিআইকে দিয়ে চাপ দিচ্ছে। আল্লা ছাড়া কারও কাছে মাথা নত করব না। মঙ্গলবার বিকেলে সংখ্যালঘু অধ্যুষিত হাসন বিধানসভার নলহাটির বাঁধখালা জনসভায় এমনই মন্তব্য করলেন রাজ্যের পুরমন্ত্রী ফিরহাদ হাকিম। বীরভূম লোকসভা কেন্দ্রের দলীয় প্রার্থী শতাব্দী রায়ের সমর্থনে সভা থেকে তিনি বলেন, মমতা ছাড়া বাংলায় বিজেপিকে আটকানোর ক্ষমতা কারও নেই। কংগ্রেসকে ভোট দেওয়া মানে বিজেপির সুবিধা করে দেওয়া।
এদিন বক্তব্যের আগাগোড়া বিজেপিকে আক্রমণ করেন ফিরহাদ। তিনি বলেন, এই নির্বাচন মমতা বন্দ্যোপাধ্যায় সরকারে থাকবেন কি না তার জন্য নয়। আমরা ভারতের নাগরিক থাকব কি না তার নির্বাচন। কোথায় একজন প্রধানমন্ত্রী গোটা ভারতকে এক রাখার চেষ্টা করবেন তা নয়, বিভাজন করছেন। এখানে যদি মমতার সরকার না থাকত, তাহলে এনআরসিকে আটকানো যেত না। আর একটা সিএএ নিয়ে এসেছেন। শুধু মুসলিম বাদে সকলের নাগরিকত্ব দেবে বলছে। এটা মোদি আপনাদের লেবনচুস দিচ্ছে। আমি নিজে অসমে গিয়ে দেখে এসেছি, বাচ্চাদের পর্যন্ত ডিটেনশন ক্যাম্পে রেখে দিয়েছিল বিজেপি সরকার। এই অবস্থায় আপনাদের ভোট অত্যন্ত মূল্যবান। কেন্দ্রীয় এজেন্সির তৎপরতা প্রসঙ্গে তিনি বলেন, আমাদের উপর অনেক চাপ। আমাকে বিনা দোষে জেলে ঢুকিয়ে দিয়েছিল। বারবার বাড়িতে সিবিআই রেড হচ্ছে। কিছু পায়নি। বলছে তৃণমূল ছেড়ে বিজেপির দিকে চলে এসো। কিন্তু আল্লা ছাড়া কারও কাছে মাথা নত করব না। দেখি মোদি তোমার হাতের জোর কত। উপস্থিত জনতার উদ্দেশে দিলীপবাবু বলেন, মমতা ছাড়া বাংলায় বিজেপিকে আটকানো সম্ভব নয়। তিনি ছাড়া কারও ক্ষমতা বা দম নেই। বাংলায় মমতা আছে বলেই আমরা সুরক্ষিত আছি। অমিত শাহের নাম না করে তিনি বলেন, কয়েকদিন আগে সিউড়িতে এসেছিল মোটা ভাই। আগেরবার বলেছিল ইস বার দুশো পার। কিন্তু আপনারা পগারপার করেছেন। এবার বলছে ইসবার ৩৫। আমরা বলছি ইসবার ফিনিস। বাংলার মানুষ বিভাজনে বিশ্বাস করেন না। সন্দেশখালি প্রসঙ্গে তিনি বলেন, ওদের নেতাই বলছে বিজেপি টাকা পাঠিয়েছিল। কিছু মা বোনেদের টাকা দিয়ে তাঁদের ইজ্জত নিয়ে টানাটানি করল। সন্দেশখালির মা-বোনেদের জন্য কান্নাকাটি করছেন দাড়িওয়ালা (মোদি)। কিন্তু বিকলিস বানু সংখ্যালঘু বলে আপনার চোখের জল পড়েনি। হাতরাসের ঘটনায় তোমার কান্না এল না। আসলে তোমার কুমিরের কান্না। মা-বোনেরা আপনারা সচেতন হন। নিজের মনে আদর্শের সৃষ্টি করতে হবে। বিজেপি আমাদের দাস করে দিচ্ছে।
এরপরই কংগ্রেসকে আক্রমণ করে বলেন, ইন্ডিয়া জোটে আমরা আছি। কিন্তু সিপিএমের সঙ্গে থাকতে পারব না। অধীরবাবুকে দু’টি আসন ছাড়ব বলেছিলাম। সোনিয়া, রাহুল গান্ধী মেনে নিলেও উনি মানেননি। এখানে কংগ্রেস ভোট কেটে বিজেপিকে সুবিধা করতে চাইছে। কংগ্রেসকে ভোট দেওয়া মানে আপনার বাচ্চার ভবিষ্যৎ নষ্ট করা। আপনারা সব ভোট দিলেও এখানে কংগ্রেস প্রার্থী জিততে পারবে না। তাঁকে ভোট দিলে বিজেপির সুবিধা হবে। এখানে যিনি কংগ্রেস প্রার্থী হয়েছেন, তিনি গত বিধানসভা ভোটে নিজের বুথে মাত্র ১৭টি ভোট পেয়েছিলেন। গাঁয়ে মানে না আপনি মোড়ল। 

8th     May,   2024
 
 
অক্ষয় তৃতীয়া ১৪৩১
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ