বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
দক্ষিণবঙ্গ
 

সামশেরগঞ্জে প্রচারে ঝড় তুললেন ইউসুফ

সংবাদদাতা, জঙ্গিপুর: শুক্রবার সকালে মালদহ দক্ষিণ কেন্দ্রের শাসকদলের প্রার্থীর সমর্থনে সামশেরগঞ্জে প্রচারে ঝড় তুললেন ইউসুফ পাঠান। তিনি পায়ে হেঁটে প্রচার শুরু করেন। তারপর তিনি হুডখোলা গাড়িতে চেপে রোড শোতে শামিল হন। তৃণমূল কংগ্রেস প্রার্থী শাহ নওয়াজ আলি রায়হানের সমর্থনে ইউসুফ ছাড়াও এদিন প্রচারে ছিলেন সামশেরগঞ্জের বিধায়ক আমিরুল ইসলাম। ইউসুফ পাঠানকে দেখতে বহু মানুষ রাস্তার দু’পাশে ভিড় জমান। ব্যাট নিয়ে ইউসুফের জন্য অপেক্ষা করেন যুবরা। ক্রিকেটপ্রেমীদের পাঠান হতাশ করেননি। প্রচারের মাঝেই অকাতরে ভক্তদের ব্যাটে অটোগ্রাফ দেন। ভোট প্রচারের মাঝেই ইউসুফ বলেন, এলাকার মানুষ খুবই ভালো। সবার কাছ থেকেই ভালোবাসা পাচ্ছি। আমি জেলার মানুষের সঙ্গে থাকতে চাই। 
এদিন সকাল থেকেই মালদহ দক্ষিণ লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেসের প্রার্থী শাহনওয়াজ আলি রাইহানের সমর্থনে সামশেরগঞ্জে প্রচার করেন ইউসুফ। সামশেরগঞ্জের ধুলিয়ান পুরসভার ঈশা কোম্পানি মোড় থেকে প্রচার শুরু করেন তিনি। কর্মী সমর্থকদের নিয়ে কয়েকশো মিটার পায়ে হেঁটে প্রচার করেন। তারপর হুড খোলা গাড়ি করে ধুলিয়ান শহরের বিভিন্ন প্রান্তে প্রচার সারেন। ইউসুফের রোড শো ঘিরে দলীয় কর্মী-সমর্থক থেকে যুবকদের ব্যাপক উচ্ছ্বাস লক্ষ্য করা যায়। যুবকরা ব্যাট হাতে নিয়ে দীর্ঘক্ষণ রাস্তার উভয় পাশে অপেক্ষা করেন। ইউসুফ আসতেই তাঁরা অটোগ্রাফের জন্য ব্যাট বাড়িয়ে দেন। ইউসুফ একের পর এক অটোগ্রাফ দিয়ে ভক্তদের খুশি করেন।
এরপর ফরাক্কার কাঞ্চনতলা পঞ্চায়েতের রতনপুর এলাকায় যান পাঠান। সেখানে বিশ্বকাপ জয়ী ক্রিকেটারকে সঙ্গে নিয়ে প্রচার চালান বিধায়ক মনিরুল ইসলাম। মনিরুল বলেন, মালদহ দক্ষিণে আমদের জয় নিশ্চিত। মার্জিন কতটা বাড়বে সেটাই দেখার। ইউসুফ যুবক সম্প্রদায়কে অনুপ্রাণিত করেছেন।
এদিন সকালে জঙ্গিপুর লোকসভা কেন্দ্রের ঘাসফুল শিবিরের প্রার্থী তথা বিদায়ী সংসদ সদস্য খলিলুর রহমান সাগরদিঘিতে প্রচার করেন। তিনি সাগরদিঘি ব্লকের বহ্ন্যেশ্বর, বোখরা-২ ও মোড়গ্রাম অঞ্চলে রোডশোতে অংশ নেন। খলিলুর সাহেব বলেন, আমি প্রচারে ১০০ শতাংশ এলাকা কভার করে ফেলেছি। মানুষের ব্যাপক সাড়া পাচ্ছি। জয় শুধু সময়ের অপেক্ষা।

4th     May,   2024
 
 
অক্ষয় তৃতীয়া ১৪৩১
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ