বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
উত্তরবঙ্গ
 

ফাঁসিদেওয়ায় ছাত্রমৃত্যুর ঘটনার ২৪ ঘণ্টার মধ্যে ধৃত ট্রাক্টর চালক

সংবাদদাতা, নকশালবাড়ি: ফাঁসিদেওয়ার গঙ্গারাম চা বাগানে ছাত্র মৃত্যুর ঘটনার ২৪ ঘণ্টার মধ্যে পলাতক ট্রাক্টরের চালককে গ্রেপ্তার করল পুলিস। বাগডোগরা থানার পুলিস জানিয়েছে, ধৃতের নাম সুব্রত মণ্ডল। সে বাগডোগরার বাসিন্দা। দোষীর কঠোর শাস্তির দাবি চেয়েছেন চা বাগানের বাসিন্দারা।
মঙ্গলবার ওই চা বাগানের খুঁটিপাড়া এলাকায় স্কুল যাওয়ার সময় ট্রাক্টরের ধাক্কায় মৃত্যু হয় চার বছরের লিয়ন কুজুরের। গুরুতর জখম হয় খুদের দাদা ইনোসেন। সে এখনও চিকিত্সাধীন। স্থানীয় বাসিন্দারা ট্রাক্টর চালককে গ্রেপ্তারের দাবিতে জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখান। পরে পুলিসের সঙ্গে খণ্ডযুদ্ধের রূপ নেয়। এনিয়ে তুলকালাম কাণ্ড বাঁধে এলাকায়। যদিও পরে পুলিসের লিখিত আশ্বাস পেয়ে শান্ত হন স্থানীয়রা। পরিস্থিতি স্বাভাবিক হয়। তবে এই ঘটনায় অবরোধে দাঁড়িয়ে থাকা একাধিক গাড়ি ক্ষতিগ্রস্ত হয়। একাধিক পুলিস কর্মীও জখম হন। বিষয়টি নিয়ে পুলিসের উপর হামলা, জাতীয় সড়ক অবরোধ, সরকারি কাজে বাঁধা সৃষ্টি, গাড়ি ভাঙচুর করায় প্রায় ১৫০ জনের বিরুদ্ধে পুলিস মামলা রুজু করেছে। 
বাগডোগরা থানার ওসি পার্থপ্রতীম দাস বলেন, পুলিস ঘটনার তদন্ত শুরু করেছে। সেই মতো ট্রাক্টর চালককে গ্রেপ্তার করা হয়েছে। 
পুলিস সূত্রে জানা গিয়েছে, ১০ বছর বয়সী ইনোসেন কুজুরকে মাটিগাড়ার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে। ডান পায়ে আঘাত লেগেছে। সেটা অস্ত্রোপচার করা হয়েছে। বর্তমানে তার অবস্থা স্থিতিশীল। এদিন জখম শিশুকে দেখতে যান বিজেপি প্রার্থী রাজু বিস্তা।

18th     April,   2024
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ