বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
দক্ষিণবঙ্গ
 

দুর্ঘটনায় নব দম্পতির মৃত্যু ঘিরে সিমলাপালে রাজ্য সড়ক অবরোধ

নিজস্ব প্রতিনিধি, বাঁকুড়া: এসবিএসটিসি বাসের ধাক্কায় বাইক আরোহী নব দম্পতির মৃত্যুর ঘটনায় বৃহস্পতিবার সিমলাপালে রাজ্য সড়ক অবরোধ করা হয়। এদিন দুপুরে সিমলাপালে মৃতের পরিবারের সদস্য ও প্রতিবেশীরা অবরোধ করে ঘাতক বাসের চালককে গ্রেপ্তারের দাবি জানান। বেপরোয়া গতিতে যান চলাচলের প্রতিবাদে ঘণ্টা খানেক অবরোধ চলে। অবরোধের জেরে বাঁকুড়া-ঝাড়গ্রাম ৯ নম্বর রাজ্য সড়কে ব্যাপক যানজট হয়। খবর পেয়ে পুলিস আসে। পুলিসের আশ্বাসে অবরোধ ওঠে। যান চলাচল স্বাভাবিক হয়। উল্লেখ্য, বুধবার সকালে বাঁকুড়া-ঝাড়গ্রাম রাজ্য সড়কে রাইপুরের অমৃতপালে স্টেট বাসের ধাক্কায় নব দম্পতি সুধাময় রানা ও ডলি রানার মৃত্যু হয়। বাসটি বাইক আরোহী দম্পতিকে ধাক্কা মেরে রাস্তার পাশে ঝোপে নেমে গিয়ে কাত হয়ে যায়। মৃত দম্পতির বাড়ি সিমলাপালে। 
স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সুধাময়বাবু তাঁর স্ত্রীকে নিয়ে ঝাড়খণ্ডে শ্বশুরবাড়ি থেকে সিমলাপালে ফিরছিলেন। সিলদায় দাঁড়িয়ে দিদিমাকে শেষবারের মতো ফোন করেছিলেন সুধাময়বাবু। তারপর রাইপুরের অমৃতপালের কাছে বাসের ধাক্কায় প্রাণ হারান। ঘটনার প্রতিবাদে এদিন হাতে পোস্টার নিয়ে অবরোধ করেন স্থানীয় বাসিন্দারা। 
মৃতের দাদা কৃষ্ণ রানা বলেন, ভাই ও ডলি রাস্তা থেকে দূরে দাঁড়িয়েছিল। এসবিএসটিসি বাসটি ডান দিকে গিয়ে তাদের ধাক্কা মারে। আমরা জেনেছি বাসটির ফিটনেস ছিল না। এভাবে নিত্যদিন বেপারোয়া গতিতে বাসগুলি যাতায়াত করে। পুলিস প্রশাসন সেই দিকে নজর দেয় না। দুর্ঘটনার পর এখনও পর্যন্ত চালককে গ্রেপ্তার করা হয়নি। আমরা এই ঘটনায় বিচার চেয়ে রাস্তা অবরোধ করেছি। 
সুধাময়বাবুর মামিমা সোনালি কর্মকার বলেন, যাত্রী নিয়ে বেপরোয়াভাবে বাসটি যাচ্ছিল। তার জেরেই আমাদের বাড়ির দু’জনের প্রাণ চলে গেল। আমরা ঘটনায় পর্যাপ্ত ক্ষতিপূরণ ও চাকরি চাই। 
বাঁকুড়ার পুলিস সুপার বৈভব তিওয়ারি বলেন, ঘাতক এসবিএসটিসি বাসটিকে বাজেয়াপ্ত করা হয়েছে। চালকের খোঁজ চলছে। বাসটিতে মেকানিক্যাল কোনও ত্রুটি ছিল কি না, তা সংশ্লিষ্ট দপ্তর খতিয়ে দেখছে। ঘটনার তদন্ত করছেন অফিসাররা।

29th     March,   2024
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ