বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
উত্তরবঙ্গ
 

দার্জিলিং আসন আমার চাই, ভূমিপুত্র গোপালকে জেতান, আবেদন মমতার

সুব্রত ধর, শিলিগুড়ি: দার্জিলিং আসন আমার চাই। এখান থেকে গোপাল লামাকে জেতাতেই হবে। মঙ্গলবার শিলিগুড়ি শহরে মেগা পদযাত্রার পর এই আবেদন করেন তৃণমূল সুপ্রিমো তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, এবার ক্ষমতায় বিজেপি আসবে না। তাই উন্নয়ন ও লড়াইয়ের স্বার্থে আমাদের জেতান। প্রত্যুত্তরে হাততালি ও ধামসা বাজিয়ে মুখ্যমন্ত্রীকে সমর্থন জানান উপস্থিত ভোটাররা।
এদিন ময়নাগুড়িতে জনসভার পর দার্জিলিং কেন্দ্রের প্রার্থীর সমর্থনে শিলিগুড়িতে পদযাত্রা করেন মমতা। পদযাত্রার পর বাঘাযতীন পার্কে সভা করে দলীয় প্রার্থীকে সকলের সঙ্গে পরিচয় করিয়ে দেন তিনি। প্রার্থীকে ভূমিপুত্র হিসেবেই তুলে ধরে বিজেপি ও কংগ্রেসের প্রতিদ্বন্দ্বীকে বহিরাগত বলে কটাক্ষ করেন। মমতা বলেন, গোপাল আমার ভাই। সারাজীবন এখানেই কাজ করেছেন। শিলিগুড়ি, দার্জিলিং, মিরিক, কার্শিয়াং, কালিম্পং সবটাই তাঁর জানা। বাইরের লোকদের ভোট না দিয়ে গোপালকে ভোট দিন। 
দীর্ঘ ১৫ বছর দার্জিলিং আসন পদ্মের কব্জায়। ভৌগোলিক দিক দিয়ে এই কেন্দ্রের গুরুত্ব অপরিসীম। এখানকার একাংশ পাহাড় আর বাকি একাংশ সমতল। উন্নয়নের জোয়ারে পাহাড় শান্ত রাখলেও এখনও কেন্দ্রটি দখল করতে পারেনি তৃণমূল। এদিনের সভা থেকে সংশ্লিষ্ট কেন্দ্রে তৃণমূল প্রার্থীকে জেতানোর জন্য বার বার আবেদন করেন নেত্রী। বলেন, এই জেলায় পঞ্চায়েত ও পুরসভায় আমাদের জিতিয়েছেন। দেশ বাঁচাতে গোপাল লামাকেও জেতান। শুধু ভোটের জন্য আপনাদের কাছে আসি না। কাজের জন্যও আসি। বার বার আসব। বাংলায় আমরাই লড়ছি। তাই বিজেপির বিরুদ্ধে আমাদেরই ভোট দিন। 
আজকের সভায় মুখ্যমন্ত্রী ছাড়াও শিলিগুড়ির মেয়র গৌতম দেব, তৃণমূলের দার্জিলিং জেলা সভানেত্রী (সমতল) পাপিয়া ঘোষ, চেয়ারম্যান অলোক চক্রবর্তী হাজির ছিলেন।  শিলিগুড়ির বাঘাযতীন পার্কে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সঙ্গে রয়েছেন দলীয় প্রার্থী গোপাল লামা। নিজস্ব চিত্র      

17th     April,   2024
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ