বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
দক্ষিণবঙ্গ
 

হার মানল তপ্ত দুপুর, অভিষেকের রোড-শোয়ে জনপ্লাবন

সবুজ বিশ্বাস, সামশেরগঞ্জ: প্রচারের শেষ দিনে সামশেরগঞ্জে অভিষেকের রোড-শোয়ে জনপ্লাবন দেখা গেল। সমর্থকদের কারও হাতে মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি, কারও হাতে ‘উই লাভ অভিষেক’ লেখা ফ্লেক্স। কেউ হাতে নিয়ে রয়েছেন রংবেরঙের বেলুন ও দলীয় পতাকা। প্রখর রোদ উপেক্ষা করে মালদহ দক্ষিণ লোকসভার হাউসনগর কিষান মান্ডি বাজারে তখন কয়েক হাজার সমর্থকের ভিড়ে গমগম করছে। ঘড়ির কাঁটায় তখন বিকেল প্রায় সাড়ে ৩টে। সেখানে পৌঁছলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। গাড়ির ছাদে উঠে শুরু করলেন রোড শো। তাঁর সঙ্গে ছিলেন শাসক দলের প্রার্থী শাহ নওয়াজ আলি রাইহান। 
পদযাত্রার সময় লাউড স্পিকার সমানে বেজেছে জনগর্জনের গান। গাড়ির সামনে ও পিছনে যত দূর চোখ যাচ্ছে, শুধুই কালো মাথার ভিড়। চড়া রোদ উপেক্ষা করে রাস্তার দু’ধারে, বাড়ির ছাদ থেকে দোকানের সামনে অগণিত মানুষ। প্রায় সাড়ে তিন কিলোমিটার রোড শোয়ে সামশেরগঞ্জে জনস্রোত স্বাগত জানাল তৃণমূলের সেকেন্ড ইন কমান্ডকে। রোড-শো শেষে কাকুড়িয়া পাঁচমাথা মোড়ে গাড়ি থেকেই মাইক্রোফোন হাতে তাঁর ঝাঁঝালো বক্তব্যে করতালির ঝড় ওঠে।
রবিবার নির্দিষ্ট সময়ের কিছুটা পরেই হাউসনগর কিষান মান্ডি মাঠের অস্থায়ী হেলিপ্যাডে আসে অভিষেকের কপ্টার। সেখান থেকে গাড়িতে তিনপাকুড়িয়া এসডিপিও মোড়ে যান। সেখানে উপস্থিত ছিলেন সামশেরগঞ্জের বিধায়ক আমিরুল ইসলাম, প্রার্থী শাহনওয়াজ আলি রাইহান সহ তৃণমূলের একাধিক নেতৃত্ব। অভিষেক গাড়ির ছাদে উঠতেই মমতা ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের জয়ধ্বনিতে মুখরিত হয়ে ওঠে এলাকা। কর্মী-সমর্থকদের উদ্দেশে হাত নাড়েন অভিষেক। এরপরে হাউসনগর বাজারের দিকে এগিয়ে যায় রোড শো। তাঁকে দেখার জন্য কেউ কোলে বাচ্চা নিয়ে, কেউ আবার ছাতা হাতে নিয়ে রাস্তায় দীর্ঘক্ষণ ঠায় দাঁড়িয়ে থাকেন। 
প্রায় সাড়ে তিন কিলোমিটার পথ অতিক্রম করে যখন কাকুড়িয়া পাঁচ মাথা মোড়ে গিয়ে পৌঁছয় রোড শো, তখন চারিদিকে কার্যত জনসুনামি। আশেপাশের বাড়ির ছাদগুলিতেও মহিলাদের ভিড়। তাঁদের উদ্দেশে হাত নাড়েন অভিষেক। সেখানে মাইক্রোফোন হাতে নিয়ে প্রায় আধ ঘণ্টা বক্তব্য রাখেন। তিনি একযোগে বিজেপি, বাম ও কংগ্রেসকে নিশানা করেন।

6th     May,   2024
 
 
অক্ষয় তৃতীয়া ১৪৩১
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ