বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
উত্তরবঙ্গ
 

রামনবমীতে অশান্তি বাঁধানোর চেষ্টা চলছে, আশঙ্কা প্রকাশ মুখ্যমন্ত্রীর

নিজস্ব প্রতিনিধি, জলপাইগুড়ি: রামনবমীর দিন অশান্তি বাঁধানোর চেষ্টা চলছে বলে আশঙ্কা প্রকাশ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মঙ্গলবার ময়নাগুড়ির জনসভা থেকে সরাসরি তিনি তাঁর উদ্বেগের কথা জানান। এজন্য মানুষকে সচেতন ও সতর্ক থাকার পরামর্শও দেন মুখ্যমন্ত্রী। তাঁর কথায়, বিজেপি হিংসা ছড়িয়ে ভোট নেবে। আর আগামী দিনে দেশটাকে বিক্রি করে দেবে। ওদের হাত থেকে দেশকে বাঁচাতে হবে। আমরা হিংসা চাই না। শান্তি চাই। 
ওই জনসভা থেকে মুখ্যমন্ত্রী বলেন, আমি বলে যাচ্ছি বুধবার বিজেপির পরিকল্পনা আছে অশান্তি করার। কেউ ওদের প্ররোচনায় পা দেবেন না। সব ধর্মের মানুষই আমাদের। সব উৎসবই আমাদের। বিজেপি এনিয়ে বাড়াবাড়ি করছে। আগামী ১৯ এপ্রিল প্রথম ভোট, তার আগে এই ছক হয়েছে। এদিন শুধু মানুষের সতর্কতা ও সচেতনতা নিয়ে বার্তা দিয়েই থেমে থাকেননি মুখ্যমন্ত্রী। বলেছেন, সমাজের সংখ্যাগুরু ও সংখ্যালঘু সকলকে বলব, কোনও অশান্তি করতে দেবেন না। ওরা ভোটে হারবে বলেই নানা কাণ্ড ঘটাচ্ছে। তা সে কেন্দ্রীয় সংস্থা পাঠিয়ে হোক কিংবা অন্য কোনও ছক করেই হোক। ওরা অসভ্যতা করতেও পিছপা হয় না। 
যদিও এ ব্যাপারে কোনও মন্তব্য করতে চাননি রামনবমী উদযাপন কমিটির জলপাইগুড়ি জেলা প্রমুখ কৃষ্ণেন্দু গুহ।  তিনি শুধু বলেন, কোনও রাজনৈতিক দল কি বলল, তা নিয়ে কোনও মন্তব্য করব না। রামনবমী উপলক্ষ্যে আমরা জলপাইগুড়ির ১২টি জায়গায় পুজো ও শোভাযাত্রার আয়োজন করেছি। তবে পুরোপুরি অরাজনৈতিক। জলপাইগুড়ি জেলা বিজেপির অন্যতম সম্পাদক শ্যাম প্রসাদ বলেন, মুখ্যমন্ত্রী ভিত্তিহীন কথা বলছেন। এসব অমলুক আশঙ্কা। 

17th     April,   2024
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ