বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
উত্তরবঙ্গ
 

যাত্রীবাহী বাসে ট্রাকের ধাক্কা, জখম চালক সহ ৪

সংবাদদাতা, ময়নাগুড়ি: অল্পের জন্য বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেল দূরপাল্লার একটি যাত্রীবাহী বাস। ট্রাকের ধাক্কায় জখম হলেন বাসচালক সহ চার যাত্রী। ঘটনাটি ঘটেছে রবিবার গভীর রাতে ময়নাগুড়ি ফ্লাইওভার সংলগ্ন এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিস পৌঁছে জখমদের উদ্ধার করে নিয়ে আসে ময়নাগুড়ি গ্রামীণ হাসপাতালে। যাত্রীদের প্রাথমিক চিকিৎসা করে ছেড়ে দেওয়া হয়। তবে চালকের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাঁর চিকিৎসা চলছে জলপাইগুড়ি হাসপাতালে। এদিকে দুর্ঘটনার পর ওই পথ দিয়ে যান চলাচল বেশ কিছুক্ষণ বন্ধ থাকে। পরে রাতেই ক্রেন নিয়ে এসে দু’টি গাড়ি সরিয়ে দিলে যান চলাচল স্বাভাবিক করা হয়। 
পুলিস সূত্রে জানা গিয়েছে, রাতে অসমের ধুবড়ি থেকে শিলিগুড়ির দিকে একটি যাত্রীবাহী বাস যাচ্ছিল। বাসের পিছনে একটি ট্রাক ছিল। ফ্লাইওভার পার করতেই হঠাৎ ট্রাকটি গিয়ে ধাক্কা মারে বাসের পিছনে। বাসের পিছনের অংশ ক্ষতিগ্রস্ত হয়। ঘটনায় চারজন যাত্রী জখম হন। আতঙ্কিত যাত্রীরা গাড়ি থেকে নেমে পড়েন। বিকট শব্দে চলে আসেন স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ট্রাফিক ও ময়নাগুড়ি থানার পুলিস। জখমদের উদ্ধার করে ময়নাগুড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে আসা হয়। 
হাইওয়ে ট্রাফিক ওসি হোমেশ্বর পাল বলেন, ট্রাক ও বাসটি একইদিকে চলছিল। কী কারণে দুর্ঘটনাটি ঘটেছে, তার কারণ এখনও পর্যন্ত জানা যায়নি। ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে। দু’টি গাড়িই আটক করা হয়েছে।

21st     May,   2024
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ