বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
উত্তরবঙ্গ
 

এজেন্ট বসতে না দেওয়ার অভিযোগ কাটিয়ে শান্তিপূর্ণ ভোট মানিকচকে

সাগর রজক, মানিকচক: মানিকচক বিধানসভা জুড়ে বেশকয়েকটি বুথে ইভিএম বিভ্রাট ছাড়া শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ হয়েছে মানিকচকে। তবে, ব্যতিক্রম শুধু গোপালপুর। ভোটের দিন সকাল থেকেই গোপালপুরের বিভিন্ন এলাকা থেকে অভিযোগ আসতে শুরু করে‌ শাসক দলের বিরুদ্ধে। কংগ্রেসের অভিযোগ, তাদের কর্মী, সমর্থকদের ধমকানো চমকানো হয়েছে। ভোট দিতে গেলেই প্রাণে মেরে ফেলা হবে বলে হুমকি দেওয়া হয় কংগ্রেসের কর্মী, সমর্থকদের। মানিকচকের ১৯০ ও ১৯১ নম্বর বুথে দলের এজেন্টকে বসতে দেওয়া হয়নি বলে অভিযোগ করে কংগ্রেস। এমনকি একটি বুথে ভুয়ো এজেন্ট বসিয়ে কংগ্রেসের মুল এজেন্টকে বুথে ঢুকতে দেওয়া হয়নি। তবে সমস্ত অভিযোগ অস্বীকার করেছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব।
গোপালপুর বালুটোলার স্থানীয় বাসিন্দা নাজিলা বিবি বলেন, আমি কংগ্রেসের সমর্থক। রাস্তায় আমাকে দেখে তৃণমূলের লোকজন ভোট দিতে যেতে মানা করে। ভয়ে মাঝ রাস্তা থেকে ফিরে আসি। 
মানিকচকের ১৯১ নম্বর বুথে কংগ্রেসের এজেন্ট শামীম আক্তারের অভিযোগ, আমাকে বুথে ঢুকতে  বাধা দেওয়া হয়। কর্তব্যরত অফিসার জানান, সেই বুথে কংগ্রেসের এজেন্ট আছে। তাই আমাকে ঢুকতে দেওয়া হবে না। কংগ্রেসের ভুয়ো এজেন্ট বসিয়ে আমাকে বুথ থেকে বের করে দেওয়া হয়।
অভিযোগ অস্বীকার করে গোপালপুর অঞ্চল তৃণমূল সভাপতি মহম্মদ নাসিরের দাবি, বুথে বুথে নিজেদের এজেন্ট দিতে পারেনি কংগ্রেস। তাই আমাদের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করছে। কোনও এজেন্ট বা ভোটারকে আমাদের দলের কেউ ভয় দেখাননি। সম্পূর্ণ মিথ্যা অভিযোগ। গোপালপুর এলাকা জুড়ে নির্বিঘ্নে ভোট দিয়েছেন সবাই।  মানিকচকের গোপালপুর নাসুটোলা বুথে ভোটের লাইনে স্থানীয়রা। - নিজস্ব চিত্র।

8th     May,   2024
 
 
অক্ষয় তৃতীয়া ১৪৩১
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ