বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
উত্তরবঙ্গ
 

মোদির সভার জন্য লাগানো ব্যারিকেড খোলা হয়নি এখনও

সংবাদদাতা, রায়গঞ্জ: প্রধানমন্ত্রীর সফরের দু’দিন পরও জাতীয় সড়কের ধার থেকে খোলা হয়নি বাঁশের ব্যারিকেড। যার জেরে দুর্ঘটনার আশঙ্কা করছেন রায়গঞ্জবাসী। দ্রুত ব্যারিকেড খুলে দেওয়ার দাবি জানিয়েছে তৃণমূল। রায়গঞ্জে গত ১৬ এপ্রিল রায়গঞ্জ স্টেডিয়াম থেকে নরেন্দ্র মোদির সভাস্থল পর্যন্ত বাঁশের ব্যারিকেড করা হয়েছিল। ৩৪ নম্বর জাতীয় সড়কের ধার দিয়েও দেওয়া হয় ব্যারিকেড। রায়গঞ্জের জেলখানা মোড় থেকে হ্যাচারি মোড় পর্যন্ত সেই ব্যারিকেড এখনও খোলা হয়নি। জাতীয় সড়কের উপর দিয়ে চলছে লরি, বাস, বাইক। যে কোনও মুহূর্তে বড়সড় দুর্ঘটনার আশঙ্কা করছেন রায়গঞ্জের বাসিন্দা মোহন মহন্ত। বলেছেন, প্রধানমন্ত্রীর নিরাপত্তার জন্য জাতীয় সড়কে ব্যারিকেড করা হয়েছিল। সেটা দরকারও ছিল। কিন্তু এখন সেই ব্যারিকেড খুলে দেওয়া দরকার। একই মত রায়গঞ্জের বাসিন্দা গৌতম সিনহারও।  
বিজেপির জেলা কমিটির সদস্য অভিজিৎ যোশি বলেন, বরাতপ্রাপ্ত ঠিকাদার বিষয়টি দেখছেন। অনেকটা জায়গা নিয়ে ব্যারিকেড করা হয়েছিল। সবটাই খোলা হচ্ছে। এতে একটু সময় লাগছে। 
দু’দিন পরও বাঁশের ব্যারিকেড না খোলায় সরব হয়েছেন তৃণমূলের নেতারা। রায়গঞ্জ পুরসভার ২০ নম্বর ওয়ার্ডের কো-অর্ডিনেটর অর্ণব মণ্ডল বলেন, বিজেপি কোনওদিনই সাধারণ মানুষের কথা ভাবে না। প্রধানমন্ত্রীর নিরাপত্তার জন্য ব্যারিকেড করা হলেও সাধারণ মানুষের নিরাপত্তার কথা মাথায় নেই। এই ব্যারিকেডের জন্য হাজার হাজার মানুষের সমস্যা হচ্ছে। বিষয়টি পুর কর্তৃপক্ষকে জানিয়েছি। যদিও তৃণমূল নেতার বক্তব্যকে গুরুত্ব দিতে নারাজ বিজেপি নেতা অভিজিৎবাবু। বলেছেন, তৃণমূলের কাছ থেকে আমাদের শিখতে হবে না। মমতা বন্দ্যোপাধ্যায় আধ ঘণ্টার নোটিশে রায়গঞ্জে পদযাত্রা করে গোটা শহরকে স্তব্ধ করে দিয়েছিলেন। সেটা হয়তো তৃণমূল ভুলে গিয়েছে।

19th     April,   2024
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ