বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
উত্তরবঙ্গ
 

কেরলে কাজে যাচ্ছি, বলে বেরিয়ে তিনমাস নিখোঁজ যুবক, চিন্তা অসহায় মা

সংবাদদাতা, ময়নাগুড়ি: মা আমি কাজ করার জন্য কেরলে যাব। মাকে এই কথা বলে জানুয়ারি মাসে কাজের নামে বাড়ি থেকে বের হন ময়নাগুড়ি ব্লকের আনন্দনগরপাড়ার যুবক রাজু বাড়ই। ময়নাগুড়ির দুই যুবকের সঙ্গে কাজের জন্য বেরিয়ে পড়েন তিনি। কিন্তু এরপর থেকে রাজুর কোনও খোঁজ পাওয়া যাচ্ছে না। তিন মাস হয়ে গেলেও ছেলের খোঁজ না পেয়ে অসহায় বৃদ্ধ মা পারুল বাড়ই সোমবার দ্বারস্থ হন ময়নাগুড়ি থানার। ছেলেকে খুঁজে দেওয়ার কাতর আর্জি রাখেন পুলিস অফিসারদের কাছে। 
জানুয়ারি মাসে আনন্দনগরপাড়ার রাজু দুই যুবকের সঙ্গে কাজের জন্য যোগাযোগ করে। সেই দুই যুবকের সঙ্গেই কেরলে কাজের জন্য রওনা হন। কেরল যাওয়ার সময় ভুবনেশ্বর থেকে পারুলদেবীর কাছে ফোন আসে রাজুকে ট্রেনে পাওয়া যাচ্ছে না। এরপর অস্থির হয়ে পড়েন রাজুর মা। রাজুর দিদি চম্পা সরকার বিবাহসূত্রে ধূপগুড়ি থাকেন। তিনিও খোঁজখবর শুরু করেন ভাইয়ের। পারুল বাড়ইয়ের এক ভাগ্নে গ্যাংটকে কাজ করেন। তিনিও খোঁজখবর শুরু করেন। কিন্তু তিনমাস হয়ে গেলেও রাজুর সন্ধান পাওয়া যায়নি। 
রাজু ও তাঁর মা একসঙ্গে থাকতেন। রাজুর এক দাদা বছর খানেক আগে অসুস্থতার কারণে মারা যান। আরএক দাদা আলাদা বাড়িতে থাকেন। এদিকে ছেলের খোঁজ না পেয়ে ভেঙে পড়েছেন বৃদ্ধা। ধূপগুড়ি থেকে মেয়ে ও গ্যাংটকে থাকা ভাগ্নে অর্থকড়ি পাঠিয়ে কিছুটা সাহায্য করছেন। 
সোমবার পারুল বাড়ই বলেন, এক ছেলে অন্যত্র থাকে। রাজুর সঙ্গে আমি থাকতাম। ও নির্দিষ্টভাবে কোনও কাজ করত না। যা উপর্জন করত তা দিয়ে ছেলে ও আমার চলে যাচ্ছিল। ও বলেছিল বাইরে কাজ করতে যাবে। ওকে বাধা দিইনি। জানুয়ারি মাসে কাজের উদ্দেশে বের হলেও ছেলের খোঁজ পাচ্ছি না। ছেলের কাছে মোবাইল নেই। কোনভাবেই কোথাও সন্ধান পাওয়া যাচ্ছে না। যারা ছেলেকে কাজের জন্য নিয়ে গিয়েছিল তাদের কাছ থেকেও কোন কিছু জানতে পারছি না। শুধুমাত্র জানতে পেরেছি ভুবনেশ্বর স্টেশন থেকে রাজুকে আর পাওয়া যায়নি। প্রশাসন ছেলেকে খুঁজে দিক সেই আর্জি রেখেছি। থানায় এদিন মিসিং ডায়েরি করি। ময়নাগুড়ি থানার পুলিস জানিয়েছে, ওই বৃদ্ধার ডায়েরি নেওয়া হয়েছে। ছেলেটির খোঁজ 
করা হবে।

30th     April,   2024
 
 
অক্ষয় তৃতীয়া ১৪৩১
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ