বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
দক্ষিণবঙ্গ
 

আজ থেকে খড়্গপুরে জুনকে নিয়ে তৃণমূলের ম্যারাথন প্রচার

সংবাদদাতা, মেদিনীপুর: আজ বুধবার থেকে মেদিনীপুর লোকসভা কেন্দ্রের প্রার্থী জুন মালিয়াকে নিয়ে খড়্গপুর শহরে ম্যারাথন প্রচার শুরুর সিদ্ধান্ত নিল তৃণমূল। মঙ্গলবার নির্বাচনী কোর কমিটির বৈঠকে কবে কোন এলাকায় তাঁকে নিয়ে যাওয়া হবে-তার রোডম্যাপ ঠিক করা হয়। শাসকদলের নির্বাচনী কমিটির চেয়ারপার্সন কল্যাণী ঘোষ বলেন, প্রথম দফায় বুধবার থেকে শনিবার পর্যন্ত প্রার্থীকে নিয়ে বিভিন্ন ওয়ার্ডে রোড-শো করা হবে। দু’দিনের রোডম্যাপ তৈরি করা হয়েছে। বৃহস্পতিবার ফের বৈঠকে বসে বাকি দু’দিনের রোডম্যাপ তৈরি করা হবে। শহরের রেল এলাকা সহ ৩৫টি ওয়ার্ডেই তাঁকে নিয়ে যাওয়া হবে।
খড়্গপুর শহরে গত লোকসভা ভোটে তৃণমূল অনেক ভোটে পিছিয়ে যায়। বিধানসভা ভোটেও তৃণমূল প্রার্থী পরাজিত হন। এবার বহু ভাষাভাষীর রেল শহরে ঘুরে দাঁড়াতে তৃণমূল কোমর বেঁধে নেমেছে। প্রার্থীর রোড-শো ঘিরে ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে।
কোর কমিটির সদস্য তথা জেলা তৃণমূলের সহ-সভাপতি দেবাশিস চৌধুরী বলেন, বুধবার রেল এলাকা দিয়েই প্রার্থীর রোড-শো শুরু হবে। তাঁকে ২৪, ২৬, ২৭, ২৮ ও ৩০ নম্বর ওয়ার্ডে নিয়ে যাওয়া হবে। ২৬ নম্বর ওয়ার্ড থেকে প্রচার শুরু হবে। সেটি বিজেপি কাউন্সিলারের ওয়ার্ড। পরদিন বৃহস্পতিবার ৩২, ৩৩, ৩৪ ও ৩৫ নম্বর ওয়ার্ডে প্রার্থী রোড-শো করবেন। এর মধ্যে ৩২ ও ৩৩ নম্বর ওয়ার্ডে বিজেপি কাউন্সিলার রয়েছেন। ৩৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলার এলাকার বিধায়ক তথা ঘাটাল লোকসভা কেন্দ্রের প্রার্থী হিরণ চট্টোপাধ্যায়। কোর কমিটির অপর এক সদস্য তথা প্রাক্তন বিধায়ক প্রদীপ সরকার বলেন, প্রার্থী মূলত গাড়িতে এলাকায় এলাকায় ঘুরবেন। কোথাও হেঁটেও ঘুরবেন। রোড-শো ঘিরে দলের কর্মী-সমর্থকদের মধ্যে ব্যাপক উৎসাহ দেখা দিয়েছে।
এদিকে মঙ্গলবার বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পাল শহরের বিভিন্ন এলাকায় রোড-শোর মাধ্যমে জনসংযোগ করেন। কোথাও গাড়ি করে, আবার কোথাও হেঁটে ঘোরেন। ৯ নম্বর ওয়ার্ডের ভগবানপুরে পার্টি অফিসের উদ্বোধনও করেন। এখানে স্থানীয় তৃণমূল কাউন্সিলারের নাম করে বলেন, কান খুলে শুনে নিন। আপনি যদি আমাদের কর্মী ও কর্মকর্তাদের ধমকে, চমকে ভোট লুট করবেন ভাবেন, তাহলে  ভুল করবেন। এরপরই তিনি চ্যালেঞ্জ ছুঁড়ে বলেন, আপনার সঙ্গে পুলিস, প্রশাসন আছে। আর আমাদের সঙ্গে জনতা আছে। দেখব কে জেতে। পুরসভা নির্বাচনে এই ওয়ার্ডে বোমাবাজি, পিস্তল নিয়ে দুষ্কৃতীদের দাপটের অভিযোগ উঠেছিল। সংশ্লিষ্ট ওয়ার্ডের কাউন্সিলার প্রবীর ঘোষ বলেন, আমাদের কাউকে চমকাতে, ধমকাতে হয় না। ওরাই আরপিএফ’কে দিয়ে ধমকাচ্ছে, চমকাচ্ছে।  মেদিনীপুরের ছেড়ুয়াতে প্রচারে তৃণমূল প্রার্থী জুন মালিয়া।-নিজস্ব চিত্র

8th     May,   2024
 
 
অক্ষয় তৃতীয়া ১৪৩১
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ