বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
দক্ষিণবঙ্গ
 

ঘাটালে ভক্তদের ভিড়ের চাপে ‘ভেঙে’ গেল দেবের সভা মঞ্চ

সংবাদদাতা, ঘাটাল: ভক্তদের ভিড়ের চাপে ‘ভেঙে’ গেল ঘাটাল লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী দীপক অধিকারীর(দেব) পথসভার মঞ্চ। বুধবার রাতে ঘাটালের শ্যামসুন্দরপুর ঝাউতলায় ওই ঘটনাটি ঘটে। পুলিস জানিয়েছে, দেবের কাছে যাওয়ার জন্য প্রচুর মানুষ মঞ্চে উঠেছিলেন। সেই জন্যই একটু সমস্যা হয়েছিল। বিপজ্জনক কিছু হয়নি।
বুধবার সকাল থেকেই ঘাটাল লোকসভা কেন্দ্রের বিদায়ী সাংসদ দেবের প্রচার চলছিল। সকালের দিকে ঘাটাল শহরের কলেজ মোড়ে রামনবমীর পুজো দেওয়ার পর দেব জনসংযোগ যাত্রায় অংশগ্রহণ করেন। বিকেলের দিকে বীরসিংহ সহ ঘাটাল ব্লকের বিভিন্ন এলাকায় রোড শো ও পথসভার কর্মসূচি ছিল। ওই দিন শেষের কর্মসূচিটি ছিল ঝাউতলায়। রাত ৮টা ৪০ মিনিটে দেবের বক্তব্য শেষ হওয়ার পরই তাঁর ভক্তরা অটোগ্রাফ, সেলফি তোলার জন্য মঞ্চের দিকে এগিয়ে আসতে শুরু করেন।  কিছু ‘অত্যুৎসাহী’ দেবভক্ত সিঁড়ি দিয়ে মঞ্চে উঠে ভিড় করতে শুরু করেন। ভিড়ের চাপে তখনই মঞ্চটি আস্তে আস্তে নীচের দিকে নামতে শুরু করে দেয়। মঞ্চটি নামছে দেখে সঙ্গে সঙ্গে নিরাপত্তাকর্মীরা দেবকে ধরে ফেলেন। 
পুলিসও মঞ্চের অন্যান্য সকলকে নামিয়ে দেওয়ার ব্যবস্থা করে। তৃণমূলের ঘাটাল ব্লক সভাপতি দিলীপকুমার মাজি বলেন, মঞ্চটি খুব উঁচু করা হয়নি। মাত্র আড়াই-তিনফুট উঁচু ছিল। ঘটনায় কেউই জখম হননি।

19th     April,   2024
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ