বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
দক্ষিণবঙ্গ
 

আবু তাহেরের সমর্থনে প্রচারে ইউসুফ উচ্ছ্বাসে ভাসছে রানিনগর

সংবাদদাতা, ডোমকল: শুধু নিজের এলাকাতেই নয়, দলের স্বার্থে পাশের মুর্শিদাবাদ লোকসভা কেন্দ্রের প্রার্থীর হয়েও প্রচারে নামছেন ইউসুফ পাঠান। আজ শুক্রবার মুর্শিদাবাদ লোকসভার তৃণমূল প্রার্থী আবু তাহের খানের সমর্থনে একটি জনসভায় রানিনগরের মাটিতে পা রাখবেন পাঠান। রানিনগরের তৃণমূল কর্মী সমর্থকরা প্রাক্তন ভারতীয় ক্রিকেটারকে দেখতে তুমুল উচ্ছ্বাসে ভাসছেন। এই প্রথম ওই মাপের কোনও ক্রিকেটার সীমান্তের এই গ্রামে আসছেন। 
শুক্রবার বিকেলে রানিনগরের রামনগর কাছারিপাড়া ফুটবল মাঠে ওই জনসভা অনুষ্ঠিত হবে। সেখানে স্থানীয় তৃণমূল কর্মী ছাড়াও আশেপাশের অঞ্চল থেকে প্রচুর তৃণমূল কর্মী সমর্থক আসবেন। তৃণমূল সূত্রে জানা গিয়েছে, ওই সভায় তারা দশ হাজারের বেশি লোক জড়ো করার প্রস্তুতি নিয়েছে। এই নিয়ে প্রস্তুতি সভায় রানিনগর ২ ব্লকের ন’টি অঞ্চলের প্রতিটি অঞ্চল থেকে ওই সভায় একহাজার জন করে কর্মী সমর্থক আনার জন্য বুথ ও অঞ্চল নেতৃত্বকে নির্দেশ দেওয়া হয়েছে। পাশপাশি লোকাল অঞ্চল থেকেও আরও দু’ হাজার লোক জড়ো করার ভাবনা রয়েছে। তৃণমূলের দাবি, ওই মাঠ খুব একটা বড় নয়। নইলে আরও কর্মী সমর্থক নিয়ে আসা যেত। পাশপাশি, এত বড় মাপের তারকা খেলোয়াড় এই প্রথম সীমান্তের এই এলকায় ভোট প্রচারে আসছেন, ফলে তৃণমূল কর্মী ও সমর্থক ছাড়াও সাধারণ মানুষও জড়ো হবেন। এতে মাঠে ভিড় উপচে পড়বে। ইউসুফকে স্বাগত জানাতে মাঠে ঢোকার আগের রাস্তার দু’ পাশে সাধারণ মানুষ থেকে শুরু করে দলের কর্মী সমর্থকরা ভিড় কারবেন বলে দলের পক্ষ থেকে জানানো হয়েছে। 
রানিনগর ২ ব্লক তৃণমূল সভাপতি হাফিজ মেহবুব মুর্শিদ বলেন, অত বড় মাপের খেলোয়াড় আমাদের এলাকায় প্রার্থীর হয়ে ভোট প্রচারে আসছেন শুনেই আমাদের কর্মী সমর্থকরা উচ্ছসিত হয়ে পড়েছেন। পাঠানকে একবার দু’ চোখে দেখার জন্য সাধারণ মানুষের মধ্যেও ব্যাপক উৎসাহ তৈরি হয়েছে। • প্রচারে আবু তাহের খান। -নিজস্ব চিত্র

19th     April,   2024
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ