বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
দক্ষিণবঙ্গ
 

কাটোয়ায় মোদির নিন্দায় সরব হলেন বুদ্ধিজীবীরা

সংবাদদাতা, কাটোয়া: ভোটের মুখে মোদির নিন্দায় সরব হলেন দেশ বাঁচাও গণমঞ্চের বুদ্ধিজীবীরা। শনিবার কাটোয়া শহরের সংহতি মঞ্চে এসে বাসিন্দাদের ‘নো ভোট টু বিজেপি’র আহ্বান জানান। তাঁরা বলেন, ভোট এলেই ধর্মের ব্যবহার করে রাজনীতি করে বিজেপি। উন্নয়নের বুলি নেই মোদি সরকারের। দশ বছরে কেন্দ্রীয় সরকারের কাছে কী পেলেন নাগরিকরা তার কোনও উল্লেখ নেই। এদিন বুদ্ধিজীবীদের দলে ছিলেন বিশিষ্ট গায়ক সৈকত মিত্র, সমীর পুততুণ্ড, অধ্যাপিকা অনন্যা চক্রবর্তী, নাজমুল হক প্রমুখ। তাঁরা বিজেপি সরকারকে তুলোধোনা করেন। 
সমীরবাবু বলেন, এবারের ভোট অত্যন্ত গুরুত্বপূর্ণ। মোদি সরকারের কাছে দশ বছর কী পেলেন একবার চিন্তা করুন। ওরা মানুষের জন্য কী কী উন্নয়ন করেছে, তার কোনও কথা বলে না। কিন্তু মোদি সংসদে দাঁড়িয়ে বলছেন, এবার ৪০০ পার। বুদ্ধিজীবীদের বক্তব্য, সন্দেশখালি নিয়ে মিথ্যা নাটক সাজানো হয়েছে। ব্যাঙ্ক থেকে টাকা লুট করা হচ্ছে। ভোট এলেই ধর্ম নিয়ে রাজনীতি করা হচ্ছে। মানুষের মধ্যে বিভেদ সৃষ্টি করার চেষ্টা চলছে। 
এদিন কাটোয়ার সংহতি মঞ্চে বহু মানুষ উপস্থিত ছিলেন। বুদ্ধিজীবীরা বলেন, বাংলার মহিলাদের অসম্মান করা হচ্ছে। সন্দেশখালি নিয়ে যে ভিডিও ফাঁস হয়েছে তা দেখলেই বুঝতে পারবেন মহিলাদের কত বড় অসম্মান করা হচ্ছে। সারা দেশে উন্নয়ন নেই। • নিজস্ব চিত্র

5th     May,   2024
 
 
অক্ষয় তৃতীয়া ১৪৩১
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ