বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
দক্ষিণবঙ্গ
 

কৃষ্ণনগর সদর হাসপাতালে প্রসূতির বাবাকে
বেধড়ক মারধর, অভিযুক্ত নিরাপত্তারক্ষীরা

সংবাদদাতা, রানাঘাট: বুধবার দুপুরে কৃষ্ণনগর সদর হাসপাতালে ভর্তি প্রসূতির বাবাকে রাস্তায় ফেলে বেধড়ক মারধরের অভিযোগ উঠল নিরাপত্তা রক্ষীদের বিরুদ্ধে। ঘটনায় হাসপাতালে ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। প্রহৃত রোগীর পরিজন হাসপাতাল সুপারের কাছে লিখিত অভিযোগ জানিয়েছেন।
জানা গিয়েছে, সপ্তাহ দুয়েক আগে সদর হাসপাতালে নাকাশিপাড়ার কাশিয়াডাঙার ওই প্রসূতিকে ভর্তি করা হয়। সিজার করে এক কন্যাসন্তানের জন্ম দেন তিনি। পরিবারের অভিযোগ, সিজারের পর সেলাই করা হলেও বারবার তা খুলে যাচ্ছে। তাই দু’সপ্তাহ ধরে ওই গৃহবধূকে হাসপাতালে ভর্তি রাখা হয়েছে। 
এদিন দুপুরে প্রসূতির নিকট আত্মীয় দুই মহিলা হাসপাতালে দেখা করতে যান। সেইসময় তাঁদের বাধা দেন নিরাপত্তাকর্মীরা। প্রসূতির বাবা জালাল শেখ বলেন, মেয়ে হাসপাতালে ভর্তি রয়েছে। আমাদের দুই আত্মীয় হাসপাতালে ঢুকতে চাইলে গেটম্যানরা প্রথমে গালিগালাজ করে। পরে তারা মহিলাদের গায়ে হাত তোলে। দূর থেকে দেখতে পেয়ে প্রতিবাদ করি। তখনই ওরা আমাকে ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দেয়। বেধড়ক মারধর করা হয়। 
স্থানীয় ব্যবসায়ীদের অনেকেই বলেন, এর আগেও সদর হাসপাতালে গেটম্যানদের হাতে রোগীর পরিজনরা আক্রান্ত হয়েছেন। নির্দিষ্ট সময় ছাড়া অন্য সময় রোগীর দেখা করতে হলে গেটম্যানদের হাতে ১০-২০টাকা দেওয়ার অলিখিত নিয়ম চালু রয়েছে। ওই টাকা না দিতে চাইলেই এই ধরনের ঘটনা ঘটছে।
যদিও এব্যাপারে হাসপাতাল সুপার সোমনাথ ভট্টাচার্য বলেন, রোগীর পরিজনদের মারধরের অভিযোগ পেয়েছি। দু’পক্ষের সঙ্গে কথা বলেছি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। গেটে টাকা নেওয়ার ব্যাপারে কোনও অভিযোগ পাইনি।

23rd     September,   2021
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ
 
হরিপদ
 
31st     May,   2021
30th     May,   2021