বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
দক্ষিণবঙ্গ
 

গোষ্ঠী কোন্দল করলে কড়া পদক্ষেপের হুঁশিয়ারি মহুয়ার

সংবাদদাতা, তেহট্ট: বুধবার বিকেল থেকে দু’জায়গায় নির্বাচনী সভা করলেন কৃষ্ণনগর লোকসভা কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী মহুয়া মৈত্র। সেখানে তিনি পরিষ্কারভাবে বলেন, দলে কোনও গোষ্ঠী কোন্দল বরদাস্ত করা হবে না। এদিন প্রথম নির্বাচনী সভা হয় তেহট্টের একটি বেসরকারি লজে। আর দ্বিতীয় নির্বাচনী সভা হয় বেতাই লালবাজার এলাকায়। দু’জায়গাতেই মহুয়ার সঙ্গে ছিলেন তেহট্টের বিধায়ক তাপস সাহা। 
তৃণমূলের শ্রমিক সংগঠনের ডাকে এদিন বিকেলে তেহট্টের একটি বেসরকারি লজে প্রথম নির্বাচনী সভা হয়। উপস্থিত ছিলেন তৃণমূল শ্রমিক সংগঠনের নদীয়া জেলা উত্তরের সভাপতি শশাঙ্ক শেখর ঘোষচৌধুরী সহ উত্তরের সমস্ত ব্লক, শহরের শ্রমিক সংগঠনের সভাপতি ও সদস্যরা। বিকেল ৪টে নাগাদ এই নির্বাচনী সভা শুরু হয়। সেখানে বিরোধী দলের কর্মী সমর্থকদের, বিশেষ করে মহিলাদের তৃণমূলের পক্ষে আনার পরামর্শ দেওয়া হয়। তারজন্য বাড়ি বাড়ি গিয়ে লক্ষ্মীর ভাণ্ডার, কন্যাশ্রী, রূপশ্রী সহ সামাজিক প্রকল্পের কথা তুলতে ধরতে বলেন মহুয়া। তার পাশাপাশি দলে গোষ্ঠী কোন্দল কোনওভাবেই বরদাস্ত করা হবে না বলে তিনি জানিয়ে দেন। তিনি বলেন, যারা গোষ্ঠী কোন্দল করবে, তাদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়া হবে। 
এদিন মতুয়া অধ্যুষিত বেতাই এলাকাতেও তৃণমূলের সভা হয়। মহুয়া সেখানে সিএএ নিয়ে এলাকার মানুষকে সতর্ক করেন। তিনি বলেন, সিএএ হচ্ছে একটা ফাঁদ। এই ফাঁদে কেউ পা দেবেন না। অসমের মানুষ এই ফাঁদে পা দিয়ে আজ ডিটেনশন ক্যাম্পে দিন কাটাচ্ছেন। তাঁরাও এনিয়ে বাংলার মানুষকে সাবধান করছেন। যতদিন রাজ্যে আমাদের সরকার আছে, আপনাদের নাগরিকত্ব কেউ কেড়ে নিতে পারবে না। তাই মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত শক্ত করুন। তৃণমূলকে ভোট দিন।

18th     April,   2024
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ