বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
দক্ষিণবঙ্গ
 

সাগরদিঘিতে খলিলুর রহমানের সমর্থনে দেবের রোড শো ঘিরে ব্যাপক উচ্ছ্বাস

সংবাদদাতা, জঙ্গিপুর: তাড়াতাড়ি রান্না ও খাওয়াদাওয়া সেরে শনিবার দুপুর থেকে রাস্তার ধারে অপেক্ষা করছিলেন সাগরদিঘির পিঙ্কি, রমলা ও পারুল বিবিরা। বিকেলে হুডখোলা গাড়িতে জাতীয় সড়ক ছেড়ে অভিনেতা দেব গ্রামের রাস্তা ধরতেই উচ্ছ্বাসে ফেটে পড়ে আমজনতা। পর্দার নায়ককে একবারে সামনে থেকে দেখে তাঁদের মুখে তৃপ্তির হাসি। রাস্তার দু’ধারে দাঁড়িয়ে অপেক্ষা করা সাধারণ মানুষের উদ্দেশ্যে দূর থেকে হাত নাড়েন ও নমস্কার করেন দেব। দর্শকদের জোড়াফুল চিহ্ন দেখিয়ে তৃণমূল কংগ্রেসের প্রার্থী খলিলুর রহমানকে ভোট দেওয়ার আহ্বান জানান। তাঁকে দেখে যুবক যুবতীরা উচ্ছ্বাসে ফেটে পড়েন।
এদিন প্রচারে দলের প্রার্থী ছাড়াও মহম্মদ আখরুজ্জামান সহ তৃণমূল নেতারা ছিলেন। মন্ত্রী আখরুজ্জামান বলেন, প্রচারে আর একটি দিন হাতে রয়েছে। এই সময়ের মধ্যে যত মানুষের কাছে পৌঁছনো সম্ভব আমরা যাব। 
এদিন সকাল থেকে দলীয় কর্মীদের সঙ্গে নিয়ে সাগরদিঘির বিভিন্ন এলাকায় প্রচার করেন খলিলুর সাহেব। সাগরদিঘির হরহরি এলাকায় প্রচার চালান তিনি। জনবহুল রাস্তার মোড়ে গিয়ে দোকান মালিক থেকে ক্রেতাদের সঙ্গে হাত মেলান। পরে তিনি সাগরদিঘির এমআর ডিলারদের নিয়ে একটি সভা করেন। সেখান থেকে তিনি রঘুনাথগঞ্জ ও লালগোলা সংলগ্ন ময়াপণ্ডিতপুরে প্রচার করেন। এসময় খলিলুর রহমানের সঙ্গে প্রচারে অংশ নেন রাজ্যের মন্ত্রী আখরুজ্জামান। মন্ত্রীকে সঙ্গে নিয়েই হেঁটে বাড়িবাড়ি প্রচার চলে। বিকেল সাড়ে ৩টে নাগাদ রঘুনাথগঞ্জের তালাই এমডিআই কলেজ মাঠে দেবের হেলিকপ্টার নামে। সেখানেই দেবকে পুষ্পস্তবক দিয়ে স্বাগত জানানো হয়। সেখান থেকে গাড়িতে করে জাতীয় সড়ক ধরে সাগরদিঘিতে যান দেব। সাগরদিঘির বিডিও অফিস মোড় থেকে হুডখোলা গাড়িতে করে রোড শো শুরু করেন তিনি। 
দেবকে প্রায় গোটা রাস্তা পুষ্পবৃষ্টির মাধ্যমে অভ্যর্থনা জানান। দেব ও মাঝেমধ্যেই রাস্তার দু’দিকে দাঁড়ানো জনতার উদ্দেশ্যে ফুলের মালা ও ফুল ছড়িয়ে দেন। পোপাড়া মোড়ে রোড শো শেষ হয়। খলিলুর সাহেব বলেন, নির্বাচনের দিনক্ষণ যত এগিয়ে আসছে সাধারণ মানুষের উচ্ছ্বাস ও আবেগ ততই বাড়ছে। সাধারণ মানুষের এত সাড়া ও ভালোবাসা আমাকে তাঁদের জন্য আরও বেশি কাজ করতে অনুপ্রাণিত করছে। আমি সকলের কাছে ঋণী।

5th     May,   2024
 
 
অক্ষয় তৃতীয়া ১৪৩১
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ