বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
দক্ষিণবঙ্গ
 

বেলডাঙায় ইউসুফ পাঠানের প্রচার ঘিরে গ্রামবাসীদের ঢল

নিজস্ব প্রতিনিধি, বহরমপুর: বেলডাঙার মির্জাপুরে রাস্তায় নেমে এসেছে গোটা গ্রাম। ৮ থেকে ৮০ টানা রোদে দাঁড়িয়ে অপেক্ষমান। তৃণমূল প্রার্থী ইউসুফ পাঠানকে একবার দেখবে বলে। কিছুক্ষণের মধ্যে হুডখোলা গাড়িতে সাদা পাঞ্জাবি ও মাথায় টুপি পরে কাঁধে গামছা ঝুলিয়ে হাত নাড়াতে নাড়াতে পাঠান প্রবেশ করলেন গ্রামে। কেউ ফুলের মালা দিয়ে, আবার কেউ চিৎকার করে ফুল ছিটিয়ে অভ্যর্থনা জানালেন তাঁকে। মানুষের ভালোবাসায় ও উচ্ছ্বাসে দিনভর বেলডাঙায় রোড শো করলেন বহরমপুরের তৃণমূল প্রার্থী। এদিন তাঁর সঙ্গে উপস্থিত ছিলেন বহরমপুর-মুর্শিদাবাদ সাংগঠনিক জেলার তৃণমূলের চেয়ারম্যান তথা রেজিনগরের বিধায়ক রবিউল আলম চৌধুরী, বেলডাঙার বিধায়ক হাসানুজ্জামান শেখ প্রমুখ। শনিবার সকালে প্রথমে সুরুলিয়া মাদ্রাসা ভিজিট করেন পাঠান। তারপর বেলডাঙার মির্জাপুর-১ ও মির্জাপুর-২ গ্রাম পঞ্চায়েত এলাকায় অলিগলি চষে বেড়ান তিনি। এদিন সন্ধ্যায় দৌলতাবাদে তৃণমূল ছাত্র পরিষদ আয়োজিত নির্বাচনী জনসভায় অংশ নেন ভারতীয় দলের প্রাক্তন তারকা ক্রিকেটার। সভাতে পাঠানকে ঘিরে ছাত্র-যুবদের মধ্যে উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতো। পাঠানের সঙ্গে সেলফি তোলার হিড়িক পড়ে যায়। 
পাঠান বলেন, মানুষের এই উচ্ছ্বাস আমাকে বেশ আনন্দ দিচ্ছে। যেখানেই যাচ্ছি প্রচারে ভালো সাড়া পাচ্ছি। মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায় মানুষের জন্য যে কাজ করেছেন, তার সুফল মিলবেই। মানুষ তাঁদের কাছ থেকে উপকার পেয়েছেন। বহরমপুর লোকসভা কেন্দ্রে আরও কাজ করার জায়গা আছে, সেজন্য তাঁরা আমাকে পাঠিয়েছেন। মানুষ আমাকে নির্বাচিত করবে বলেই আশা করছি। 
রবিউল সাহেব বলেন, বিজেপি একদিকে ইডি, সিবিআই, এনআইএ, কেন্দ্রীয় বাহিনীকে কাঠের পুতুলের মতো ব্যবহার করছে বাংলাকে কালিমাময় করার জন্য। অন্যদিকে তাদের দুই বি-টিম কংগ্রেস এবং সিপিআইএম মানুষকে ভুল বুঝিয়ে বিজেপির জয়ের জন্য পথ প্রশস্ত করে দিচ্ছে। তাদের এখন একটাই কাজ, যেনতেন প্রকারে তৃণমূল কংগ্রেসকে দুর্বল করে দিয়ে বিজেপির কালো হাত শক্ত করা। এদিন মির্জাপুর-১ অঞ্চলে রোডশোর জনপ্লাবন প্রমাণ করেছে, আগামী পাঁচ বছরের জন্য তাঁরা সংসদে পাঠাচ্ছেন জোড়াফুলের প্রার্থী ইউসুফ পাঠানকে। যাঁরা ধর্মীয় বিভাজন করে মানুষের মধ্যে হিংসা ছড়ানোর চেষ্টায় লিপ্ত হয়েছেন, যাঁরা বাংলায় লক্ষ্মীর ভাণ্ডার বন্ধ করতে চান, আগামী ১৩ মে বহরমপুরের আপামর জনতা তাঁদের উচিত শিক্ষা দেবেন। 

5th     May,   2024
 
 
অক্ষয় তৃতীয়া ১৪৩১
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ