বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
উত্তরবঙ্গ
 

প্রেমিকাকে নিয়ে বাংলাদেশে পালানোর চেষ্টা, মার যুবককে

সংবাদদাতা, নাগরাকাটা: প্রেমিকাকে জীবনসঙ্গিনী করে বাংলাদেশে নিয়ে যেতে পাসপোর্ট, ভিসা নিয়ে ভারতে এসেছিলেন এক যুবক। প্রেমিকা যেতে রাজি হলেও তাঁর পরিবারের সায় ছিল না। কিন্তু প্রেম যে বড় বালাই। তাই বাড়ির লোককে না জানিয়ে গোপনে প্রেমিকের সঙ্গে ঘর ছাড়েন যুবতী। আর তারপরই তুলকালাম কাণ্ড। প্রথমে পুলিসের হাতে আটক। পরে যুবতীর বাড়ির লোকের হাতে মার জুটল পদ্মাপাড়ের প্রেমিকের। আপাতত থানায় তাদের জিজ্ঞাসাবাদ চলছে। এই কাণ্ড ঘিরে দিনভর সরগরম হল মালবাজার শহর। 
পরিবার ও পুলিস সূত্রে জানা গিয়েছে, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিধাননগর পঞ্চায়েতের মাথাচুলকা গ্রামের এক যুবতীর সঙ্গে বাংলাদেশি যুবকের সম্পর্ক গড়ে ওঠে। যুবতীকে বিয়ে করে বাংলাদেশে নিয়ে যাওয়ার প্রস্তাব দেন যুবক। যুবতী রাজি হন। সেই মতো পাসপোর্ট, ভিসা নিয়ে বৈধভাবেই ভারতে আসে যুবক। গত সোমবার তারা মালাবাজারে দেখা করে। প্রেমিকের সঙ্গেই ঘর ছাড়েন যুবতী। বাড়ি থেকে পালাতেই যুবতীর পরিবার মাল থানায় অভিযোগ দায়ের করে। মঙ্গলবার তাদের দু’জনকে মাল সুপার স্পেশালিটি হাসপাতালের সামনে থেকে আটক করে পুলিস। তাদের মাল থানায় আনা হয়। মেটেলি থানার পুলিস মালবাজারে এসে দু’জনকে হেফাজতে নিয়ে মেটেলির উদ্দেশে রওনা হয়। কিন্তু শহরের ক্যাল্টেক্স মোড়ে পুলিসের গাড়ি বিকল হয়ে পড়ে। যুবতীর বাড়ির লোক খবর পেয়ে সেখানে চলে আসেন এবং যুবককে মারধর করেন বলে অভিযোগ। পুলিসের হাত থেকে বাংলাদেশি যুবককে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করা হয়। বাধা দিলে পুলিসের সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়ে যুবতীর পরিবার। ঘটনা ঘিরে উত্তেজনা ছড়ায় ক্যাল্টেক্স মোড়ে। 
পরিস্থিতি বেগতিক দেখে স্থানীয়রা এসে তাদের উদ্ধার করে। মালবাজার থানার আইসি সমীর তামাংয়ের নেতৃত্বে পুলিস বাহিনী এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। যুবতী এবং বাংলাদেশি যুবককে মালবাজার থানায় নিয়ে আসে পুলিস। পরে তাদের  মেটেলি থানায় নিয়ে যাওয়া হয়। 
যুবতীর পরিবারের অভিযোগ, বাংলাদেশি যুবক তাদের মেয়েকে পাচারের ফন্দি এঁটেছিল। সেজন্য প্রেমের নামে বাংলাদেশে নিয়ে যেতে চাইছিল। এর আগেও যুবকের একাধিক বিয়ে হয়েছে। যদিও অভিযোগ অস্বীকার করেছেন বাংলাদেশি যুবক। দু’জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিস। মেটেলি থানার আইসি মিংমা লেপচা বলেন, ওই যুবক ও যুবতীকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

8th     May,   2024
 
 
অক্ষয় তৃতীয়া ১৪৩১
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ