বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
উত্তরবঙ্গ
 

সন্তানের মুখ দেখতে দেননি স্ত্রী সুইসাইড নোট লিখে আত্মঘাতী যুবক

সংবাদদাতা, তপন: শিলিগুড়ি গেলেও সন্তানকে একঝলক দেখতে পারেননি। বাধা হয়ে দাঁড়িয়েছিলেন স্ত্রী এবং শাশুড়ি। শিলিগুড়ি থেকে ফেরার পর থেকে মন ভারাক্রান্ত ছিল সুব্রত প্রামাণিকের। শনিবার সকালে বাড়ি থেকে ৫০০ মিটার দূরে একটি গাছে তাঁর দেহ ঝুলতে দেখেন গ্রামবাসী। মুহুর্তে খবর চাউর হতেই তপন থানার পুলিস এসে দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। উদ্ধার হয়েছে একটি সুইসাইড নোটও। এই কাণ্ড নিয়ে দিনভর চাঞ্চল্য ছিল তপন ব্লকের হজরতপুর গ্রাম পঞ্চায়েতের বারামপুরে। 
স্থানীয় ও পরিবার সূত্রে জানা গিয়েছে, মাস দুয়েক আগে স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ হয়। মিটমাট করতে গ্রামে সালিশি সভাও বসে। তারপর  একমাত্র কন্যা সন্তানকে নিয়ে শ্বশুরবাড়ি ছেড়ে শিলিগুড়ি ফিরে যান সুব্রতর স্ত্রী সুইটি প্রামাণিক। সেখানে মায়ের সঙ্গে থাকতেন তিনি। সপ্তাহখানেক আগে স্ত্রী এবং সন্তানকে দেখতে শিলিগুড়িতে যান সুব্রত। কিন্তু, স্ত্রী দেখা করলেও সন্তানকে দেখতে বাধা দেন। শাশুড়িও এতে ইন্ধন দেন। সুব্রতকে শ্বশুরবাড়ি থেকে অপমান করে তাড়িয়ে দেওয়া হয় বলে অভিযোগ। বাড়ি ফেরার পর থেকেই মানসিকভাবে ভেঙে পড়েছিলেন ওই যুবক। অবসাদগ্রস্ত হয়ে সুব্রত আত্মহত্যা করেছেন বলে দাবি পরিবারের।
মৃতের ভগ্নিপতি জগন্নাথ শীল জানান, সপ্তাহখানেক আগে স্ত্রী এবং সন্তানের সঙ্গে দেখা করতে শিলিগুড়িতে গিয়েছিল সুব্রত। সন্তানকে দেখতে তো দেয়নি, বরং অপমান করে তাড়িয়ে দেওয়া হয়। তারপর থেকে অবসাদে ছিলেন সুব্রত। এদিন সুইটিকে ফিরিয়ে আনতে আমাদের পরিবারের লোকজনের শিলিগুড়ি যাওয়ার কথা ছিল। ফের অপমানিত হতে হবে সেই কথা ভেবে হয়তো এই সিদ্ধান্ত নিয়েছে সুব্রত। 

28th     April,   2024
 
 
অক্ষয় তৃতীয়া ১৪৩১
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ